বাংলা নিউজ > ছবিঘর > ভবানীপুরে রুদ্রনীল,বরাহনগরে পার্নো, বিজেপির প্রার্থী তালিকায় তারকার ছড়াছড়ি

ভবানীপুরে রুদ্রনীল,বরাহনগরে পার্নো, বিজেপির প্রার্থী তালিকায় তারকার ছড়াছড়ি

  • শেষ চার দফার প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। প্রত্যাশা মতোই বিধানসভা ভোটের টিকিট পেলেন রুদ্রনীল, পার্নোরা। তবে তালিকায় এখনও নাম নেই শ্রাবন্তীর।
বৃহস্পতিবার পঞ্চম থেকে অষ্টম দফার প্রার্থী তালিকা ঘোষণা করল ভারতীয় জনতা পার্টি। প্রত্যাশা মতোই বিজেপির প্রার্থী তালিকাতে তারকার ছড়াছড়ি। রুদ্রনীল, পার্নো থেকে কৌশিক রায়- গেরুয়া শিবিরের হয়ে ভোটের ময়দানে নামছেন একঝাঁক তারকা। যদিও তালিকায় এখনও ঠাঁই হল না শ্রাবন্তীর। 
1/7বৃহস্পতিবার পঞ্চম থেকে অষ্টম দফার প্রার্থী তালিকা ঘোষণা করল ভারতীয় জনতা পার্টি। প্রত্যাশা মতোই বিজেপির প্রার্থী তালিকাতে তারকার ছড়াছড়ি। রুদ্রনীল, পার্নো থেকে কৌশিক রায়- গেরুয়া শিবিরের হয়ে ভোটের ময়দানে নামছেন একঝাঁক তারকা। যদিও তালিকায় এখনও ঠাঁই হল না শ্রাবন্তীর। 
পালা বদলের হাওয়ায় যে তারকা একদম শুরুতেই শিবির বদলে পদ্ম বনে গিয়ে ভিড়েছেন তাঁর মধ্যে অন্যতম রুদ্রনীল। প্রত্যাশিতভাবেই বিজেপির টিকিট পেলেন রুদ্র। যদিও লড়াই সহজ হবে না, শোভনদেব চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট নেতার বিরুদ্ধে মমতার খাস গড় ভবানীপুর থেকে লড়বেন রুদ্রনীল। 
2/7পালা বদলের হাওয়ায় যে তারকা একদম শুরুতেই শিবির বদলে পদ্ম বনে গিয়ে ভিড়েছেন তাঁর মধ্যে অন্যতম রুদ্রনীল। প্রত্যাশিতভাবেই বিজেপির টিকিট পেলেন রুদ্র। যদিও লড়াই সহজ হবে না, শোভনদেব চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট নেতার বিরুদ্ধে মমতার খাস গড় ভবানীপুর থেকে লড়বেন রুদ্রনীল। 
বিজেপি নেত্রী তথা অভিনেত্রী পার্নো মিত্রও এবছরের ভোটে বিজেপির বড় বাজি। ২০১৯-এর জুলাই মাসে বিজেপি যোগ দেওয়া পার্নো বারহনগর থেকে লড়বেন দলের হয়ে। 
3/7বিজেপি নেত্রী তথা অভিনেত্রী পার্নো মিত্রও এবছরের ভোটে বিজেপির বড় বাজি। ২০১৯-এর জুলাই মাসে বিজেপি যোগ দেওয়া পার্নো বারহনগর থেকে লড়বেন দলের হয়ে। 
আসানসোলে দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন অগ্নিমিত্রা পাল। অর্থাৎ এই কেন্দ্রে তারকা বনাম তারকার লড়াই, তৃণমূলের সায়নী ঘোষের বিরুদ্ধে ময়দানে অগ্নিমিত্রা। রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী হিসাবে দীর্ঘদিন ধরে কাজ করছেন পেশায় ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা। 
4/7আসানসোলে দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন অগ্নিমিত্রা পাল। অর্থাৎ এই কেন্দ্রে তারকা বনাম তারকার লড়াই, তৃণমূলের সায়নী ঘোষের বিরুদ্ধে ময়দানে অগ্নিমিত্রা। রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী হিসাবে দীর্ঘদিন ধরে কাজ করছেন পেশায় ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা। 
হরিণঘাটা আসন থেকে বিজেপির টিকিটে লড়ছেন প্রসিদ্ধ লোকশিল্পী অসীম সরকার। 
5/7হরিণঘাটা আসন থেকে বিজেপির টিকিটে লড়ছেন প্রসিদ্ধ লোকশিল্পী অসীম সরকার। 
পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, যশ দাশগুপ্তের মতো একঝাঁক তারকাকে আগেই টিকিট দিয়েছে বিজেপি। প্রথম তিন দফা ও শেষ চার দফার সম্পূর্ণ প্রার্থী তালিকার ঘোষিত হলেও চতুর্থ দফার ৮ আসনের প্রার্থী ঘোষণা করা এখনও বাকি রয়েছে বিজেপির। 
6/7পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, যশ দাশগুপ্তের মতো একঝাঁক তারকাকে আগেই টিকিট দিয়েছে বিজেপি। প্রথম তিন দফা ও শেষ চার দফার সম্পূর্ণ প্রার্থী তালিকার ঘোষিত হলেও চতুর্থ দফার ৮ আসনের প্রার্থী ঘোষণা করা এখনও বাকি রয়েছে বিজেপির। 
হিরণ,যশ, পায়েল,রুদ্র, পার্নোদের মতো টিকিট পাবেন কি শ্রাবন্তী? সেটাই এখন দেখবার। 
7/7হিরণ,যশ, পায়েল,রুদ্র, পার্নোদের মতো টিকিট পাবেন কি শ্রাবন্তী? সেটাই এখন দেখবার। 
অন্য গ্যালারিগুলি