বাংলা নিউজ > ছবিঘর > গোয়ার সংরক্ষিত বাঁধে 'অশ্লীল' ভিডিয়ো শ্যুট, এফআইআর দায়ের পুনম পাণ্ডের বিরুদ্ধে

গোয়ার সংরক্ষিত বাঁধে 'অশ্লীল' ভিডিয়ো শ্যুট, এফআইআর দায়ের পুনম পাণ্ডের বিরুদ্ধে

  • গোয়ার জল সম্পদ বিভাগ দ্বারা সংরক্ষিত জায়গায় নগ্ন ভিডিয়ো শ্যুট করলেন পুনম। বিরোধীদের প্রশ্নের মুখে রাজ্যের বিজেপি সরকার। 
বিয়ের কুড়ি দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা ঠুকে সম্প্রতি সংবাদ শিরোনামে উঠেছিলেন পুনম। ফের চর্চার কেন্দ্রবিন্দুতে এই নায়িকা। গোয়া ফরওয়াল্ড পার্টির মহিলা শাখার তরফে সমুদ্র সৈকতে অশ্লীল ভিডিয়ো শ্যুটের জন্য এফআইআর দায়ের পুনম পাণ্ডের বিরুদ্ধে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8বিয়ের কুড়ি দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা ঠুকে সম্প্রতি সংবাদ শিরোনামে উঠেছিলেন পুনম। ফের চর্চার কেন্দ্রবিন্দুতে এই নায়িকা। গোয়া ফরওয়াল্ড পার্টির মহিলা শাখার তরফে সমুদ্র সৈকতে অশ্লীল ভিডিয়ো শ্যুটের জন্য এফআইআর দায়ের পুনম পাণ্ডের বিরুদ্ধে। (ছবি-ইনস্টাগ্রাম)
পুনমের পাশাপাশি অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধেও মামলা রুজু হয়েছে যিনি ভিডিয়োটি শ্যুট করেছেন। ক্যানাকোনা পুলিশ থানায় দায়ের হয়েছে এফআইআর।সেপ্টেম্বরে বিয়ের পর্ব সেরে গোয়ার ক্যানাকোনায় হানিমুনে পৌঁছেছিলেন পুনম। তখনই হয় সেই বিতর্কিত ভিডিয়ো শ্যুট। 
2/8পুনমের পাশাপাশি অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধেও মামলা রুজু হয়েছে যিনি ভিডিয়োটি শ্যুট করেছেন। ক্যানাকোনা পুলিশ থানায় দায়ের হয়েছে এফআইআর।সেপ্টেম্বরে বিয়ের পর্ব সেরে গোয়ার ক্যানাকোনায় হানিমুনে পৌঁছেছিলেন পুনম। তখনই হয় সেই বিতর্কিত ভিডিয়ো শ্যুট। 
গোয়ার জলসম্পদ নষ্টের অভিযোগ রয়েছে পুনমের বিরুদ্ধে। দক্ষিণ গোয়ার এসপি পঙ্কজ কুমার সিং এএনআইকে জানান- অভিযোগের ভিত্তিতে আইপিসির ২৯৪ ধারায় মামলা রুজু হয়েছে। পরবর্তীকালে অনান্য ধারাও যোগ করা হতে পারে। এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শীঘ্রই সমন পাঠানো হবে অভিযুক্তকে (পুনম পাণ্ডে)।  (ছবি-ইনস্টাগ্রাম)
3/8গোয়ার জলসম্পদ নষ্টের অভিযোগ রয়েছে পুনমের বিরুদ্ধে। দক্ষিণ গোয়ার এসপি পঙ্কজ কুমার সিং এএনআইকে জানান- অভিযোগের ভিত্তিতে আইপিসির ২৯৪ ধারায় মামলা রুজু হয়েছে। পরবর্তীকালে অনান্য ধারাও যোগ করা হতে পারে। এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শীঘ্রই সমন পাঠানো হবে অভিযুক্তকে (পুনম পাণ্ডে)।  (ছবি-ইনস্টাগ্রাম)
 গোয়া ফরওয়ার্ড দলের তরফে দুর্গাদাস কামাত এই বিতর্কের জেরে গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত ও জলসম্পদ মন্ত্রী ফিলিপে নেরি রডরিগেজের পদত্যাগ দাবি করেছেন। তিনি বলেন, পুনমের ভাইরাল ভিডিয়োটি শ্যুট করা হয়েছে গোয়ার ক্যানাকোনার চাপোলি বাঁধে। ওটি জলসম্পদ দফতরের আওতাধীন জায়গা এবং ওটি সংরক্ষিত জায়গা। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়ার অনুমতি ছাড়া ওখানে শ্যুটিং করা সম্ভবপর নয়। গোয়ার বিজেপি সরকার রাজ্যকে পর্ন ডেস্টিনেশন হিসাবে তুলে ধরছে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8 গোয়া ফরওয়ার্ড দলের তরফে দুর্গাদাস কামাত এই বিতর্কের জেরে গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত ও জলসম্পদ মন্ত্রী ফিলিপে নেরি রডরিগেজের পদত্যাগ দাবি করেছেন। তিনি বলেন, পুনমের ভাইরাল ভিডিয়োটি শ্যুট করা হয়েছে গোয়ার ক্যানাকোনার চাপোলি বাঁধে। ওটি জলসম্পদ দফতরের আওতাধীন জায়গা এবং ওটি সংরক্ষিত জায়গা। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়ার অনুমতি ছাড়া ওখানে শ্যুটিং করা সম্ভবপর নয়। গোয়ার বিজেপি সরকার রাজ্যকে পর্ন ডেস্টিনেশন হিসাবে তুলে ধরছে। (ছবি-ইনস্টাগ্রাম)
ক্যানাকোনার চাপোলি বাঁধে শ্যুট করা এই ভিডিয়ো নিয়েই দানা বেঁধেছে বিতর্ক। চেনা ভঙ্গিতে উন্মুক্ত বক্ষযুগল ভিডিয়োয় মেলে ধরেছেন পুনম। তাঁর এই অ্যাডাল্ট ভিডিয়ো কীভাবে ওখানে শ্যুট হল? প্রশ্ন বিরোধীদের। 
5/8ক্যানাকোনার চাপোলি বাঁধে শ্যুট করা এই ভিডিয়ো নিয়েই দানা বেঁধেছে বিতর্ক। চেনা ভঙ্গিতে উন্মুক্ত বক্ষযুগল ভিডিয়োয় মেলে ধরেছেন পুনম। তাঁর এই অ্যাডাল্ট ভিডিয়ো কীভাবে ওখানে শ্যুট হল? প্রশ্ন বিরোধীদের। 
গত ২১ সেপ্টেম্বর গোয়ার ক্যানাকোনাথানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানান পুনম। দু-দিন পর সংবাদ মাধ্যমে জোর গলায় বলেছিলেন এই বিয়ে ভেঙে ফেলবার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। যদিও এক সপ্তাহের মধ্যেই সব ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন পুনম। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8গত ২১ সেপ্টেম্বর গোয়ার ক্যানাকোনাথানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানান পুনম। দু-দিন পর সংবাদ মাধ্যমে জোর গলায় বলেছিলেন এই বিয়ে ভেঙে ফেলবার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। যদিও এক সপ্তাহের মধ্যেই সব ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন পুনম। (ছবি-ইনস্টাগ্রাম)
গত ১ সেপ্টেম্বর চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়েন পুনম পাণ্ডে ও স্যাম বম্বে। ১০ তারিখ বিয়ের খবর সোশ্যাল মিডিয়াতে জানান এই প্রেমিক জুটি। তবে হানিমুনে গিয়ে পুনমের পুলিশি অভিযোগের জেরে হাজতবাস করতে হয়েছিল স্যাম বম্বেকে। 
7/8গত ১ সেপ্টেম্বর চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়েন পুনম পাণ্ডে ও স্যাম বম্বে। ১০ তারিখ বিয়ের খবর সোশ্যাল মিডিয়াতে জানান এই প্রেমিক জুটি। তবে হানিমুনে গিয়ে পুনমের পুলিশি অভিযোগের জেরে হাজতবাস করতে হয়েছিল স্যাম বম্বেকে। 
নেটিজেনদের মতে গোটাটাই ছিল পুনের পাবলিসিটি স্ট্যান্ট। ২০১১ সালে প্রথমবার সংবাদ শিরোনামে এসেছিলেন পুনম। ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে তিনি স্ট্রিপ ডান্স করবেন বলে ঘোষণা করেছিলেন। ২০১৩ সালে নশা ছবির সঙ্গে বলিউডে ডেব্যিউ সেরেছিলেন পুনম। এরপর জার্নি অফ কর্মার মতো ছবিতেও দেখা গেছে পুনমকে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8নেটিজেনদের মতে গোটাটাই ছিল পুনের পাবলিসিটি স্ট্যান্ট। ২০১১ সালে প্রথমবার সংবাদ শিরোনামে এসেছিলেন পুনম। ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে তিনি স্ট্রিপ ডান্স করবেন বলে ঘোষণা করেছিলেন। ২০১৩ সালে নশা ছবির সঙ্গে বলিউডে ডেব্যিউ সেরেছিলেন পুনম। এরপর জার্নি অফ কর্মার মতো ছবিতেও দেখা গেছে পুনমকে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি