বাংলা নিউজ > ছবিঘর > রণবীরের প্রেমে মন ভাঙা ক্যাটরিনার খতে মলম লাগাচ্ছেন ভিকি,নায়িকার ভরসা অটুট সলমনে

রণবীরের প্রেমে মন ভাঙা ক্যাটরিনার খতে মলম লাগাচ্ছেন ভিকি,নায়িকার ভরসা অটুট সলমনে

  • শুক্রবার ১৬ জুলাই ৩৮ তম জন্মদিনের কেক কাটবেন ক্যাটরিনা কইফ। বলিউডে দীর্ঘ ১৮ বছরের কেরিয়ারে সুপারহিট ছবির অংশ হওয়া ছাড়াও একাধিক সম্পর্কে জড়িয়েছেন ‘ক্যাট’।তাঁকে ঘিরে উঠেছে নানান মুচমুচে প্রেমের গুঞ্জনও। 
ক্যাটরিনার জীবনে তর্কাতীতভাবে সবথেকে চর্চিত এবং 'হাই প্রোফাইল' সম্পর্ক তাঁর সঙ্গে সলমন খানের। ২০০৫ সালে 'ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া' থেকে সম্পর্ক শুরু হয়েছিল তাঁদের। দীর্ঘ ৭ বছর পর ২০১১ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। তারপরেও অবশ্য সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক অটুট। একাধিক ছবিতে একসঙ্গে কাজও করেছেন এই 'প্রাক্তন' জুটি।  (ছবি সৌজন্যে- ফেসবুক)
1/5ক্যাটরিনার জীবনে তর্কাতীতভাবে সবথেকে চর্চিত এবং 'হাই প্রোফাইল' সম্পর্ক তাঁর সঙ্গে সলমন খানের। ২০০৫ সালে 'ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া' থেকে সম্পর্ক শুরু হয়েছিল তাঁদের। দীর্ঘ ৭ বছর পর ২০১১ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। তারপরেও অবশ্য সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক অটুট। একাধিক ছবিতে একসঙ্গে কাজও করেছেন এই 'প্রাক্তন' জুটি।  (ছবি সৌজন্যে- ফেসবুক)
২০০৯ সালে একটি ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই গুঞ্জন উঠেছিল রণবীর-ক্যাটরিনার সম্পর্ককে ঘিরে। তার বছর তিনেক পর সম্পর্কে জড়ান এই দুই তারকা। এমনকি ক্যাটরিনার সঙ্গে বিয়ে করার ব্যাপারে গিয়ে গেছিলেন রণবীর। তবে বছর চারেক সম্পর্কে থাকার পর ২০১৭ সালে 'ব্রেক আপ' হয়ে যায় এই জুটির।
2/5২০০৯ সালে একটি ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই গুঞ্জন উঠেছিল রণবীর-ক্যাটরিনার সম্পর্ককে ঘিরে। তার বছর তিনেক পর সম্পর্কে জড়ান এই দুই তারকা। এমনকি ক্যাটরিনার সঙ্গে বিয়ে করার ব্যাপারে গিয়ে গেছিলেন রণবীর। তবে বছর চারেক সম্পর্কে থাকার পর ২০১৭ সালে 'ব্রেক আপ' হয়ে যায় এই জুটির।
বর্তমানে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে এই 'লাভ বার্ডস'-দের কথা। বছর খানেক ধরে নাকি চুটিয়ে প্রেম করছেন ভিকি এবং ক্যাটরিনা। ইতিমধ্যেই একাধিক অনুষ্ঠানে হাজির হয়েছেন এই জুটি। তবে নিজেদের সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে কিছু না বললেও হর্ষবর্ধন কাপুর কিন্তু এক সাক্ষাৎকারে ফাঁস করে দিয়েছেন যে জোরদার প্রেম করছেন ক্যাট ও ভিকি!
3/5বর্তমানে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে এই 'লাভ বার্ডস'-দের কথা। বছর খানেক ধরে নাকি চুটিয়ে প্রেম করছেন ভিকি এবং ক্যাটরিনা। ইতিমধ্যেই একাধিক অনুষ্ঠানে হাজির হয়েছেন এই জুটি। তবে নিজেদের সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে কিছু না বললেও হর্ষবর্ধন কাপুর কিন্তু এক সাক্ষাৎকারে ফাঁস করে দিয়েছেন যে জোরদার প্রেম করছেন ক্যাট ও ভিকি!
হৃত্বিক এবং ক্যাটরিনার অন স্ক্রিন জুটির রসায়ন বেশ পছন্দ দর্শকের। তবে একবার জোরদার গুঞ্জন উঠেছিল চুপিচুপি সম্পর্কে জড়িয়েছেন এই দুই তারকা। সেই গুঞ্জন আরও জোরদার হয় 'ব্যাং ব্যাং' ছবির শুটিংয়ের সময়। ছোটপর্দায় করণ জোহরের শো-তে হাজির হয়ে স্বয়ং সলমন খানও এই প্রসঙ্গে ইঙ্গিতপূর্ণ কথা বলেছিলেন।
4/5হৃত্বিক এবং ক্যাটরিনার অন স্ক্রিন জুটির রসায়ন বেশ পছন্দ দর্শকের। তবে একবার জোরদার গুঞ্জন উঠেছিল চুপিচুপি সম্পর্কে জড়িয়েছেন এই দুই তারকা। সেই গুঞ্জন আরও জোরদার হয় 'ব্যাং ব্যাং' ছবির শুটিংয়ের সময়। ছোটপর্দায় করণ জোহরের শো-তে হাজির হয়ে স্বয়ং সলমন খানও এই প্রসঙ্গে ইঙ্গিতপূর্ণ কথা বলেছিলেন।
সলমন খান তাঁর জীবনের একমাত্র ফ্রেন্ড, ফিলোজফার আর গাউড। সল্লু মিঁয়ার হ্যাঁ ছাড়া পেশাদার জীবনে আজও কোনও সিদ্ধান্ত নেন না ক্যাটরিনা। তবে নায়িকার লাভ লাইফ নিয়ে বিতর্কের শেষ নেই। শেষমেষ কি ভিকির সঙ্গেই নতুন জীবন শুরু করবেন ক্যাটরিনা, উত্তরটা সময় বলে দেবে। 
5/5সলমন খান তাঁর জীবনের একমাত্র ফ্রেন্ড, ফিলোজফার আর গাউড। সল্লু মিঁয়ার হ্যাঁ ছাড়া পেশাদার জীবনে আজও কোনও সিদ্ধান্ত নেন না ক্যাটরিনা। তবে নায়িকার লাভ লাইফ নিয়ে বিতর্কের শেষ নেই। শেষমেষ কি ভিকির সঙ্গেই নতুন জীবন শুরু করবেন ক্যাটরিনা, উত্তরটা সময় বলে দেবে। 
অন্য গ্যালারিগুলি