বাংলা নিউজ > ছবিঘর > নেহা কক্কর-রোহনপ্রীতের গায়ে হলুদ,প্রেমের রঙে রঙিন এই জুটির প্রাক বিয়ের অনুষ্ঠান

নেহা কক্কর-রোহনপ্রীতের গায়ে হলুদ,প্রেমের রঙে রঙিন এই জুটির প্রাক বিয়ের অনুষ্ঠান

  • আজ সাত পাকে বাঁধা পড়ছেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। দেখুন এই মিউজিক্যাল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের গোটা অ্যালবম। 
কদিন আগেই নেহা বলেছিলেন, ‘মেনু বিহা করদা হ্যায় তেনু’ সেই মতোই নিজের স্বপ্নের রাজকুমার রোহনপ্রীত সিংয়ের সঙ্গে শনিবার দিল্লিতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন গায়িকা। সামনে এল এই জুটির হলদি, মেহেন্দি অনুষ্ঠানের ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/10কদিন আগেই নেহা বলেছিলেন, ‘মেনু বিহা করদা হ্যায় তেনু’ সেই মতোই নিজের স্বপ্নের রাজকুমার রোহনপ্রীত সিংয়ের সঙ্গে শনিবার দিল্লিতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন গায়িকা। সামনে এল এই জুটির হলদি, মেহেন্দি অনুষ্ঠানের ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
গায়ে হলুদের অনুষ্ঠানে প্রেমের জোয়ারে ডুব দিলেন নেহা-রোহন। প্রেমের চাদর জড়িয়ে হাসি মুখে হলদি অনুষ্ঠান শেষে ফটোশ্যুটও সারলেন এই জুটি। অনুরাগীদের জন্য এই অনুষ্ঠানের ঝলক ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নেন নেহা। 
2/10গায়ে হলুদের অনুষ্ঠানে প্রেমের জোয়ারে ডুব দিলেন নেহা-রোহন। প্রেমের চাদর জড়িয়ে হাসি মুখে হলদি অনুষ্ঠান শেষে ফটোশ্যুটও সারলেন এই জুটি। অনুরাগীদের জন্য এই অনুষ্ঠানের ঝলক ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নেন নেহা। 
এদিন হবু বর-কনে দুজনেই রীতি মেনে ধরা দিলেন হলুদ রঙা পোশাকেষ হলুদ শাড়িতে ভারি মিষ্টি লাগছিল নেহাকে। সঙ্গে ফুলে সাজ- তাঁর সৌন্দর্য আরও খানিকটা বাড়িয়ে দিয়েছে। রোহনপ্রীতকে পাওয়া গেল হলুদ পঞ্জাবিতে, সঙ্গে হলুদ-নীল প্রিন্টেড উত্তরীয় এবং সাদা পাগড়িতে সেজেছিল নেহার দুলে মিঁয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
3/10এদিন হবু বর-কনে দুজনেই রীতি মেনে ধরা দিলেন হলুদ রঙা পোশাকেষ হলুদ শাড়িতে ভারি মিষ্টি লাগছিল নেহাকে। সঙ্গে ফুলে সাজ- তাঁর সৌন্দর্য আরও খানিকটা বাড়িয়ে দিয়েছে। রোহনপ্রীতকে পাওয়া গেল হলুদ পঞ্জাবিতে, সঙ্গে হলুদ-নীল প্রিন্টেড উত্তরীয় এবং সাদা পাগড়িতে সেজেছিল নেহার দুলে মিঁয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
সত্যি কি বিয়ে করছেন নেহা? এই প্রশ্ন গত কয়েক দিন ধরে ঘুরপাক খাচ্ছিল অনুরাগীদের মাথায়। কারণ দু-দিন আগেই মুক্তি পেয়েছে নেহা-রোহনের নতুন গান ‘নেহা দা বিহা’। গায়িকার পূর্ববর্তী ট্রাক রেকর্ড দেখে অনেকের মনেই সন্দেহ ছিল এটা বোধহয় কোনও প্রমোশন্যাল গিমিক। তবে সব জল্পনায় ইতি টেনে নেহা জানালেন এইবার সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10সত্যি কি বিয়ে করছেন নেহা? এই প্রশ্ন গত কয়েক দিন ধরে ঘুরপাক খাচ্ছিল অনুরাগীদের মাথায়। কারণ দু-দিন আগেই মুক্তি পেয়েছে নেহা-রোহনের নতুন গান ‘নেহা দা বিহা’। গায়িকার পূর্ববর্তী ট্রাক রেকর্ড দেখে অনেকের মনেই সন্দেহ ছিল এটা বোধহয় কোনও প্রমোশন্যাল গিমিক। তবে সব জল্পনায় ইতি টেনে নেহা জানালেন এইবার সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
ভালোবাসার আগলে… (ছবি-ইনস্টাগ্রাম)
5/10ভালোবাসার আগলে… (ছবি-ইনস্টাগ্রাম)
সেজে উঠেছে নেহা-রোহনের বিয়ের ভেন্যু। (ছবি-ইনস্টাগ্রাম)
6/10সেজে উঠেছে নেহা-রোহনের বিয়ের ভেন্যু। (ছবি-ইনস্টাগ্রাম)
সূত্রের খবর ২২ তারিখ দিল্লিতে বিয়ে রেজিস্ট্রার করেছেন এই জুটি। শনিবার সাত পাকে বাঁধা পড়বার পর আগামী ২৬ তারিখ মোহালিতে বসবে তাঁদের বিয়ের প্রথম রিসেপশন। (ছবি-ইনস্টাগ্রাম)
7/10সূত্রের খবর ২২ তারিখ দিল্লিতে বিয়ে রেজিস্ট্রার করেছেন এই জুটি। শনিবার সাত পাকে বাঁধা পড়বার পর আগামী ২৬ তারিখ মোহালিতে বসবে তাঁদের বিয়ের প্রথম রিসেপশন। (ছবি-ইনস্টাগ্রাম)
একদম কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতে করোনা বিধি মেনেই হচ্ছে বিয়ের অনুষ্ঠান। হলদির ফাঁকে প্রিয়জনদের সঙ্গে হুল্লোড়। ছবিতে রয়েছেন নেহার দাদা, সঙ্গীত পরিচালক টনি কক্কর। তবে দেখা গেল না দিদি সোনুকে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/10একদম কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতে করোনা বিধি মেনেই হচ্ছে বিয়ের অনুষ্ঠান। হলদির ফাঁকে প্রিয়জনদের সঙ্গে হুল্লোড়। ছবিতে রয়েছেন নেহার দাদা, সঙ্গীত পরিচালক টনি কক্কর। তবে দেখা গেল না দিদি সোনুকে। (ছবি-ইনস্টাগ্রাম)
মেহেন্দে হ্যায় রচনেবালি….. রোহনের প্রেমের রঙই হাতে ফুটিয়ে তুলছেন নেহা। (ছবি-ইনস্টাগ্রাম)
9/10মেহেন্দে হ্যায় রচনেবালি….. রোহনের প্রেমের রঙই হাতে ফুটিয়ে তুলছেন নেহা। (ছবি-ইনস্টাগ্রাম)
একদম ফিল্মি কায়দাতেই নেহাকে বিয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন রোহন। সেই ঝলকও সম্প্রতি ইনস্টায় তুলে ধরেছেন নেহা। ক্যাপশনে লেখেন- ‘যে দিন ও আমায় বিয়ের জন্য প্রোপোজ করল,,,,,’
10/10একদম ফিল্মি কায়দাতেই নেহাকে বিয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন রোহন। সেই ঝলকও সম্প্রতি ইনস্টায় তুলে ধরেছেন নেহা। ক্যাপশনে লেখেন- ‘যে দিন ও আমায় বিয়ের জন্য প্রোপোজ করল,,,,,’
অন্য গ্যালারিগুলি