রজনীকান্ত থেকে প্রভাস- করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন দক্ষিণী তারকারা

  • করোনার সঙ্গে যুদ্ধ ঘোষণা করেছে গোটা দেশ। আর এই কঠিন পরিস্থিতিতে মহামারী করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এলেন দক্ষিণী ছবির সুপারস্টাররা। সাহায্যের হাত বাড়ালেন দেশবাসীর দিকে।
মহামারীর করোনার জেরে দেশজুড়ে লকডাউন। বিরাট ক্ষতির মুখে দেশের অর্থনীতি। করোনার জেরে বিরাট আর্থিক ক্ষতির মুখে পড়েছে দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিও। এই কঠিন পরিস্থিতিতে দেশবাসী ও ইন্ডাস্ট্রির পাশে দাঁড়ালেন দক্ষিণী ছবির সুপারস্টাররা। প্রধানমন্ত্রী থেকে সংশ্লিষ্ট রাজ্যের মুখ্যমন্ত্রী এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির ওয়ার্কার্সদের তহবিলে বিরাট অঙ্কের অর্থ দান করলেন রজনীকান্ত, প্রভাস, আল্লু অর্জুনরা।
1/9মহামারীর করোনার জেরে দেশজুড়ে লকডাউন। বিরাট ক্ষতির মুখে দেশের অর্থনীতি। করোনার জেরে বিরাট আর্থিক ক্ষতির মুখে পড়েছে দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিও। এই কঠিন পরিস্থিতিতে দেশবাসী ও ইন্ডাস্ট্রির পাশে দাঁড়ালেন দক্ষিণী ছবির সুপারস্টাররা। প্রধানমন্ত্রী থেকে সংশ্লিষ্ট রাজ্যের মুখ্যমন্ত্রী এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির ওয়ার্কার্সদের তহবিলে বিরাট অঙ্কের অর্থ দান করলেন রজনীকান্ত, প্রভাস, আল্লু অর্জুনরা।
তামিল সুপারস্টার রজনীকান্ত এগিয়ে এসেছেন করোনা মোকাবিলায় নিজের সহকর্মীদের পাশে দাঁড়াতে। করোনার জেরে বন্ধ ছবির শ্যুটিং, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক টেকনিশিয়ান যারা দৈনিক ভিত্তিতে রোজগার করেন তাদের রুচিরুটির পথ বন্ধ হয়ে গেছে। সেই মানুষগুলোর জন্যউ ৫০ লক্ষ টাকার অনুদান দিয়েছেন থালাইভা (ছবি-পিটিআই)
2/9তামিল সুপারস্টার রজনীকান্ত এগিয়ে এসেছেন করোনা মোকাবিলায় নিজের সহকর্মীদের পাশে দাঁড়াতে। করোনার জেরে বন্ধ ছবির শ্যুটিং, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক টেকনিশিয়ান যারা দৈনিক ভিত্তিতে রোজগার করেন তাদের রুচিরুটির পথ বন্ধ হয়ে গেছে। সেই মানুষগুলোর জন্যউ ৫০ লক্ষ টাকার অনুদান দিয়েছেন থালাইভা (ছবি-পিটিআই)
পর্দার বাহুবলীর মন বাস্তব জীবনেও অনেক বড় তার প্রমাণ দিয়েছেন প্রভাস। করোনা মোকাবিলায় চার কোটি টাকার অনুদান দিয়েছেন এই সুপারস্টার। তিন কোটি টাকা প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে এবং ৫০ লক্ষ টাকা করে অন্ধপ্রদেশ এবং তেলেঙ্গানা মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে (ছবি-ফেসবুক)
3/9পর্দার বাহুবলীর মন বাস্তব জীবনেও অনেক বড় তার প্রমাণ দিয়েছেন প্রভাস। করোনা মোকাবিলায় চার কোটি টাকার অনুদান দিয়েছেন এই সুপারস্টার। তিন কোটি টাকা প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে এবং ৫০ লক্ষ টাকা করে অন্ধপ্রদেশ এবং তেলেঙ্গানা মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে (ছবি-ফেসবুক)
 তামিল ছবির জনপ্রিয় তারকা মহেশবাবু করোনা মোকাবিলায় ৫০ লক্ষ টাকা করে মোট ১ কোটি টাকা অন্ধপ্রদেশ এবং তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে দান করেছেন (ছবি-ফেসবুক)
4/9 তামিল ছবির জনপ্রিয় তারকা মহেশবাবু করোনা মোকাবিলায় ৫০ লক্ষ টাকা করে মোট ১ কোটি টাকা অন্ধপ্রদেশ এবং তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে দান করেছেন (ছবি-ফেসবুক)
করোনার জেরে ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক কাজের ভিত্তিতে টাকা পাওয়া শ্রমিকরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত। তেলুগু ইন্ডাস্ট্রির সেইসব সদস্যদের কল্যাণে ১ কোটি টাকার অনুদান দিয়েছেন অভিনেতা চিরঞ্জীবী (ছবি- ফেসবুক)
5/9করোনার জেরে ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক কাজের ভিত্তিতে টাকা পাওয়া শ্রমিকরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত। তেলুগু ইন্ডাস্ট্রির সেইসব সদস্যদের কল্যাণে ১ কোটি টাকার অনুদান দিয়েছেন অভিনেতা চিরঞ্জীবী (ছবি- ফেসবুক)
অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা এবং কেরালা-তিন রাজ্যের মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে মোট ১.২৫ কোটি টাকার অনুদান দিয়েছেন আল্লু অর্জুন (ছবি-ফেসবুক)
6/9অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা এবং কেরালা-তিন রাজ্যের মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে মোট ১.২৫ কোটি টাকার অনুদান দিয়েছেন আল্লু অর্জুন (ছবি-ফেসবুক)
করোনা মোকাবিলায় দেশের জন্য ২ কোটি টাকার অনুদান দিয়েছেন অভিনেতা তথা রাজনৈতিক ব্যক্তিত্ব পবন কল্যাণ। প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে এক কোটি এবং অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রিলিফ ফাণ্ডে পঞ্চাশ লক্ষ টাকা করে অনুদান দিয়েছেন পবন কল্যান।
7/9করোনা মোকাবিলায় দেশের জন্য ২ কোটি টাকার অনুদান দিয়েছেন অভিনেতা তথা রাজনৈতিক ব্যক্তিত্ব পবন কল্যাণ। প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে এক কোটি এবং অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রিলিফ ফাণ্ডে পঞ্চাশ লক্ষ টাকা করে অনুদান দিয়েছেন পবন কল্যান।
নিজের অনান্য সহকর্মীদের মতো এই কঠিন পরিস্থিতিতে দেশবাসীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা রামচরণও। প্রধানমন্ত্রী এবং তেলেঙ্গানা ও অন্ধ্রপ্রদেশে সরকারের রিলিফ ফান্ডে ৭০ লক্ষ টাকার অনুদান দেওয়ার কথা জানিয়েছেন রামচরণ (ছবি-ফেসবুক)
8/9নিজের অনান্য সহকর্মীদের মতো এই কঠিন পরিস্থিতিতে দেশবাসীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা রামচরণও। প্রধানমন্ত্রী এবং তেলেঙ্গানা ও অন্ধ্রপ্রদেশে সরকারের রিলিফ ফান্ডে ৭০ লক্ষ টাকার অনুদান দেওয়ার কথা জানিয়েছেন রামচরণ (ছবি-ফেসবুক)
রামচরণের পাশাপাশি তাঁর RRR-কোস্টার জুনিয়ার এনটিআরও পাশে দাঁড়িয়েছেন দেশ ও ইন্ডাস্ট্রির। করোনা মোকাবিলায় তেলেঙ্গানা ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে মোট ৫০ লক্ষ টাকা এবং  তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির কর্মীদের জন্য ২৫ লক্ষ টাকার অনুদান দিয়েছেন জুনিয়ার এনটিআর (ছবি-ফেসবুক)
9/9রামচরণের পাশাপাশি তাঁর RRR-কোস্টার জুনিয়ার এনটিআরও পাশে দাঁড়িয়েছেন দেশ ও ইন্ডাস্ট্রির। করোনা মোকাবিলায় তেলেঙ্গানা ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে মোট ৫০ লক্ষ টাকা এবং তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির কর্মীদের জন্য ২৫ লক্ষ টাকার অনুদান দিয়েছেন জুনিয়ার এনটিআর (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি