ক্যাটরিনার জন্যই কি হারলিনের সঙ্গে ব্রেক আপ হয়েছিল ভিকি কৌশলের?

  • হারলিন শেঠির সঙ্গে ব্রেক-আপ থেকে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের লিঙ্ক-আপের গুঞ্জন। সত্যি কি প্রেম করছেন ভিকি-ক্যাট?
আসমুদ্র হিমাচলের অগণিত নারী হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দেন বলিউডের টল-ডার্ক-হ্যান্ডসাম হিরো ভিকি কৌশল। তাঁর হালকা হাসিতে ফিদা নারী হৃদয়। কিন্তু তাঁর মনের মণিকোঠায় জায়গা করে রয়েছেন কে? হারলিন শেঠির সঙ্গে প্রেম, ব্রেক-আপ থেকে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন- খাতায় কলমে এখনও সিঙ্গল এই তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/12আসমুদ্র হিমাচলের অগণিত নারী হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দেন বলিউডের টল-ডার্ক-হ্যান্ডসাম হিরো ভিকি কৌশল। তাঁর হালকা হাসিতে ফিদা নারী হৃদয়। কিন্তু তাঁর মনের মণিকোঠায় জায়গা করে রয়েছেন কে? হারলিন শেঠির সঙ্গে প্রেম, ব্রেক-আপ থেকে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন- খাতায় কলমে এখনও সিঙ্গল এই তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রায় বছর দুয়েক প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন ভিকি কৌশল ও অভিনেত্রী হারলিন শেঠি। ২০১৮-র এপ্রিল মাস নাগাদ এই জুটির প্রেম সম্পর্কের চর্চা ছড়িয়ে পড়ে বলিউডের অলিতে গলিতে। ২০১৯-এর ফেব্রুয়ারিতে সম্পর্কে শিলমোহর দেন ভিকি। 
2/12প্রায় বছর দুয়েক প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন ভিকি কৌশল ও অভিনেত্রী হারলিন শেঠি। ২০১৮-র এপ্রিল মাস নাগাদ এই জুটির প্রেম সম্পর্কের চর্চা ছড়িয়ে পড়ে বলিউডের অলিতে গলিতে। ২০১৯-এর ফেব্রুয়ারিতে সম্পর্কে শিলমোহর দেন ভিকি। 
২০১৮ সালে অমৃতা পাল সিং বিন্দ্রার জন্মদিনের পার্টিতে পরিচয় হারলিন ও ভিকির। সেখানে বন্ধুত্ব, তারপর প্রেম। জানা যায় সেই পার্টিতে নাকি অপর এক অভিনেত্রী ভিকির নজর কাড়ার চেষ্টা করছিলেন যদিও ভিকির নজর আটকে ছিল হারলিনের উপর। (ছবি-ইনস্টাগ্রাম)
3/12২০১৮ সালে অমৃতা পাল সিং বিন্দ্রার জন্মদিনের পার্টিতে পরিচয় হারলিন ও ভিকির। সেখানে বন্ধুত্ব, তারপর প্রেম। জানা যায় সেই পার্টিতে নাকি অপর এক অভিনেত্রী ভিকির নজর কাড়ার চেষ্টা করছিলেন যদিও ভিকির নজর আটকে ছিল হারলিনের উপর। (ছবি-ইনস্টাগ্রাম)
হারলিনের সঙ্গে প্রেম সম্পর্কে শিলমোহর দেওয়ার মাসখানেকের মধ্যেই দুজনের সম্পর্ক ভেঙে যায়। ২০১৯ এর এপ্রিলে ব্রেক-আপের কথা স্বীকার করে নেন ব্রোকেন অ্যান্ড বিউটিফুল খ্যাত হারনিল। বলেন, 'যা হয়েছে ভালোর জন্য হয়েছে আমি এর চেয়ে বেশি কিছু বলতে চাই না'।
4/12হারলিনের সঙ্গে প্রেম সম্পর্কে শিলমোহর দেওয়ার মাসখানেকের মধ্যেই দুজনের সম্পর্ক ভেঙে যায়। ২০১৯ এর এপ্রিলে ব্রেক-আপের কথা স্বীকার করে নেন ব্রোকেন অ্যান্ড বিউটিফুল খ্যাত হারনিল। বলেন, 'যা হয়েছে ভালোর জন্য হয়েছে আমি এর চেয়ে বেশি কিছু বলতে চাই না'।
দিন কয়েকের মধ্যে ভিকিও এক অ্যাওয়ার্ড সেরেমানির রেড কার্পেটে সাংবাদিকদের জানান, 'আমি সিঙ্গল, একদম একা, কেউ নেই জীবনে'। তবে কী কারণে তাঁদের সম্পর্ক ভাঙল সেই নিয়ে কিছুই স্পষ্ট করেননি দুজনে। ভিকির লাগামছাড়া সাফল্য নাকি ক্যাটরিনার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা, কোনটা কাঁটা হল এই সম্পর্কে?  (ছবি-ইনস্টাগ্রাম)
5/12দিন কয়েকের মধ্যে ভিকিও এক অ্যাওয়ার্ড সেরেমানির রেড কার্পেটে সাংবাদিকদের জানান, 'আমি সিঙ্গল, একদম একা, কেউ নেই জীবনে'। তবে কী কারণে তাঁদের সম্পর্ক ভাঙল সেই নিয়ে কিছুই স্পষ্ট করেননি দুজনে। ভিকির লাগামছাড়া সাফল্য নাকি ক্যাটরিনার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা, কোনটা কাঁটা হল এই সম্পর্কে?  (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছরের এক দিওয়ালি পার্টিতে ক্যাটরিনা-ভিকির ঘনিষ্ঠতা নজর কাড়ে সকলের। রণবীর কাপুরে সঞ্জু কো-স্টারের সঙ্গেই কী তবে প্রেম করছেন ক্যাট? আজ অবধি এই নিয়ে মুখ খোলেননি দুজনেই। কিন্তু ক্যাটের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকারও করেননি ভিকি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/12গত বছরের এক দিওয়ালি পার্টিতে ক্যাটরিনা-ভিকির ঘনিষ্ঠতা নজর কাড়ে সকলের। রণবীর কাপুরে সঞ্জু কো-স্টারের সঙ্গেই কী তবে প্রেম করছেন ক্যাট? আজ অবধি এই নিয়ে মুখ খোলেননি দুজনেই। কিন্তু ক্যাটের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকারও করেননি ভিকি। (ছবি-ইনস্টাগ্রাম)
ক্যাটরিনার সঙ্গে কি সত্যিই প্রেম করছেন ভিকি? জবাবে এক সাক্ষাত্কারে ভিকি বলেন,'প্রেম কোনও খারাপ জিনিস নয়, একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না।যদি আপনি কিছু বলেন তাহলে সেটা নিয়ে আলোচনা হবে,লোকে সেটার নানান অর্থ বার করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থ বারও করবে-গোটা বিষয়টা জটিল হয়ে যায়-আশা করছি সেটা আপনারা সম্মান করবেন'। (ছবি-ইনস্টাগ্রাম)
7/12ক্যাটরিনার সঙ্গে কি সত্যিই প্রেম করছেন ভিকি? জবাবে এক সাক্ষাত্কারে ভিকি বলেন,'প্রেম কোনও খারাপ জিনিস নয়, একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না।যদি আপনি কিছু বলেন তাহলে সেটা নিয়ে আলোচনা হবে,লোকে সেটার নানান অর্থ বার করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থ বারও করবে-গোটা বিষয়টা জটিল হয়ে যায়-আশা করছি সেটা আপনারা সম্মান করবেন'। (ছবি-ইনস্টাগ্রাম)
ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথা শিকার না করলেও কোনদিনই এই সম্পর্কের কথা সরাসরি অস্বীকারও করেননি ভিকি কৌশল। বলেছেন ব্যক্তিগত জীবনটাকে এখন আড়ালেই রাখতে চাই। যদিও পাপারাত্জিদের ক্যামেরায় হামেশাই একসঙ্গে লেন্সবন্দি হয়ে থাকেন এই রিউমার্ড কপল। (ছবি-ইনস্টাগ্রাম)
8/12ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথা শিকার না করলেও কোনদিনই এই সম্পর্কের কথা সরাসরি অস্বীকারও করেননি ভিকি কৌশল। বলেছেন ব্যক্তিগত জীবনটাকে এখন আড়ালেই রাখতে চাই। যদিও পাপারাত্জিদের ক্যামেরায় হামেশাই একসঙ্গে লেন্সবন্দি হয়ে থাকেন এই রিউমার্ড কপল। (ছবি-ইনস্টাগ্রাম)
এই বছর ইশা আম্বানির হোলি পার্টিতেও একটি ভিডিয়ো ভাইরাল হয় যেখানে ক্যাটের গালে আবির লাগাতে দেখা গেছে ভিকিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
9/12এই বছর ইশা আম্বানির হোলি পার্টিতেও একটি ভিডিয়ো ভাইরাল হয় যেখানে ক্যাটের গালে আবির লাগাতে দেখা গেছে ভিকিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
হরলিনের সঙ্গে ভাঙা প্রেম অন্যদিকে রণবীরের সঙ্গে ক্যাটরিনার বহুচর্চিত ব্রেক-আপ, ভাঙা মনই নাকি ভিক-ক্যাটরিনার প্রেমের সূত্রধর-এমনটাই বলেন অনেকে। দুজনে নাকি বেশ সিরিয়াস এই সম্পর্ক নিয়ে।  (ছবি-ইনস্টাগ্রাম)
10/12হরলিনের সঙ্গে ভাঙা প্রেম অন্যদিকে রণবীরের সঙ্গে ক্যাটরিনার বহুচর্চিত ব্রেক-আপ, ভাঙা মনই নাকি ভিক-ক্যাটরিনার প্রেমের সূত্রধর-এমনটাই বলেন অনেকে। দুজনে নাকি বেশ সিরিয়াস এই সম্পর্ক নিয়ে।  (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউন ভেঙে নাকি বান্ধবী ক্যাটরিনার সঙ্গে দেখা করতে গিয়েছেন ভিকি, এমন গুঞ্জনও শোনা গিয়েছিল-তবে সেই খবর সম্পূর্ন ভুয়ো বলে উড়িয়ে দেন ভিকি কৌশল। 
11/12লকডাউন ভেঙে নাকি বান্ধবী ক্যাটরিনার সঙ্গে দেখা করতে গিয়েছেন ভিকি, এমন গুঞ্জনও শোনা গিয়েছিল-তবে সেই খবর সম্পূর্ন ভুয়ো বলে উড়িয়ে দেন ভিকি কৌশল। 
শনিবার ভিকির জন্মদিনেও একটি জোশ ভরা শুভেচ্ছা বার্তা দিলেন ক্যাটরিনা কাইফ। এদিন উরির একটি পোস্টার লুক শেয়ার করে ক্যাট লেখেন- আশা করি এই জোশটা আজীবন এতটাই হাই থাকবে। শুভ জন্মদিন। (ছবি-ইনস্টাগ্রাম)
12/12শনিবার ভিকির জন্মদিনেও একটি জোশ ভরা শুভেচ্ছা বার্তা দিলেন ক্যাটরিনা কাইফ। এদিন উরির একটি পোস্টার লুক শেয়ার করে ক্যাট লেখেন- আশা করি এই জোশটা আজীবন এতটাই হাই থাকবে। শুভ জন্মদিন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি