বাংলা নিউজ > ছবিঘর > Priyanka-Nick: স্বামীর বাহুডোরে প্রিয়াঙ্কা, প্রকাশ্যে নিকের জন্মদিনের অদেখা ছবি

Priyanka-Nick: স্বামীর বাহুডোরে প্রিয়াঙ্কা, প্রকাশ্যে নিকের জন্মদিনের অদেখা ছবি

  • স্বামীর জন্মদিন বলে কথা, লন্ডনে সব কাজ ফেলে মাত্র কয়েকঘন্টার জন্য লস অ্যাঞ্জেলেসে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা। দুজনের বেশ কিছু অদেখা ছবি এল প্রকাশ্যে।
নিকের জন্মদিন বলে কথা, তাই মাত্র কয়েকঘন্টার জন্য আতলান্তিক পার করে লন্ডন থেকে মার্কিন মুলুকে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা। জন্মদিনে স্বামীকে দারুণ সারপ্রাইজ দিয়েছেন পিগি চপস। যদিও গোটা দিনটা নিকের সঙ্গে কাটাতে পারেননি তিনি।
1/5নিকের জন্মদিন বলে কথা, তাই মাত্র কয়েকঘন্টার জন্য আতলান্তিক পার করে লন্ডন থেকে মার্কিন মুলুকে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা। জন্মদিনে স্বামীকে দারুণ সারপ্রাইজ দিয়েছেন পিগি চপস। যদিও গোটা দিনটা নিকের সঙ্গে কাটাতে পারেননি তিনি।
নিকের জন্মদিনে পরস্পরকে আলিঙ্গনরত অবস্থায় পাওয়া গিয়েছিল প্রিনিক জুটিকে। সেই সেলিব্রেশনের একটি অদেখা ছবি প্রকাশ্যে এসেছে রবিবার।পার্টিতে নিকের দেখা মিলেছিল কালো জিনস এবং টি-শার্টে এই বিশেষ দিনের জন্য বেছে নিয়েছিলেন হলুদ রঙের লং স্কার্ট আর টপ৷ 
2/5নিকের জন্মদিনে পরস্পরকে আলিঙ্গনরত অবস্থায় পাওয়া গিয়েছিল প্রিনিক জুটিকে। সেই সেলিব্রেশনের একটি অদেখা ছবি প্রকাশ্যে এসেছে রবিবার।পার্টিতে নিকের দেখা মিলেছিল কালো জিনস এবং টি-শার্টে এই বিশেষ দিনের জন্য বেছে নিয়েছিলেন হলুদ রঙের লং স্কার্ট আর টপ৷ 
পার্টির ফাঁকে প্রিয়াঙ্কার গালে আলতো করে গালে চুমু খান নিক (Nick-Priyanka)৷ সেই ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা স্বামীর উদ্দেশে লিখেছিলেন, ‘আমার জীবনের ভালবাসা৷ সব থেকে সহৃদ এবং সহানুভূতিশীল ব্যক্তিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা৷ আমি তোমায় ভালবাসি, বেবি৷ তোমার মতো তুমি, তার জন্য ধন্যবাদ’। 
3/5পার্টির ফাঁকে প্রিয়াঙ্কার গালে আলতো করে গালে চুমু খান নিক (Nick-Priyanka)৷ সেই ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা স্বামীর উদ্দেশে লিখেছিলেন, ‘আমার জীবনের ভালবাসা৷ সব থেকে সহৃদ এবং সহানুভূতিশীল ব্যক্তিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা৷ আমি তোমায় ভালবাসি, বেবি৷ তোমার মতো তুমি, তার জন্য ধন্যবাদ’। 
নিকের জন্মদিনের সকালে গলফ খেলতেও দেখা গেল দুজনকে। সেই অদেখা ছবি ছবি এদিন সামনে এসেছে। নিক-প্রিয়াঙ্কা দুজনেই গলফ খেলতে ভালোবাসেন। ছবির শ্যুটিংয়ের ফাঁকে মাঝেমধ্যে গলফ খেলতে দেখা যায় দেশি গার্লকে। 
4/5নিকের জন্মদিনের সকালে গলফ খেলতেও দেখা গেল দুজনকে। সেই অদেখা ছবি ছবি এদিন সামনে এসেছে। নিক-প্রিয়াঙ্কা দুজনেই গলফ খেলতে ভালোবাসেন। ছবির শ্যুটিংয়ের ফাঁকে মাঝেমধ্যে গলফ খেলতে দেখা যায় দেশি গার্লকে। 
নিকের জন্মদিনের রাতে লাইভ কনসার্টে পারফর্ম করেছেন এই মার্কিন পপ তারকা। সশরীরে হাজির থাকতে না পারলেও, স্বামীকে আদুরে সারপ্রাইজ দিতে ভোলেননি প্রিয়াঙ্কা। নিকের ২৯তম জন্মদিনের জন্য পাঁচতলা কেকের বন্দোবস্ত করেছিলেন দেশি গার্ল। কনসার্ট ভেন্যুতে পৌঁছে গিয়েছিল সেই কেক। 
5/5নিকের জন্মদিনের রাতে লাইভ কনসার্টে পারফর্ম করেছেন এই মার্কিন পপ তারকা। সশরীরে হাজির থাকতে না পারলেও, স্বামীকে আদুরে সারপ্রাইজ দিতে ভোলেননি প্রিয়াঙ্কা। নিকের ২৯তম জন্মদিনের জন্য পাঁচতলা কেকের বন্দোবস্ত করেছিলেন দেশি গার্ল। কনসার্ট ভেন্যুতে পৌঁছে গিয়েছিল সেই কেক। 
অন্য গ্যালারিগুলি