বাংলা নিউজ > ছবিঘর > নেপোটিজম বিতর্ক অব্যাহত, ২০২১ সালে বলিউডে পা রাখতে চলেছেন একঝাঁক তারকা সন্তান

নেপোটিজম বিতর্ক অব্যাহত, ২০২১ সালে বলিউডে পা রাখতে চলেছেন একঝাঁক তারকা সন্তান

  • এবছর বলিউডে পা রাখছেন এক ঝাঁক নতুুন মুখ থেকে তরকা সন্তানরা, এক নজরে দেখে নিন তালিকা-
২০২১ সালে রূপোলি পর্দায় চমক দিতে আসছেন একঝাঁক নতুন মুখ। প্রসঙ্গত, ২০২০ সালে করোনার জেরে অনেকেরই বলিউডে পা রাখার স্বপ্ন ভঙ্গ হয়েছে। তবে ২০২১-এ রূপোলি পর্দায় পা রাখার জন্য প্রস্তুতি নিয়েছেন যাঁরা-
1/10২০২১ সালে রূপোলি পর্দায় চমক দিতে আসছেন একঝাঁক নতুন মুখ। প্রসঙ্গত, ২০২০ সালে করোনার জেরে অনেকেরই বলিউডে পা রাখার স্বপ্ন ভঙ্গ হয়েছে। তবে ২০২১-এ রূপোলি পর্দায় পা রাখার জন্য প্রস্তুতি নিয়েছেন যাঁরা-
অজয় নাগর (Ajey Nagar)- বলিউডে পা রাখতে চলেছেন বিখ্যাত ইউটিউবার অজয় নাগর। ‘ক্যারিমিনাটি’ নামে খ্যাত অজয়। অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের থ্রিলার ছবি ‘মে ডে’(MayDay) তে দেখা যাবে ২১ বছর বয়সি এই ইউটিউবারকে।
2/10অজয় নাগর (Ajey Nagar)- বলিউডে পা রাখতে চলেছেন বিখ্যাত ইউটিউবার অজয় নাগর। ‘ক্যারিমিনাটি’ নামে খ্যাত অজয়। অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের থ্রিলার ছবি ‘মে ডে’(MayDay) তে দেখা যাবে ২১ বছর বয়সি এই ইউটিউবারকে।
মানুষী ছিল্লাড় (Manushi Chhillar)- ২০১৭ সালে ভারতে শেষ বার মিস ওয়ার্ল্ড শিরোপা জয় করেছিলেন ভারতীয় সুন্দরী মানুষী চিল্লার। পৃথ্বীরাজ(Prithviraj) এর মাধ্যমে সিনেমায় ডেবিউ করতে চলেছেন তিনি। চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত এবং পৃথ্বীরাজ চৌহানের জীবন অবলম্বনে নির্মিত ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে তাকে দেখা যাবে। ছবিতে পৃথ্বীরাজের ভালবাসার মানুষ সনযোগিতা(Sanyogita)-র ভূমিকায় দেখা যাবে তাঁকে।
3/10মানুষী ছিল্লাড় (Manushi Chhillar)- ২০১৭ সালে ভারতে শেষ বার মিস ওয়ার্ল্ড শিরোপা জয় করেছিলেন ভারতীয় সুন্দরী মানুষী চিল্লার। পৃথ্বীরাজ(Prithviraj) এর মাধ্যমে সিনেমায় ডেবিউ করতে চলেছেন তিনি। চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত এবং পৃথ্বীরাজ চৌহানের জীবন অবলম্বনে নির্মিত ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে তাকে দেখা যাবে। ছবিতে পৃথ্বীরাজের ভালবাসার মানুষ সনযোগিতা(Sanyogita)-র ভূমিকায় দেখা যাবে তাঁকে।
শালিনি পান্ডে(Shalini Pandey)- তেলুগু ছবিতে অর্জুন রেড্ডির সঙ্গে কাজ কারার পর বলিউডে পা রখতে প্রস্তুত তিনি। রণবীর সিংয়ের অভিনীত ছবি ‘জয়েস ভাই জোরদার’ (Jayeshbhai Jordaar) -এ দেখা মিলবে তাঁর। যশ রাজ ফিল্মস প্রযোজিত দিব্যাঙ্গ ঠক্করের লেখা এই ছবির স্ক্রিপ্ট। দিব্যাঙ্গ ঠক্করই পরিচালনা করবেন ছবিটি। এটি এই পরিচালকের প্রথম ছবি।
4/10শালিনি পান্ডে(Shalini Pandey)- তেলুগু ছবিতে অর্জুন রেড্ডির সঙ্গে কাজ কারার পর বলিউডে পা রখতে প্রস্তুত তিনি। রণবীর সিংয়ের অভিনীত ছবি ‘জয়েস ভাই জোরদার’ (Jayeshbhai Jordaar) -এ দেখা মিলবে তাঁর। যশ রাজ ফিল্মস প্রযোজিত দিব্যাঙ্গ ঠক্করের লেখা এই ছবির স্ক্রিপ্ট। দিব্যাঙ্গ ঠক্করই পরিচালনা করবেন ছবিটি। এটি এই পরিচালকের প্রথম ছবি।
আহান শেট্টি (Ahan Shetty)- সুনীল শেট্টি পুত্র আহান শেট্টি বলিউডে ডেবিউর জন্য প্রস্তুত। তাডাপ (Tadap) ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। মিলান লুথারিয়ার পরিচালনায় ছবিটি, ২০১৮ সালে তেলুগু ছবি ‘RX 100’ এর রিমেক।
5/10আহান শেট্টি (Ahan Shetty)- সুনীল শেট্টি পুত্র আহান শেট্টি বলিউডে ডেবিউর জন্য প্রস্তুত। তাডাপ (Tadap) ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। মিলান লুথারিয়ার পরিচালনায় ছবিটি, ২০১৮ সালে তেলুগু ছবি ‘RX 100’ এর রিমেক।
লক্ষ লালওয়ানি(Lakshya Lalwani)- আধুরি হামারি কাহানি, পেয়ার তুনে কেয়া কিয়া, পরদেশ মে হ্য়ায় মেরা দিল সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন লক্ষ লালওয়ানি। 'দোস্তানা ২' (Dostana 2) ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন অভিনেতা। করণ জোহর প্রযোজনা ছবিতে কার্তিক আরিয়ান এবং জাহ্নবী কাপুর অভিনয় করছেন। 
6/10লক্ষ লালওয়ানি(Lakshya Lalwani)- আধুরি হামারি কাহানি, পেয়ার তুনে কেয়া কিয়া, পরদেশ মে হ্য়ায় মেরা দিল সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন লক্ষ লালওয়ানি। 'দোস্তানা ২' (Dostana 2) ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন অভিনেতা। করণ জোহর প্রযোজনা ছবিতে কার্তিক আরিয়ান এবং জাহ্নবী কাপুর অভিনয় করছেন। 
ইসাবেলা কাইফ (Isabelle Kaif)- ‘কউথা’(Kwatha) ছবির মাধ্যমে বলিউডের দুনিয়ায় যাত্রা শুরু করছেন ইসাবেলা। ছবিতে ইসাবেলার বিপরীতে দেখা যাবে সলমনের বোন-জামাই আয়ুষ শর্মাকে। ইন্দো-ক্যানাডিয়ান প্রোডাকশন হাউসের সলমনের সহ প্রযোজনায় একটি ছবিতে ছোট একটি ভূমিকায় দেখা গেছে ইসাবেলাকে। 
7/10ইসাবেলা কাইফ (Isabelle Kaif)- ‘কউথা’(Kwatha) ছবির মাধ্যমে বলিউডের দুনিয়ায় যাত্রা শুরু করছেন ইসাবেলা। ছবিতে ইসাবেলার বিপরীতে দেখা যাবে সলমনের বোন-জামাই আয়ুষ শর্মাকে। ইন্দো-ক্যানাডিয়ান প্রোডাকশন হাউসের সলমনের সহ প্রযোজনায় একটি ছবিতে ছোট একটি ভূমিকায় দেখা গেছে ইসাবেলাকে। 
অহন পান্ডে (Ahaan Panday)- অনন্যা পান্ডের তুতো ভাই অহন পান্ডে। বিগত কয়েকদিন ধরেই বি-টাউনে গুজব ছড়িয়ে পড়ে, দাবি করা হচ্ছে যে অহন পান্ডে বলিউডে পা রাখার জন্য প্রস্তুত।অজয় ​​দেবগন ও যশ রাজ ফিল্মস (ওয়াইআরএফ) এর সঙ্গে অহনের কাজ করার খবর পাওয়া যাচ্ছে।
8/10অহন পান্ডে (Ahaan Panday)- অনন্যা পান্ডের তুতো ভাই অহন পান্ডে। বিগত কয়েকদিন ধরেই বি-টাউনে গুজব ছড়িয়ে পড়ে, দাবি করা হচ্ছে যে অহন পান্ডে বলিউডে পা রাখার জন্য প্রস্তুত।অজয় ​​দেবগন ও যশ রাজ ফিল্মস (ওয়াইআরএফ) এর সঙ্গে অহনের কাজ করার খবর পাওয়া যাচ্ছে।
ক্রিস্টাল ডিসুজা (Krystle D’Souza)- টেলিভিশনের জনপ্রিয় মুখ ক্রিস্টাল। বলিউডে ‘চেহেরা’(Chehre) ছবির মাধ্যমে ডেবিউ করার কথা রয়েছে তাঁর। রুমি জাফরির পরিচালনায় ছবিতে অভিনয় করবেন অমিতাভ বচ্চন, ইমরান হাসমি, রিয়া চক্রবর্তী। 
9/10ক্রিস্টাল ডিসুজা (Krystle D’Souza)- টেলিভিশনের জনপ্রিয় মুখ ক্রিস্টাল। বলিউডে ‘চেহেরা’(Chehre) ছবির মাধ্যমে ডেবিউ করার কথা রয়েছে তাঁর। রুমি জাফরির পরিচালনায় ছবিতে অভিনয় করবেন অমিতাভ বচ্চন, ইমরান হাসমি, রিয়া চক্রবর্তী। 
রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna)- দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা এবার বলিউডে অভিষেক হচ্ছে। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে মিশন মজনু ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিতে সিদ্ধার্থ রয়েছেন স্পাই এজেন্টের ভূমিকায়। 
10/10রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna)- দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা এবার বলিউডে অভিষেক হচ্ছে। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে মিশন মজনু ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিতে সিদ্ধার্থ রয়েছেন স্পাই এজেন্টের ভূমিকায়। 
অন্য গ্যালারিগুলি