বাংলা নিউজ > ছবিঘর > ২০২১-এ বলিউড জুড়ে নতুন জুটির ছড়াছড়ি, পর্দায় দেখা যাবে একাধিক প্রেমিক যুগলকেও

২০২১-এ বলিউড জুড়ে নতুন জুটির ছড়াছড়ি, পর্দায় দেখা যাবে একাধিক প্রেমিক যুগলকেও

  • বড় পর্দায় এবছর একাধিক নতুন জুটি দেখতে পারবেন সিনেপ্রেমীরা, সঙ্গে দেখা যাবে বাস্তবের প্রেমিক জুটিদের অনস্ক্রিন রসায়নও।
অতিমারীর ঝড় সামলে নতুব বছরে দর্শকদের হলমুখী করতে প্রস্তুত পরিচালকরা। বি-টাউনের ঝুলিতে একগুচ্ছ নতুন প্রজেক্ট। সঙ্গে দর্শকদের সামনে হাজির হচ্ছেন একাধিক ব্র্যান্ড নিউ রিল জুটি। দেখুন কারা কারা-
1/11অতিমারীর ঝড় সামলে নতুব বছরে দর্শকদের হলমুখী করতে প্রস্তুত পরিচালকরা। বি-টাউনের ঝুলিতে একগুচ্ছ নতুন প্রজেক্ট। সঙ্গে দর্শকদের সামনে হাজির হচ্ছেন একাধিক ব্র্যান্ড নিউ রিল জুটি। দেখুন কারা কারা-
অক্ষয় কুমার এবং মানুষী ছিল্লার (Akshay Kumar and Manushi Chhillar)- যশ রাজ ফিল্মস প্রযোজিত পৃথ্বীরাজ-এ একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও মানুষী ছিল্লারকে। জীবনের প্রথম ঐতিহাসিক চরিত্রে অভিনয় করবেন অক্ষয়। অক্ষয় কুমারের বিপরীতে রাণী সংগীতার চরিত্রে দেখা যাবে এই বিশ্বসুন্দরীকে।
2/11অক্ষয় কুমার এবং মানুষী ছিল্লার (Akshay Kumar and Manushi Chhillar)- যশ রাজ ফিল্মস প্রযোজিত পৃথ্বীরাজ-এ একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও মানুষী ছিল্লারকে। জীবনের প্রথম ঐতিহাসিক চরিত্রে অভিনয় করবেন অক্ষয়। অক্ষয় কুমারের বিপরীতে রাণী সংগীতার চরিত্রে দেখা যাবে এই বিশ্বসুন্দরীকে।
হৃত্বিক রোশান ও দীপিকা পাড়ুকোন (Hrithik Roshan and Deepika Padukon)- প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটিতে হৃত্বিক-দীপিকা। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে, এমনটাই জানা গিয়েছে প্রযোজনা সংস্থা সূত্রে।
3/11হৃত্বিক রোশান ও দীপিকা পাড়ুকোন (Hrithik Roshan and Deepika Padukon)- প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটিতে হৃত্বিক-দীপিকা। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে, এমনটাই জানা গিয়েছে প্রযোজনা সংস্থা সূত্রে।
অনন্যা পান্ডে ও বিজয় দেবেরাকোন্ডা (Ananya Panday and Vijay Deverakonda)- দক্ষিণের সুপারস্টার তেলুগু অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার প্রথম হিন্দি ছবি। বিপরীতে দেখা যাবে অনন্যাকে। সৌজন্যে করণ জোহার পরিচালিত ছবি ‘লাইগার’। 
4/11অনন্যা পান্ডে ও বিজয় দেবেরাকোন্ডা (Ananya Panday and Vijay Deverakonda)- দক্ষিণের সুপারস্টার তেলুগু অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার প্রথম হিন্দি ছবি। বিপরীতে দেখা যাবে অনন্যাকে। সৌজন্যে করণ জোহার পরিচালিত ছবি ‘লাইগার’। 
আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর (Ayushmann Khurrana and Vaani Kapoor)- অভিষেক কাপুরের পরিচালনায় ‘চণ্ডীগড় কারে আশিকি’ ছবিতে অভিনয় করবেন আয়ুষ্মান। বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে বাণী কাপুরকে। 
5/11আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর (Ayushmann Khurrana and Vaani Kapoor)- অভিষেক কাপুরের পরিচালনায় ‘চণ্ডীগড় কারে আশিকি’ ছবিতে অভিনয় করবেন আয়ুষ্মান। বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে বাণী কাপুরকে। 
রাজকুমার রাও ও ভূমি পেদনেকর (Rajkummar Rao and Bhumi Pednekar)- আপকামিং ছবি 'বধাই দো' তে দেখা যাবে ভূমি পেদনেকর ও রাজকুমার রাওকে। আয়ুষ্মান খুরানা ও নীনা গুপ্ত অভিনীত 'বধাই হো'-র সিকুয়েল 'বধাই দো'। ছবিটি প্রযোজনা করছে জঙ্গলি পিকচার্স । 
6/11রাজকুমার রাও ও ভূমি পেদনেকর (Rajkummar Rao and Bhumi Pednekar)- আপকামিং ছবি 'বধাই দো' তে দেখা যাবে ভূমি পেদনেকর ও রাজকুমার রাওকে। আয়ুষ্মান খুরানা ও নীনা গুপ্ত অভিনীত 'বধাই হো'-র সিকুয়েল 'বধাই দো'। ছবিটি প্রযোজনা করছে জঙ্গলি পিকচার্স । 
বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবানি (Varun Dhawan and Kiara Advani)- করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে নতুন ছবি 'যুগ যুগ জিও'। একসঙ্গে জুটি বাঁধলেন বরুণ-কিয়ারা। ছবিটি পরিচালনা করছেন রাজ মেহতা।
7/11বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবানি (Varun Dhawan and Kiara Advani)- করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে নতুন ছবি 'যুগ যুগ জিও'। একসঙ্গে জুটি বাঁধলেন বরুণ-কিয়ারা। ছবিটি পরিচালনা করছেন রাজ মেহতা।
মৃণাল ঠাকুর ও শাহিদ কাপুর (Mrunal Thakur and Shahid Kapoor)- ‘জার্সি’তে একসঙ্গে দেখা যাবে নতুন জুটি মৃণাল ঠাকুর ও শাহিদ কাপুরকে। ২০১৯-এ রিলিজ হওয়া তেলুগু সিনেমা জার্সির রিমেক এটি। পরিচালনা করছেন গৌতম তিন্নানুরি। 
8/11মৃণাল ঠাকুর ও শাহিদ কাপুর (Mrunal Thakur and Shahid Kapoor)- ‘জার্সি’তে একসঙ্গে দেখা যাবে নতুন জুটি মৃণাল ঠাকুর ও শাহিদ কাপুরকে। ২০১৯-এ রিলিজ হওয়া তেলুগু সিনেমা জার্সির রিমেক এটি। পরিচালনা করছেন গৌতম তিন্নানুরি। 
রণবীর সিং ও শালিনী পান্ডে (Ranveer Singh and Shalini Pandey)- বলিউডে আসছেন শালিনী, রণবীর সিংয়ের নায়িকা হয়ে। ছবির নাম 'জয়েশভাই জোরদার'। যশ রাজ ফিল্মসের হাত ধরে অভিষেক হয়েছিল রণবীরেরও। এবার পালা ২৫ বছরের শালিনীর। জয়েশভাই জোরদার ছবির প্রযোজক মণীশ শর্মা। 
9/11রণবীর সিং ও শালিনী পান্ডে (Ranveer Singh and Shalini Pandey)- বলিউডে আসছেন শালিনী, রণবীর সিংয়ের নায়িকা হয়ে। ছবির নাম 'জয়েশভাই জোরদার'। যশ রাজ ফিল্মসের হাত ধরে অভিষেক হয়েছিল রণবীরেরও। এবার পালা ২৫ বছরের শালিনীর। জয়েশভাই জোরদার ছবির প্রযোজক মণীশ শর্মা। 
কিয়ারা আদবানি ও সিদ্ধার্থ মলহোত্রা (Kiara Advani and Sidharth Malhotra)- শীঘ্রই সিদ্ধার্থ ও কিয়ারাকে অন-স্ক্রিনে একসঙ্গে দেখা যাবে। 'শেরশাহ' ছবিতে একসঙ্গে দেখা যাবে। আর্মি ক্যাপ্টেন বিক্রম বত্রার জীবনী নিয়ে এই ছবি। প্রধান ভূমিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি। 
10/11কিয়ারা আদবানি ও সিদ্ধার্থ মলহোত্রা (Kiara Advani and Sidharth Malhotra)- শীঘ্রই সিদ্ধার্থ ও কিয়ারাকে অন-স্ক্রিনে একসঙ্গে দেখা যাবে। 'শেরশাহ' ছবিতে একসঙ্গে দেখা যাবে। আর্মি ক্যাপ্টেন বিক্রম বত্রার জীবনী নিয়ে এই ছবি। প্রধান ভূমিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি। 
আলিয়া ভাট ও রণবীর কাপুর (Alia Bhatt and Ranbir Kapoor)- বলিউডের রিয়েল লাইফ জুটি রণবীর কাপুর, আলিয়া ভাট। সম্প্রতি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে দেখা যায় তাঁদের। রণবীর-আলিয়ার অফস্ক্রিন রসায়ন অনস্ক্রিনে সাড়া ফেলেছে। 
11/11আলিয়া ভাট ও রণবীর কাপুর (Alia Bhatt and Ranbir Kapoor)- বলিউডের রিয়েল লাইফ জুটি রণবীর কাপুর, আলিয়া ভাট। সম্প্রতি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে দেখা যায় তাঁদের। রণবীর-আলিয়ার অফস্ক্রিন রসায়ন অনস্ক্রিনে সাড়া ফেলেছে। 
অন্য গ্যালারিগুলি