বাংলা নিউজ > ছবিঘর > নববর্ষে নিখিলের ব্র্যান্ডের পোশাকে সাজলেন শুভশ্রী-মিমি, বাদ শুধু নুসরত

নববর্ষে নিখিলের ব্র্যান্ডের পোশাকে সাজলেন শুভশ্রী-মিমি, বাদ শুধু নুসরত

  • নুসরত এখন নিখিলের জীবনে অতীত। শুধু ব্যক্তিগত জীবন নয়, পেশাদার জীবন থেকেও নুসরতের চিহ্ন মিটিয়ে ফেলেছেন নিখিল জৈন।
নতুন বাংলা বছরে নিখিল জৈনের বস্ত্র বিপণির পোশাকেই নিজেদের সাজালেন টলিপাড়ার এ-লিস্টার নায়িকারা। মিমি চক্রবর্তী থেকে শুভশ্রী বাদ পড়লেন না কেউই। তবে রঙ্গোলির প্রাক্তন ব্রান্ড অ্যাম্বাসাডার তথা নিখিলের বিছিন্না স্ত্রী, নুসরত জাহান স্বভাবতই এই তালিকায় নেই।
1/9নতুন বাংলা বছরে নিখিল জৈনের বস্ত্র বিপণির পোশাকেই নিজেদের সাজালেন টলিপাড়ার এ-লিস্টার নায়িকারা। মিমি চক্রবর্তী থেকে শুভশ্রী বাদ পড়লেন না কেউই। তবে রঙ্গোলির প্রাক্তন ব্রান্ড অ্যাম্বাসাডার তথা নিখিলের বিছিন্না স্ত্রী, নুসরত জাহান স্বভাবতই এই তালিকায় নেই।
২০২১-এর শুরু থেকেই সংবাদ শিরোনামে নিখিল-নুসরতের ভাঙা সম্পর্ক। আইনি পথে হেঁটে দুজনে বিচ্ছেদের আবেদন জানিয়েছেন কিনা তা এখনও স্পষ্ট নয়, তবে আলাদা পথ বেছে নিয়েছেন দুজনেই। আর শুধু ব্যক্তিগত জীবন নয়, নিখিলের পেশাদার জীবন থেকেও বাদ গিয়েছেন নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/9২০২১-এর শুরু থেকেই সংবাদ শিরোনামে নিখিল-নুসরতের ভাঙা সম্পর্ক। আইনি পথে হেঁটে দুজনে বিচ্ছেদের আবেদন জানিয়েছেন কিনা তা এখনও স্পষ্ট নয়, তবে আলাদা পথ বেছে নিয়েছেন দুজনেই। আর শুধু ব্যক্তিগত জীবন নয়, নিখিলের পেশাদার জীবন থেকেও বাদ গিয়েছেন নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম) 
লাল পাড় অফ হোয়াইট শাড়ি সঙ্গে গা ভর্তি সোনার গয়না, একদম পারফেক্ট বাঙালি সাজেই নতুন বছরে ধরা দিলেন অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী। আর মিমির এই শাড়িটি নিখিলের ব্র্যান্ড রঙ্গোলি ইন্ডিয়ার। ব্র্যান্ডের অফিসিয়্যাল পেজ থেকে বৃহস্পতিবার সেই ছবি পোস্ট করা হলেও পরে তা মুছে দেওয়া হয়। 
3/9লাল পাড় অফ হোয়াইট শাড়ি সঙ্গে গা ভর্তি সোনার গয়না, একদম পারফেক্ট বাঙালি সাজেই নতুন বছরে ধরা দিলেন অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী। আর মিমির এই শাড়িটি নিখিলের ব্র্যান্ড রঙ্গোলি ইন্ডিয়ার। ব্র্যান্ডের অফিসিয়্যাল পেজ থেকে বৃহস্পতিবার সেই ছবি পোস্ট করা হলেও পরে তা মুছে দেওয়া হয়। 
নুসরতের ‘বোনুয়া’ মিমির সঙ্গে নিখিলের সখ্যতা কারুর অজানা নয়। শ্যালিকা নানা সময়ে উপহার দিয়েই থাকেন নিখিল। নুসরতের সঙ্গে সম্পর্কে ছেদ পড়লেও শ্যালিকার সঙ্গে ইকুয়েশন পালটায়নি নিখিলের তা বেশ স্পষ্ট।
4/9নুসরতের ‘বোনুয়া’ মিমির সঙ্গে নিখিলের সখ্যতা কারুর অজানা নয়। শ্যালিকা নানা সময়ে উপহার দিয়েই থাকেন নিখিল। নুসরতের সঙ্গে সম্পর্কে ছেদ পড়লেও শ্যালিকার সঙ্গে ইকুয়েশন পালটায়নি নিখিলের তা বেশ স্পষ্ট।
নতুন বছরে জি বাংলা পরিবারের নতুন সদস্যা শুভশ্রী অংশ নেন চ্যানেলের বিশেষ একটি অনুষ্ঠানে। আর এই অনুষ্ঠানে নিখিলের বস্ত্র বিপণির লাল সালোয়ারে সেজে ছিলেন শুভশ্রী। তিনি একাই নন, স্বস্তিকা দত্ত. শ্বেতা ভট্টাচার্যরাও এই অনুষ্ঠানের জন্য সেজেছিলেন রঙ্গোলির পোশাকে। 
5/9নতুন বছরে জি বাংলা পরিবারের নতুন সদস্যা শুভশ্রী অংশ নেন চ্যানেলের বিশেষ একটি অনুষ্ঠানে। আর এই অনুষ্ঠানে নিখিলের বস্ত্র বিপণির লাল সালোয়ারে সেজে ছিলেন শুভশ্রী। তিনি একাই নন, স্বস্তিকা দত্ত. শ্বেতা ভট্টাচার্যরাও এই অনুষ্ঠানের জন্য সেজেছিলেন রঙ্গোলির পোশাকে। 
নিখিলের ব্র্যান্ডের সাবেকি পোশাকে ঝলমল করলেন যমুনা,রাধিকা,কৃষ্ণারা। 
6/9নিখিলের ব্র্যান্ডের সাবেকি পোশাকে ঝলমল করলেন যমুনা,রাধিকা,কৃষ্ণারা। 
সম্পূর্ণা লাহিড়ীও এদিন সাজলেন রঙ্গোলির সাদা শাড়িতে। 
7/9সম্পূর্ণা লাহিড়ীও এদিন সাজলেন রঙ্গোলির সাদা শাড়িতে। 
নবর্ষের শুভেচ্ছা ভাগ করে নিতে আকাশি ও পেইল পিঙ্ক শাড়িতে ধরা দিলেন নুসরত। নিখিলের ব্র্যান্ডের বৈশাখি স্পেশ্যাল শ্যুট থেকে নুসরতের বাদ পড়া নিয়ে মুখ খুলেছেন রঙ্গোলি ইন্ডিয়ার সিইও। 
8/9নবর্ষের শুভেচ্ছা ভাগ করে নিতে আকাশি ও পেইল পিঙ্ক শাড়িতে ধরা দিলেন নুসরত। নিখিলের ব্র্যান্ডের বৈশাখি স্পেশ্যাল শ্যুট থেকে নুসরতের বাদ পড়া নিয়ে মুখ খুলেছেন রঙ্গোলি ইন্ডিয়ার সিইও। 
নিখিলের আনন্দবাজারকে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন, নুসরত জাহানকে বাদ দেওয়ার কারণ। নিখিলের সাফ কথা, ‘আমাদের মধ্যে সব কিছু ঠিক থাকলেও নুসরতকে দিয়েই পয়লা বৈশাখের শ্যুট করাতাম, এমনটা নয়। কারণ ব্যবসায় নতুন নতুন মুখের মাধ্যমে পোশাক পরিচিতিটাই প্রধান শর্ত'।
9/9নিখিলের আনন্দবাজারকে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন, নুসরত জাহানকে বাদ দেওয়ার কারণ। নিখিলের সাফ কথা, ‘আমাদের মধ্যে সব কিছু ঠিক থাকলেও নুসরতকে দিয়েই পয়লা বৈশাখের শ্যুট করাতাম, এমনটা নয়। কারণ ব্যবসায় নতুন নতুন মুখের মাধ্যমে পোশাক পরিচিতিটাই প্রধান শর্ত'।
অন্য গ্যালারিগুলি