বাংলা নিউজ > ছবিঘর > মালাইকার পাওয়ার স্যুট থেকে সোনমের টার্টল টপ- নিউ ইয়ার পার্টিতে নজরকাড়া নায়িকারা

মালাইকার পাওয়ার স্যুট থেকে সোনমের টার্টল টপ- নিউ ইয়ার পার্টিতে নজরকাড়া নায়িকারা

  • কোন নায়িকার পার্টি লুক আপনার সবচেয়ে বেশি পছন্দ হল? 
নতুন বছরকে নতুন উদ্যমের সঙ্গে আর একরাশ আশা-ভালোবাসা নিয়ে স্বাগত জানাল গোটা বিশ্ব। পিছিয়ে থাকল না টিনসেল টাউনও। করোনা আবহে, নিজেদের প্রিয়জনেদের সঙ্গেই এই বিশেষ দিনটা সেলিব্রেট করে নিল বলিউড নায়িকা। বর্ষবরণের পার্টিতে নজর কাড়লেন যে সব নায়িকারা-
1/6নতুন বছরকে নতুন উদ্যমের সঙ্গে আর একরাশ আশা-ভালোবাসা নিয়ে স্বাগত জানাল গোটা বিশ্ব। পিছিয়ে থাকল না টিনসেল টাউনও। করোনা আবহে, নিজেদের প্রিয়জনেদের সঙ্গেই এই বিশেষ দিনটা সেলিব্রেট করে নিল বলিউড নায়িকা। বর্ষবরণের পার্টিতে নজর কাড়লেন যে সব নায়িকারা-
  মালাইকা আরোরা : গোয়ায় বোন অমৃতা আরোরার বাগান বাড়িতে ক্রিসমাস ও নতুন বছর সেলিব্রেট করলেন মালাইকা আরোরা। সঙ্গী বয়ফ্রেন্ড অর্জুন কাপুর।বলিউডের ছাঁইয়া ছাঁইয়া গার্লকে এদিন চকমকে সিলভার পাওয়ার স্যুটে পাওয়া গেল। গলার রুপোলি নেকপিস মালাইকার শোভা আরও বাড়িয়ে তুলেছিল। মাথার চুল টেনে বাঁধা, এবং ঠোঁটে গাঢ় লিপস্টিকে মোহময়ী মালাইকা। 
2/6  মালাইকা আরোরা : গোয়ায় বোন অমৃতা আরোরার বাগান বাড়িতে ক্রিসমাস ও নতুন বছর সেলিব্রেট করলেন মালাইকা আরোরা। সঙ্গী বয়ফ্রেন্ড অর্জুন কাপুর।বলিউডের ছাঁইয়া ছাঁইয়া গার্লকে এদিন চকমকে সিলভার পাওয়ার স্যুটে পাওয়া গেল। গলার রুপোলি নেকপিস মালাইকার শোভা আরও বাড়িয়ে তুলেছিল। মাথার চুল টেনে বাঁধা, এবং ঠোঁটে গাঢ় লিপস্টিকে মোহময়ী মালাইকা। 
শিল্পা শেট্টি : সাদা প্যান্ট-শার্টে মোহময়ী অবতারে ধরা দিলেন শিল্পা। বছরের শেষলগ্নে নায়িকার এই ছবি দেখে মন হারাচ্ছেন অনুরাগীরা। বটন-ডাউন ফ্লুল স্লিভস শার্টেই চোখ টানলেন শিল্পা। সবচেয়ে আকর্ষনীয় ছিল নায়িকার কানের ঝোলা সোনালি দুল। আর শিল্পার এই ছবি তুলে দিয়েছে তাঁর ৮ বছরের ছেলে বিহান। 
3/6শিল্পা শেট্টি : সাদা প্যান্ট-শার্টে মোহময়ী অবতারে ধরা দিলেন শিল্পা। বছরের শেষলগ্নে নায়িকার এই ছবি দেখে মন হারাচ্ছেন অনুরাগীরা। বটন-ডাউন ফ্লুল স্লিভস শার্টেই চোখ টানলেন শিল্পা। সবচেয়ে আকর্ষনীয় ছিল নায়িকার কানের ঝোলা সোনালি দুল। আর শিল্পার এই ছবি তুলে দিয়েছে তাঁর ৮ বছরের ছেলে বিহান। 
প্রিয়াঙ্কা চোপড়া জোনাস: বাড়িতেই নতুন বছরকে স্বাগত জানালেন নিয়াঙ্কা। আপতত লন্ডনে রয়েছেন এই তারকা দম্পতি। নতুন বছরে বেওয়াচ তারকার দেখা মিলল হাইনেক সোয়েটার এবং চোখে ২০২১ লেখা সোনালি চশমায় ঘরোয়া পার্টি জমিয়ে দিলেন পিগি চপস। কানে ঝোলা হীরের দুল পরেছিলেন দেশি গার্ল।
4/6প্রিয়াঙ্কা চোপড়া জোনাস: বাড়িতেই নতুন বছরকে স্বাগত জানালেন নিয়াঙ্কা। আপতত লন্ডনে রয়েছেন এই তারকা দম্পতি। নতুন বছরে বেওয়াচ তারকার দেখা মিলল হাইনেক সোয়েটার এবং চোখে ২০২১ লেখা সোনালি চশমায় ঘরোয়া পার্টি জমিয়ে দিলেন পিগি চপস। কানে ঝোলা হীরের দুল পরেছিলেন দেশি গার্ল।
সারা আলি খান : জ্বলন্ত বনফায়ারের সামনে ভাই ইব্রাহিমের হাত ধরে বসেই নতুন বছরকে স্বাগত জানালেন সারা। এদিন গোলাপি ফোলা জ্যাকেট এবং কালো প্যান্টে পাওয়া গেল সারাকে। শীতের আবহাওয়ায় খুব ক্যাজুয়াল কিন্তু একদম মানানসই এই লুক। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6সারা আলি খান : জ্বলন্ত বনফায়ারের সামনে ভাই ইব্রাহিমের হাত ধরে বসেই নতুন বছরকে স্বাগত জানালেন সারা। এদিন গোলাপি ফোলা জ্যাকেট এবং কালো প্যান্টে পাওয়া গেল সারাকে। শীতের আবহাওয়ায় খুব ক্যাজুয়াল কিন্তু একদম মানানসই এই লুক। (ছবি-ইনস্টাগ্রাম) 
সোনম কাপুর - বলিউডের ফ্যাশানিস্তা সোনম কাপুর লন্ডনে স্বামীর সঙ্গে নির্ভেজাল ভালোবাসার মাঝে স্বাগত জানালেন নতুন বছরকে। সোনমকে এদিন খুব সাদামাটা কিন্তু আকর্ষনীয় লুকে পাওয়া গেল। টার্টেল নেক বটন ডাউন আউটফিটে ধরা দিলেন সোনম। সোনমের হেয়ার স্টাইলও ছিল খুব আকর্ষনীয়। বেদুইনদের মতো মাথার গোড়া থেকে বাঁধা বিনুনি, সঙ্গে সাইড পার্ট করে আঁছাড়ানো চুল- সব একসঙ্গে মিলে বাঁধা খোঁপা।
6/6সোনম কাপুর - বলিউডের ফ্যাশানিস্তা সোনম কাপুর লন্ডনে স্বামীর সঙ্গে নির্ভেজাল ভালোবাসার মাঝে স্বাগত জানালেন নতুন বছরকে। সোনমকে এদিন খুব সাদামাটা কিন্তু আকর্ষনীয় লুকে পাওয়া গেল। টার্টেল নেক বটন ডাউন আউটফিটে ধরা দিলেন সোনম। সোনমের হেয়ার স্টাইলও ছিল খুব আকর্ষনীয়। বেদুইনদের মতো মাথার গোড়া থেকে বাঁধা বিনুনি, সঙ্গে সাইড পার্ট করে আঁছাড়ানো চুল- সব একসঙ্গে মিলে বাঁধা খোঁপা।
অন্য গ্যালারিগুলি