বাড়ি > ছবিঘর > রেসিং ট্র্যাক ছেড়ে পর্নস্টার, অজি সুপারকার ড্রাইভারের চমকে দেওয়া পেশা বদল

রেসিং ট্র্যাক ছেড়ে পর্নস্টার, অজি সুপারকার ড্রাইভারের চমকে দেওয়া পেশা বদল

  • অস্ট্রেলিয়ার প্রথম ফুট-টাইম মহিলা সুপারকার ড্রাইভার হিসেবে ইতিহাস গড়েছেন। নামডাক কম হয়নি। তবে রেসিং ট্র্যাকের খরচের বোঝা বয়ে বেড়ানো সম্ভব হয়নি। স্বপ্নের জলাঞ্জলি দিয়ে ক্রমে পেশা বদল। আপাতত শরীরের ঝড়ে গতির নেশা ভুলেছেন রেনী গ্রেসি। 
কেরিয়ার বদল করা অতি স্বাভাবিক বিষয় হলেও রেনী গ্রেসির পেশা বদল চমকপ্রদ সন্দেহ নেই। স্বপ্ন বনাম সঙ্গতির লড়াইয়ে জয়ী হয় প্রয়োজনের তাগিদ। শুধু নিজেরই নয়, পরিবারের দায়ভার নিজের কাঁধে তুলে নিতে সুপারকার ড্রাইভার রেনী গ্রেসি রেসিং ট্র্যাক ছেড়ে পরিচিতি গড়ে তোলেন পর্নস্টার হিসেবে।
1/7কেরিয়ার বদল করা অতি স্বাভাবিক বিষয় হলেও রেনী গ্রেসির পেশা বদল চমকপ্রদ সন্দেহ নেই। স্বপ্ন বনাম সঙ্গতির লড়াইয়ে জয়ী হয় প্রয়োজনের তাগিদ। শুধু নিজেরই নয়, পরিবারের দায়ভার নিজের কাঁধে তুলে নিতে সুপারকার ড্রাইভার রেনী গ্রেসি রেসিং ট্র্যাক ছেড়ে পরিচিতি গড়ে তোলেন পর্নস্টার হিসেবে।
অর্থের অভাবেই রেসিং ট্র্যাক ছাড়তে হয়েছে। পর্নস্টার হিসেবে প্রচুর অর্থ রোজগার করছেন। নিজের অবস্থান বদলে তাই বিন্দুমাত্র আক্ষেপ নেই রেনীর। বরং নিজের পেশায় সফল হয়েছেন বলেই মনে করেন তিনি।
2/7অর্থের অভাবেই রেসিং ট্র্যাক ছাড়তে হয়েছে। পর্নস্টার হিসেবে প্রচুর অর্থ রোজগার করছেন। নিজের অবস্থান বদলে তাই বিন্দুমাত্র আক্ষেপ নেই রেনীর। বরং নিজের পেশায় সফল হয়েছেন বলেই মনে করেন তিনি।
রেনীর পেশা বদলে ক্ষোভ নেই তাঁর পিতার। বরং তিনি মেয়ের হার না মানা মানসিকতায় গর্বিত। রেনী নিজেই জানিয়েছেন, তাঁর পরিবারের লোকজন তাঁকে সমর্থন করেন এবং সফল বলে মনে করেন।
3/7রেনীর পেশা বদলে ক্ষোভ নেই তাঁর পিতার। বরং তিনি মেয়ের হার না মানা মানসিকতায় গর্বিত। রেনী নিজেই জানিয়েছেন, তাঁর পরিবারের লোকজন তাঁকে সমর্থন করেন এবং সফল বলে মনে করেন।
শেষ সুপার-২ সিজনে রেনী ১৭টি রেসে অংশ নেন। যার মধ্যে মাত্র একবারই তিনি প্রথম দশে থেকে রেস শেষ করেন।
4/7শেষ সুপার-২ সিজনে রেনী ১৭টি রেসে অংশ নেন। যার মধ্যে মাত্র একবারই তিনি প্রথম দশে থেকে রেস শেষ করেন।
রেস ছাড়ার পর সুপারকার দেখাশোনার কাজে কিছুদিন যুক্ত ছিলেন। তবে খুব বেশিদিন মানিয়ে নিতে পারেননি পর্যাপ্ত উপার্জন না হওয়ায়।
5/7রেস ছাড়ার পর সুপারকার দেখাশোনার কাজে কিছুদিন যুক্ত ছিলেন। তবে খুব বেশিদিন মানিয়ে নিতে পারেননি পর্যাপ্ত উপার্জন না হওয়ায়।
এখন পর্ন ওয়েবসাইটে নিজের ছবি পোস্ট করেন এবং তা থেকেই প্রচুর অর্থ উপার্জন করেন। রেনী চান, লোকে এটা নিয়ে আলোচনা করন যে, তিনি কোথায় পৌঁছেছেন। তিনি কী করছেন, সেটা গুরুত্বপূর্ণ নয়।
6/7এখন পর্ন ওয়েবসাইটে নিজের ছবি পোস্ট করেন এবং তা থেকেই প্রচুর অর্থ উপার্জন করেন। রেনী চান, লোকে এটা নিয়ে আলোচনা করন যে, তিনি কোথায় পৌঁছেছেন। তিনি কী করছেন, সেটা গুরুত্বপূর্ণ নয়।
রেস ছাড়লেও নিজে এখন সুপারকার কিনেছেন। অবসরে ড্রাইভিংয়ের শখ পূরণ করেন মাঝে মধ্যেই।
7/7রেস ছাড়লেও নিজে এখন সুপারকার কিনেছেন। অবসরে ড্রাইভিংয়ের শখ পূরণ করেন মাঝে মধ্যেই।
অন্য গ্যালারিগুলি