বাংলা নিউজ > ছবিঘর > মহালয়ায় অনুরাগীদের শুভেচ্ছা জানালেন মিমি,নুসরত,প্রসেনজিত্, দেবরা

মহালয়ায় অনুরাগীদের শুভেচ্ছা জানালেন মিমি,নুসরত,প্রসেনজিত্, দেবরা

কাউকে ‘শুভ মহালয়া’ উইশ করা করা কি আদৌ যুক্তিযুক্ত?... more

বাইরে আগমনী সুগন্ধ, আর হেডফোনে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র। আজ সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার দেওয়াল কিংবা হোয়াটসঅ্যাপ উপচে পড়ছে শুভ মহালয়ার বার্তায়। মহালয়া শুভ কিনা সেই নিয়ে মতবিরোধ রয়েছে। কাউকে ‘শুভ মহালয়া’ উইশ করা করা কি আদৌ যুক্তিযুক্ত? প্রশ্ন রয়েছে। কারণ আজ পিতৃপুরুষকে স্মরণ করবার দিন। তবুও প্রচলিত প্রথা মেনে আজ অনুরাগীদের শুভেচ্ছা জানালেন টলিউড তারকারা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/12বাইরে আগমনী সুগন্ধ, আর হেডফোনে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র। আজ সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার দেওয়াল কিংবা হোয়াটসঅ্যাপ উপচে পড়ছে শুভ মহালয়ার বার্তায়। মহালয়া শুভ কিনা সেই নিয়ে মতবিরোধ রয়েছে। কাউকে ‘শুভ মহালয়া’ উইশ করা করা কি আদৌ যুক্তিযুক্ত? প্রশ্ন রয়েছে। কারণ আজ পিতৃপুরুষকে স্মরণ করবার দিন। তবুও প্রচলিত প্রথা মেনে আজ অনুরাগীদের শুভেচ্ছা জানালেন টলিউড তারকারা। (ছবি-ইনস্টাগ্রাম)
মহালয়ার শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন পার্ণো মিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
2/12মহালয়ার শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন পার্ণো মিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
ট্রোলারদের তিনি পরোয়া করেন না। নুসরত জাহান রবাবরই বিশ্বাসী 'ধর্ম যার যার, উত্সব সবার'। তাই দেবী পক্ষের সূচনায় মা দূর্গার বেশে হাজির হলেন এই টলি নায়িকা। অনুরাগীদের জানালেন শুভ মহালয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
3/12ট্রোলারদের তিনি পরোয়া করেন না। নুসরত জাহান রবাবরই বিশ্বাসী 'ধর্ম যার যার, উত্সব সবার'। তাই দেবী পক্ষের সূচনায় মা দূর্গার বেশে হাজির হলেন এই টলি নায়িকা। অনুরাগীদের জানালেন শুভ মহালয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
এই বছর মহলয়ায় টেলিভিশনের পর্দায় দূর্গা রূপে মিমি চক্রবর্তীকে ইতিমধ্যেই দেখেছে দর্শক। নিজের সেই লুকের একটি ছবি পোস্ট করেই মহালয়ার শুভেচ্ছা জানালেন মিমি।(ছবি-ফেসবুক)
4/12এই বছর মহলয়ায় টেলিভিশনের পর্দায় দূর্গা রূপে মিমি চক্রবর্তীকে ইতিমধ্যেই দেখেছে দর্শক। নিজের সেই লুকের একটি ছবি পোস্ট করেই মহালয়ার শুভেচ্ছা জানালেন মিমি।(ছবি-ফেসবুক)
এদিন এক সাবেকি সাজে একটি ছবি পোস্ট করে মহালয়ায় বিশেষ বার্তা শ্রাবন্তীর। নায়িকা লিখছেন- মায়ের আগমনে বিদায় নিক অ-সুখ… সুখে থাকুক পৃথিবী। শুভ মহালয়া (ছবি-ইনস্টাগ্রাম)
5/12এদিন এক সাবেকি সাজে একটি ছবি পোস্ট করে মহালয়ায় বিশেষ বার্তা শ্রাবন্তীর। নায়িকা লিখছেন- মায়ের আগমনে বিদায় নিক অ-সুখ… সুখে থাকুক পৃথিবী। শুভ মহালয়া (ছবি-ইনস্টাগ্রাম)
দেবী পক্ষের সূচনায় টলি-ইন্ডাস্ট্রি প্রসেনজিত চট্টোপাধ্যায় লিখছেন -'মহালয়া নিয়ে আসে আমাদের প্রিয় উৎসবের আগমনী বার্তা। আজ চারিদিকের বিষাদের মধ্যে থেকেও আমরা সবাই মিলে খুঁজে নিই একটু আনন্দ, একটু উৎসবের মেজাজ। আজ দেবীপক্ষের সূচনার মধ্যে দিয়েই আমরা সবাই একসাথে অন্ধকার সরিয়ে গেয়ে উঠি আগমনীর আনন্দগান। মহালয়ার পুণ্য তিথিতে, মহামায়ার কাছে এই প্রার্থনা জানিয়ে সকলকে জানাই আমার আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন।
6/12দেবী পক্ষের সূচনায় টলি-ইন্ডাস্ট্রি প্রসেনজিত চট্টোপাধ্যায় লিখছেন -'মহালয়া নিয়ে আসে আমাদের প্রিয় উৎসবের আগমনী বার্তা। আজ চারিদিকের বিষাদের মধ্যে থেকেও আমরা সবাই মিলে খুঁজে নিই একটু আনন্দ, একটু উৎসবের মেজাজ। আজ দেবীপক্ষের সূচনার মধ্যে দিয়েই আমরা সবাই একসাথে অন্ধকার সরিয়ে গেয়ে উঠি আগমনীর আনন্দগান। মহালয়ার পুণ্য তিথিতে, মহামায়ার কাছে এই প্রার্থনা জানিয়ে সকলকে জানাই আমার আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন।
টলি হার্টথ্রব দেব ফেসবুকের দেওয়ালে এই ছবি পোস্ট করে লেখেন, ‘মায়ের আগমনের সাথে সাথে দূর হয়ে যাক অন্ধকার সব কালো, করোনাকে জয় করে চারিদিকে ভরে উঠুক খুশির আলো। সকলকে শুভ মহালয়ার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন’। (ছবি সৌজন্যে-ফেসবুক)
7/12টলি হার্টথ্রব দেব ফেসবুকের দেওয়ালে এই ছবি পোস্ট করে লেখেন, ‘মায়ের আগমনের সাথে সাথে দূর হয়ে যাক অন্ধকার সব কালো, করোনাকে জয় করে চারিদিকে ভরে উঠুক খুশির আলো। সকলকে শুভ মহালয়ার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন’। (ছবি সৌজন্যে-ফেসবুক)
এই বছর স্টার জলসার মহালয়ায় সীতার চরিত্রে দেখা গিয়েছে মধুমিতাকে। সেই শ্যুটের একটি বিহাইন্ড দ্য সিনস ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে শেয়ার করে 'শুভ মহালয়া'র বার্তা দিলেন মধুমিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/12এই বছর স্টার জলসার মহালয়ায় সীতার চরিত্রে দেখা গিয়েছে মধুমিতাকে। সেই শ্যুটের একটি বিহাইন্ড দ্য সিনস ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে শেয়ার করে 'শুভ মহালয়া'র বার্তা দিলেন মধুমিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
মা আসছে… মহালয়ার শুভেচ্ছা রানি মায়ের তরফ থেকে। 
9/12মা আসছে… মহালয়ার শুভেচ্ছা রানি মায়ের তরফ থেকে। 
মহালয়ার শুভেচ্ছা সায়ন্তিকার। (ছবি-ইনস্টাগ্রাম)
10/12মহালয়ার শুভেচ্ছা সায়ন্তিকার। (ছবি-ইনস্টাগ্রাম)
কৌশানির মহালয়া স্পেশ্যাল সাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
11/12কৌশানির মহালয়া স্পেশ্যাল সাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন লাল-পাড় সাদা শাড়িতে সাক্ষাত্ মা দুর্গার বেশে ধরা দিলেন টেলিভিশনের পর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা। মহালয়ার শুভেচ্ছা জানালেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
12/12এদিন লাল-পাড় সাদা শাড়িতে সাক্ষাত্ মা দুর্গার বেশে ধরা দিলেন টেলিভিশনের পর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা। মহালয়ার শুভেচ্ছা জানালেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি