বাংলা নিউজ > ছবিঘর > যশ-শ্রাবন্তী থেকে ‘সৌজন্য’ কৌশিক, মোদীর ব্রিগেডে হাজির বিজেপির তারকা সদস্যরা

যশ-শ্রাবন্তী থেকে ‘সৌজন্য’ কৌশিক, মোদীর ব্রিগেডে হাজির বিজেপির তারকা সদস্যরা

  • রবিবার মোদীর হাই-প্রোফাইল জনসভায় যোগ দিলেন বিজেপির তারকা সদস্যরা।  
রবিবার কলকাতার ব্রিগেড ময়দানে মোদীর ব়্যালি ঘিরে দিনভর উত্তেজনার পারদ ছিল চরমে। এদিন বিজেপিতে যোগদিলেন বাঙালির প্রিয় মিঠুনদা। মোদীর সভায় উপস্থিত ছিলেন বঙ্গ বিজেপির তারকা প্রতিনিধিরাও। 
1/7রবিবার কলকাতার ব্রিগেড ময়দানে মোদীর ব়্যালি ঘিরে দিনভর উত্তেজনার পারদ ছিল চরমে। এদিন বিজেপিতে যোগদিলেন বাঙালির প্রিয় মিঠুনদা। মোদীর সভায় উপস্থিত ছিলেন বঙ্গ বিজেপির তারকা প্রতিনিধিরাও। 
হিরণ,যশ-শ্রাবন্তী তিনজনেরই দেখা মিলল ব্রিগেড ময়দানের ভিআইপি লাউঞ্চে। হিরনের মুঠোফোনে বন্দি এই ছবিতে সাদা-গোলাপি হ্যান্ডলুম শাড়িতে তাক লাগালেন শ্রাবন্তী। মোদীর ভাষণ শুনতে নিজের এক্সাইটমেন্টের কথা আগেই জানিয়েছেন অভিনেত্রী। 
2/7হিরণ,যশ-শ্রাবন্তী তিনজনেরই দেখা মিলল ব্রিগেড ময়দানের ভিআইপি লাউঞ্চে। হিরনের মুঠোফোনে বন্দি এই ছবিতে সাদা-গোলাপি হ্যান্ডলুম শাড়িতে তাক লাগালেন শ্রাবন্তী। মোদীর ভাষণ শুনতে নিজের এক্সাইটমেন্টের কথা আগেই জানিয়েছেন অভিনেত্রী। 
ফ্যাশনের মামলায় পিছিয়ে ছিলেন না যশও। ব্রিগেডে যাওয়ার জন্য সাদা ফর্ম্যাল শার্টের উপর ডিজাইনার অভিষেক রায়ের জহর কোটে দেখা মিলল তাঁর। 
3/7ফ্যাশনের মামলায় পিছিয়ে ছিলেন না যশও। ব্রিগেডে যাওয়ার জন্য সাদা ফর্ম্যাল শার্টের উপর ডিজাইনার অভিষেক রায়ের জহর কোটে দেখা মিলল তাঁর। 
কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা কৌশিক রায়, এদিন তাঁকেও দেখা গেল ব্রিগেডের মঞ্চে। ছিলেন অ়ঞ্জনা বসু, কাঞ্চনা মৈত্র, রূপাঞ্জনা মিত্রর মতো বিজেপির দীর্ঘদিনের তারকা সদস্যরাও। 
4/7কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা কৌশিক রায়, এদিন তাঁকেও দেখা গেল ব্রিগেডের মঞ্চে। ছিলেন অ়ঞ্জনা বসু, কাঞ্চনা মৈত্র, রূপাঞ্জনা মিত্রর মতো বিজেপির দীর্ঘদিনের তারকা সদস্যরাও। 
লাল-কমলা হ্যান্ডলুম শাড়িতে এদিন ব্রিগেড ময়দানে শামিল হন রূপাঞ্জনা। দেখা মিলল গায়ক দেবজিত্-এরও। 
5/7লাল-কমলা হ্যান্ডলুম শাড়িতে এদিন ব্রিগেড ময়দানে শামিল হন রূপাঞ্জনা। দেখা মিলল গায়ক দেবজিত্-এরও। 
বিজেপির দুই পরিচিত তারকা নেত্রী, কাঞ্চনা মৈত্র ও রূপা ভট্টাচার্য। 
6/7বিজেপির দুই পরিচিত তারকা নেত্রী, কাঞ্চনা মৈত্র ও রূপা ভট্টাচার্য। 
তবে এদিন সব তারকার উপস্থিতিই ম্লান হয়ে গেল মহাগুরুর সামনে। মিঠুনের বিজেপির যোগদানই ছিল এদিনের সভার সবচেয়ে বড় হাইলাইট।  (PTI)
7/7তবে এদিন সব তারকার উপস্থিতিই ম্লান হয়ে গেল মহাগুরুর সামনে। মিঠুনের বিজেপির যোগদানই ছিল এদিনের সভার সবচেয়ে বড় হাইলাইট।  (PTI)
অন্য গ্যালারিগুলি