বাংলা নিউজ > ছবিঘর > আত্মহত্যা থেকে অ্যাকাউন্ট হ্যাক, ‘ফ্যানগিরি’র চক্করে মুশকিলে পড়েছিলেন ৭ তারকা

আত্মহত্যা থেকে অ্যাকাউন্ট হ্যাক, ‘ফ্যানগিরি’র চক্করে মুশকিলে পড়েছিলেন ৭ তারকা

  • সেসব ঘটনায় বেশ সমস্যায় পড়তে হয়েছিল বলিউড তারকাদের। 
সাফল্য আর খ্যাতির পাশাপাশি বিড়ম্বনাও যে হাত ধরাধরি করে আসে তা বহুবার টের পেয়েছেন তারকারা। ট্রোলিং, বডি শেমিং তো বর্তমানে রোজকার ঘটনা। তবে, কিছু কিছু ‘জবড়া’ ফ্যান এমন করেন, যে সমস্যায় পড়ে যেতে হয় তারকাদের। চলুন দেখে নেওয়া যাক এরকমই ৭টি ঘটনা। 
1/8সাফল্য আর খ্যাতির পাশাপাশি বিড়ম্বনাও যে হাত ধরাধরি করে আসে তা বহুবার টের পেয়েছেন তারকারা। ট্রোলিং, বডি শেমিং তো বর্তমানে রোজকার ঘটনা। তবে, কিছু কিছু ‘জবড়া’ ফ্যান এমন করেন, যে সমস্যায় পড়ে যেতে হয় তারকাদের। চলুন দেখে নেওয়া যাক এরকমই ৭টি ঘটনা। 
প্রতি রবিবার ‘মন্নত’-এর বাইরে উপস্থিত হওয়া জনস্রোত প্রমাণ আমিতাভ বচ্চনের ভক্ত সংখ্যা গুণে শেষ করা যাবে না। একথা বেশ পুরনো। তখন সবে সবে পা রেখেছেন বলিউডে। ‘কুলি’ ছবির শ্যুটিং করার সময় গুরতর চোট পান আমিতাভ। আর তা শুনে তাঁর বাড়ির বাইরে এক ট্রাক সিঙ্গারা নিয়ে হাজির হন এক ফ্যান। দাবি কী জানেন? একবার ছুঁয়ে দিতে হবে অমিতাভকে। তাহলে তিনি তা অভিনেতার মঙ্গল কামনা করে সাধারণের মধ্যে দান করবেন। 
2/8প্রতি রবিবার ‘মন্নত’-এর বাইরে উপস্থিত হওয়া জনস্রোত প্রমাণ আমিতাভ বচ্চনের ভক্ত সংখ্যা গুণে শেষ করা যাবে না। একথা বেশ পুরনো। তখন সবে সবে পা রেখেছেন বলিউডে। ‘কুলি’ ছবির শ্যুটিং করার সময় গুরতর চোট পান আমিতাভ। আর তা শুনে তাঁর বাড়ির বাইরে এক ট্রাক সিঙ্গারা নিয়ে হাজির হন এক ফ্যান। দাবি কী জানেন? একবার ছুঁয়ে দিতে হবে অমিতাভকে। তাহলে তিনি তা অভিনেতার মঙ্গল কামনা করে সাধারণের মধ্যে দান করবেন। 
এই সেদিন বলিউডে পা রাখলে কী হবে! নিজের কিলার লুকে অসংখ্য নারী হৃদয়ে ঝড় তুলেছেন রণবীর কাপুর। আর এই জনপ্রিয়তাই একসময় বিপদ ডেকে আনতে যাচ্ছিল রণবীরের জন্য। একটি ছবির প্রোমোশনে মুম্বইয়ের এক মলে হাজির ছিলেন অভিনেতা। সেসময় রণবীরের এক লেডি ফ্যান ঘোষণা করে বসেন, অভিনেতার অটোগ্রাফ না পেলে তিনি সেই মলের দ্বিতীয় তলা থেকে ঝাঁপ দেবেন।
3/8এই সেদিন বলিউডে পা রাখলে কী হবে! নিজের কিলার লুকে অসংখ্য নারী হৃদয়ে ঝড় তুলেছেন রণবীর কাপুর। আর এই জনপ্রিয়তাই একসময় বিপদ ডেকে আনতে যাচ্ছিল রণবীরের জন্য। একটি ছবির প্রোমোশনে মুম্বইয়ের এক মলে হাজির ছিলেন অভিনেতা। সেসময় রণবীরের এক লেডি ফ্যান ঘোষণা করে বসেন, অভিনেতার অটোগ্রাফ না পেলে তিনি সেই মলের দ্বিতীয় তলা থেকে ঝাঁপ দেবেন।
ভাইজান নামেই আত্মহারা হয়ে পড়েন সকলে! সলমনের এক ভক্ত পণ করেছিলেন অভিনেতার সঙ্গে ছবি না তোলা অবধি তিনি অনশন করবেন!
4/8ভাইজান নামেই আত্মহারা হয়ে পড়েন সকলে! সলমনের এক ভক্ত পণ করেছিলেন অভিনেতার সঙ্গে ছবি না তোলা অবধি তিনি অনশন করবেন!
বলিউডের টপ খানদের মধ্যে রয়েছেন শাহরুখও। একবার শাহরুখের এক অনুরাগী তাঁর নিজের বাড়ির প্রতিটি কোণ, দেওয়াল থেকে সিলিং, মুড়ে দিয়েছিলেন কিং খানের ছবির পোস্টার দিয়ে। 
5/8বলিউডের টপ খানদের মধ্যে রয়েছেন শাহরুখও। একবার শাহরুখের এক অনুরাগী তাঁর নিজের বাড়ির প্রতিটি কোণ, দেওয়াল থেকে সিলিং, মুড়ে দিয়েছিলেন কিং খানের ছবির পোস্টার দিয়ে। 
বেবোকে নিয়ে চর্চাও কিছু কম হয় না। করিনার এক অনুরাগী একবার হ্যাক করেছিলেন অভিনেত্রীর ইনক্যাম ট্যাক্স অ্যাকাউন্ট। উদ্দেশ্য ছিল, তাঁর ব্যক্তিগত মোবাইল নম্বর জোগার করা। শুধু তাই নয়, মজার ঘটনা হল ইনকাম ট্যাক্স অ্যাকাউন্ট হ্যাক করেই খান্ত দেননি সেই ভক্ত। ইনকামট্যাক্স রিটার্ন ফাইলও করে দিয়েছিলেন। 
6/8বেবোকে নিয়ে চর্চাও কিছু কম হয় না। করিনার এক অনুরাগী একবার হ্যাক করেছিলেন অভিনেত্রীর ইনক্যাম ট্যাক্স অ্যাকাউন্ট। উদ্দেশ্য ছিল, তাঁর ব্যক্তিগত মোবাইল নম্বর জোগার করা। শুধু তাই নয়, মজার ঘটনা হল ইনকাম ট্যাক্স অ্যাকাউন্ট হ্যাক করেই খান্ত দেননি সেই ভক্ত। ইনকামট্যাক্স রিটার্ন ফাইলও করে দিয়েছিলেন। 
রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রেম-সম্পর্ক সবারই জানা। কিন্তু জানেন কি, আলিয়ার একজন সিক্রেট অ্যাডমায়রার আছে। যে কি না আবার বেশ রক্ষণশালী। অভিনেত্রীর বিকিনি পরা কোনও ছবি পেলেই, তিনি তা তোয়ালে দিয়ে ঢেকে দেন ফোটো এডিট করে।
7/8রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রেম-সম্পর্ক সবারই জানা। কিন্তু জানেন কি, আলিয়ার একজন সিক্রেট অ্যাডমায়রার আছে। যে কি না আবার বেশ রক্ষণশালী। অভিনেত্রীর বিকিনি পরা কোনও ছবি পেলেই, তিনি তা তোয়ালে দিয়ে ঢেকে দেন ফোটো এডিট করে।
অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাইয়ের বিয়ে নিয়ে বেশ চর্চা হয়েছিল গোটা দেশে। কিন্তু জানেন কি, এই বিয়ের জন্য ঐশ্বর্যর নামে মামলা করেছিলেন এক ব্যক্তি। কারণ ছিল, প্রাক্তন মিস ওয়ার্ল্ডের বিয়ের খবর শুনে তিনি অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন। 
8/8অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাইয়ের বিয়ে নিয়ে বেশ চর্চা হয়েছিল গোটা দেশে। কিন্তু জানেন কি, এই বিয়ের জন্য ঐশ্বর্যর নামে মামলা করেছিলেন এক ব্যক্তি। কারণ ছিল, প্রাক্তন মিস ওয়ার্ল্ডের বিয়ের খবর শুনে তিনি অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন। 
অন্য গ্যালারিগুলি