প্রথমবার হোলি খেললেন নিক জোনাস, আম্বানিদের হোলি পার্টিতে হাজির ক্যাটরিনা-ভিকি

  • আম্বানি কন্যা ইশার হোলি পার্টিতে প্রেমের রঙে রঙিন নিয়াঙ্কা। প্রথমবার হোলি খেলায় অংশ নিলেন প্রিয়াঙ্কার নিক। এদিনের পার্টিতে নিক-প্রিয়াঙ্কার পাশাপাশি লাইমলাইট কাড়লেন বি-টাউনের চর্চিত প্রেমিক জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।
প্রথমবার হোলি খেললেন ভারতের জামাই নিক জোনাস। শুক্রবার মুকেশ আম্বানি কন্যা ইশার হোলির পার্টিতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাস। দেখা মিলল বলিউডের চর্চিত কপল ভিকি কৌশল এভং ক্যাটরিনা কাইফেরও (ছবি-বারিন্দর চাওয়ালা)
1/8প্রথমবার হোলি খেললেন ভারতের জামাই নিক জোনাস। শুক্রবার মুকেশ আম্বানি কন্যা ইশার হোলির পার্টিতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাস। দেখা মিলল বলিউডের চর্চিত কপল ভিকি কৌশল এভং ক্যাটরিনা কাইফেরও (ছবি-বারিন্দর চাওয়ালা)
প্রথমবার রঙের উত্সবে সামিল হয়ে দারুণ খুশি নিক। ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে তিনি লেখেন,'আমার প্রথম হোলি। আমার দ্বিতীয় বাড়ি ভারতে এইসব দুর্দান্ত মানুষগুলোর সঙ্গে সেলিব্রেট করার সুযোগ পেয়ে দারুণ মজা হল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/8প্রথমবার রঙের উত্সবে সামিল হয়ে দারুণ খুশি নিক। ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে তিনি লেখেন,'আমার প্রথম হোলি। আমার দ্বিতীয় বাড়ি ভারতে এইসব দুর্দান্ত মানুষগুলোর সঙ্গে সেলিব্রেট করার সুযোগ পেয়ে দারুণ মজা হল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে একসঙ্গে ছবিও তুললেন নিক-প্রিয়াঙ্কা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/8এদিন ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে একসঙ্গে ছবিও তুললেন নিক-প্রিয়াঙ্কা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন সপরিবারে বন্ধু ইশার পার্টিতে পৌঁছে ছিলেন প্রিয়াঙ্কা। নিক-প্রিয়াঙ্কার পাশাপাশি দেখা মিলল মধু চোপড়া এবং প্রিয়াঙ্কার দাদা সিদ্ধান্ত চোপড়া ও তাঁর বাগদত্তা নিলম উপাধ্যায়ের (ছবি-বারিন্দর চাওয়ালা)
4/8এদিন সপরিবারে বন্ধু ইশার পার্টিতে পৌঁছে ছিলেন প্রিয়াঙ্কা। নিক-প্রিয়াঙ্কার পাশাপাশি দেখা মিলল মধু চোপড়া এবং প্রিয়াঙ্কার দাদা সিদ্ধান্ত চোপড়া ও তাঁর বাগদত্তা নিলম উপাধ্যায়ের (ছবি-বারিন্দর চাওয়ালা)
হোলি সেলিব্রেশনে প্রচলিত সাদা রঙ ছেড়ে নীতা আম্বানি বেছে নিয়েছিলেন সোনালি সালোয়ার কামিজ (সৌজন্যে-ভাইরাল ভায়ানি)
5/8হোলি সেলিব্রেশনে প্রচলিত সাদা রঙ ছেড়ে নীতা আম্বানি বেছে নিয়েছিলেন সোনালি সালোয়ার কামিজ (সৌজন্যে-ভাইরাল ভায়ানি)
এদিন  হোলির জন্য  রামধনু রঙ পছন্দ ছিল গোটা অম্বানি পরিবারের। সেলিব্রেশনের মুডে লেন্সবন্দি ইশা, আকাশ এবং শ্লোকা আম্বানি (ছবি-বারিন্দর চাওয়ালা)
6/8এদিন হোলির জন্য রামধনু রঙ পছন্দ ছিল গোটা অম্বানি পরিবারের। সেলিব্রেশনের মুডে লেন্সবন্দি ইশা, আকাশ এবং শ্লোকা আম্বানি (ছবি-বারিন্দর চাওয়ালা)
অনুশা দাণ্ডেকর এবং হুমা কুরেশি তাক লাগালেন তাঁদের ফিট হোয়াইট আউটফিটে (ছবি-বারিন্দর চাওয়ালা)
7/8অনুশা দাণ্ডেকর এবং হুমা কুরেশি তাক লাগালেন তাঁদের ফিট হোয়াইট আউটফিটে (ছবি-বারিন্দর চাওয়ালা)
অম্বানিদের গ্র্যান্ড হোলি সেলিব্রেশনের অংশ হয়েছিলেন জ্যাকলিন ফার্নান্দিজ, আর বাল্কি-গৌরী শিন্ডে এবং রাজকুমার রাও-পত্রলেখা জুটিও (ছবি-বারিন্দর চাওয়ালা)
8/8অম্বানিদের গ্র্যান্ড হোলি সেলিব্রেশনের অংশ হয়েছিলেন জ্যাকলিন ফার্নান্দিজ, আর বাল্কি-গৌরী শিন্ডে এবং রাজকুমার রাও-পত্রলেখা জুটিও (ছবি-বারিন্দর চাওয়ালা)
অন্য গ্যালারিগুলি