বাংলা নিউজ > ছবিঘর > লোকসানের বোঝা, ভারতে ব্যবসায় ঝাঁপ ফেলছে ফোর্ড

লোকসানের বোঝা, ভারতে ব্যবসায় ঝাঁপ ফেলছে ফোর্ড

ধীরে ধীরে ফিগো, অ্যাসপায়ার, ইকোস্পোর্ট এবং এনডেয়াভ... more

ভারতে উত্পাদন স্থগিতকরণের ঘোষণা করল ফোর্ড। বিপুল লোকসানের বোঝা, নিম্নমুখী চাহিদার কারণে এই সিদ্ধান্ত। গত বেশ কয়েক মাস ধরেই এ বিষয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। (REUTERS)
1/6ভারতে উত্পাদন স্থগিতকরণের ঘোষণা করল ফোর্ড। বিপুল লোকসানের বোঝা, নিম্নমুখী চাহিদার কারণে এই সিদ্ধান্ত। গত বেশ কয়েক মাস ধরেই এ বিষয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। (REUTERS)
ফোর্ড ধীরে ধীরে তার সানন্দ এবং মারাইমালাইয়ের কারখানায় উত্পাদন বন্ধ করে দেবে। পুরো প্রক্রিয়াটি শেষ হতে প্রায় এক বছর সময় লাগতে পারে। (REUTERS)
2/6ফোর্ড ধীরে ধীরে তার সানন্দ এবং মারাইমালাইয়ের কারখানায় উত্পাদন বন্ধ করে দেবে। পুরো প্রক্রিয়াটি শেষ হতে প্রায় এক বছর সময় লাগতে পারে। (REUTERS)
ফোর্ড ইন্ডিয়ার প্রেসিডেন্ট ও এমডি অনুরাগ মেহরোত্রা বলেন, 'বছরের পর বছর ধরে জমতে থাকা লোকসান এবং ভারতের গাড়ির বাজারে প্রত্যাশিত বৃদ্ধির অভাবের কারণে এই সিদ্ধান্ত।' (REUTERS)
3/6ফোর্ড ইন্ডিয়ার প্রেসিডেন্ট ও এমডি অনুরাগ মেহরোত্রা বলেন, 'বছরের পর বছর ধরে জমতে থাকা লোকসান এবং ভারতের গাড়ির বাজারে প্রত্যাশিত বৃদ্ধির অভাবের কারণে এই সিদ্ধান্ত।' (REUTERS)
ভারতে গত ১০ বছরে ২ বিলিয়ন মার্কিন ডলারের লোকসান হয়েছে সংস্থার। (REUTERS)
4/6ভারতে গত ১০ বছরে ২ বিলিয়ন মার্কিন ডলারের লোকসান হয়েছে সংস্থার। (REUTERS)
ধীরে ধীরে ফিগো, অ্যাসপায়ার, ইকোস্পোর্ট এবং এনডেয়াভর-এর মতো গাড়ির বিক্রি বন্ধ করে দেবে সংস্থা। তবে দামি মাসল কার মাসট্যাঙ বা ম্যাক-ই ইলেকট্রিক গাড়ি বিক্রি করবে সংস্থা। সেগুলি আসবে মার্কিন মুলুক থেকে। (REUTERS)
5/6ধীরে ধীরে ফিগো, অ্যাসপায়ার, ইকোস্পোর্ট এবং এনডেয়াভর-এর মতো গাড়ির বিক্রি বন্ধ করে দেবে সংস্থা। তবে দামি মাসল কার মাসট্যাঙ বা ম্যাক-ই ইলেকট্রিক গাড়ি বিক্রি করবে সংস্থা। সেগুলি আসবে মার্কিন মুলুক থেকে। (REUTERS)
তবে ফোর্ড গাড়ির মালিকদের চিন্তা নেই। আফটার সেলস সার্ভিস আগের মতোই জারি রাখার নিশ্চয়তা দিয়েছে সংস্থা। (REUTERS)
6/6তবে ফোর্ড গাড়ির মালিকদের চিন্তা নেই। আফটার সেলস সার্ভিস আগের মতোই জারি রাখার নিশ্চয়তা দিয়েছে সংস্থা। (REUTERS)
অন্য গ্যালারিগুলি