FIFA U-17 Women’s World Cup 2020: কলকাতায় একটি নকআউট ম্যাচ,ফাইনাল নভি মুম্বইয়ে

  • প্রকাশিত হল ২০২০ সালের অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপের ম্যাচ সূচি ও আয়োজক শহরের নাম। মোট পাঁচটি শহরে খেলা হবে। ফাইনাল হবে নভি মুম্বইয়ে। একটি মাত্র নক আউট পর্বের ম্যাচ পেয়েছে কলকাতা। একনজরে দেখে নিন কোথায়, কতগুলি ম্যাচ পড়েছে -
দেশের পাঁচটি শহরে খেলা হবে। (ছবি সৌজন্য টুইটার)
1/6দেশের পাঁচটি শহরে খেলা হবে। (ছবি সৌজন্য টুইটার)
গুয়াহাটি : ছ'টি গ্রুপ লিগের ম্যাচ পড়েছে। নেই কোনও নক আউট পর্বের ম্যাচ। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
2/6গুয়াহাটি : ছ'টি গ্রুপ লিগের ম্যাচ পড়েছে। নেই কোনও নক আউট পর্বের ম্যাচ। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ভুবনেশ্বর : মোট আটটি ম্যাচ হবে কলিঙ্গ স্টেডিয়ামে। এর মধ্যে রয়েছে একটি কোয়ার্টার ফাইনাল ও একটি সেমিফাইনাল। (ছবি সৌজন্য ফেসবুক Odisha FC)
3/6ভুবনেশ্বর : মোট আটটি ম্যাচ হবে কলিঙ্গ স্টেডিয়ামে। এর মধ্যে রয়েছে একটি কোয়ার্টার ফাইনাল ও একটি সেমিফাইনাল। (ছবি সৌজন্য ফেসবুক Odisha FC)
কলকাতা : একটি কোয়ার্টার ফাইনাল-সহ সাতটি ম্যাচ পড়েছে কলকাতায়। কোনও সেমিফাইনাল ও ফাইনাল পায়নি যুবভারতী ক্রীড়াঙ্গন। পুরুষদের অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে যুবভারতীতে যেভাবে কানায় কানায় ভরতি ছিল, তারপরও একটি মাত্র নক আউট পর্বের ম্যাচ পাওয়ায় হতাশ সমর্থকরা। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
4/6কলকাতা : একটি কোয়ার্টার ফাইনাল-সহ সাতটি ম্যাচ পড়েছে কলকাতায়। কোনও সেমিফাইনাল ও ফাইনাল পায়নি যুবভারতী ক্রীড়াঙ্গন। পুরুষদের অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে যুবভারতীতে যেভাবে কানায় কানায় ভরতি ছিল, তারপরও একটি মাত্র নক আউট পর্বের ম্যাচ পাওয়ায় হতাশ সমর্থকরা। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
আমেদাবাদ : ছটি গ্রুপ লিগের ম্যাচ খেলা হবে। একটি কোয়ার্টার ফাইনালও পড়েছে ট্রান্স স্টেডিয়া স্টেডিয়ামে। (ছবি সৌজন্য ফেসবুক)
5/6আমেদাবাদ : ছটি গ্রুপ লিগের ম্যাচ খেলা হবে। একটি কোয়ার্টার ফাইনালও পড়েছে ট্রান্স স্টেডিয়া স্টেডিয়ামে। (ছবি সৌজন্য ফেসবুক)
নভি মুম্বই : অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপে সবথেকে কম ম্যাচ পড়েছে নভি মুম্বইয়ে। তবে সবকটি নক আউট পর্বের ম্যাচ পেয়েছে ডি ওয়াই পাটিল স্টেডিয়াম। একটি কোয়ার্টার ফাইনাল, একটি সেমিফাইনাল, তৃতীয় স্থানাধিকারী ও ফাইনাল হবে সেখানে। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
6/6নভি মুম্বই : অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপে সবথেকে কম ম্যাচ পড়েছে নভি মুম্বইয়ে। তবে সবকটি নক আউট পর্বের ম্যাচ পেয়েছে ডি ওয়াই পাটিল স্টেডিয়াম। একটি কোয়ার্টার ফাইনাল, একটি সেমিফাইনাল, তৃতীয় স্থানাধিকারী ও ফাইনাল হবে সেখানে। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
অন্য গ্যালারিগুলি