বাংলা নিউজ > ছবিঘর > বিন্দাস বর-কনে! অনির্বাণ-মধুরিমার রিসেপশনে হাজির সোহিনী,সৃজিত,অনুপমরা

বিন্দাস বর-কনে! অনির্বাণ-মধুরিমার রিসেপশনে হাজির সোহিনী,সৃজিত,অনুপমরা

  • বিয়ের পর রিসেপশনটা একদম জাঁকজমকহীনভাবে সেলিব্রেট করলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ও তাঁর সদ্য বিবাহিতা স্ত্রী মধুরিমা গোস্বামী। 
আত্মীয়-স্বজন ও টলিপাড়ার একদম ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে জৌলুসহীনভাবে নিজেদের বিয়ের আনন্দ সেলিব্রেট করলেন অনির্বাণ ও মধুরিমা। এদিনের সবচেয়ে স্পেশ্যাল গেস্ট ছিল নিঃসন্দেহে সৃজিত-মিথিলা। 
1/9আত্মীয়-স্বজন ও টলিপাড়ার একদম ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে জৌলুসহীনভাবে নিজেদের বিয়ের আনন্দ সেলিব্রেট করলেন অনির্বাণ ও মধুরিমা। এদিনের সবচেয়ে স্পেশ্যাল গেস্ট ছিল নিঃসন্দেহে সৃজিত-মিথিলা। 
বিয়ের রিসেপশনে একদম বিন্দাস অবতারে ধরা দিলেন বর-কনে। রিসেপশনে দিন সাদা কুর্তা পাঞ্জাবিতে পাওয়া গেল অনির্বাণকে, সঙ্গে নীল রঙা উত্তরীয়। অন্যদিকে স্লেট রঙের সিল্কের শাড়িতে সেজেছেন মধুরিমা। সঙ্গে সোনালি সুতোর কাজ। কনট্রাস্ট করে পরেছেন হলুদ ব্লাউজ আর ভারি জাঙ্ক জুলিয়ারি।চিরাচরিত শাখাঁ-পলা কিংবা সিঁদুরে দেখা গেল না মধুরিমাকে।(ছবি-ইনস্টাগ্রাম)
2/9বিয়ের রিসেপশনে একদম বিন্দাস অবতারে ধরা দিলেন বর-কনে। রিসেপশনে দিন সাদা কুর্তা পাঞ্জাবিতে পাওয়া গেল অনির্বাণকে, সঙ্গে নীল রঙা উত্তরীয়। অন্যদিকে স্লেট রঙের সিল্কের শাড়িতে সেজেছেন মধুরিমা। সঙ্গে সোনালি সুতোর কাজ। কনট্রাস্ট করে পরেছেন হলুদ ব্লাউজ আর ভারি জাঙ্ক জুলিয়ারি।চিরাচরিত শাখাঁ-পলা কিংবা সিঁদুরে দেখা গেল না মধুরিমাকে।(ছবি-ইনস্টাগ্রাম)
শুক্রবার রাতে সল্টলেকের ন্যাশান্যাল মাইম ইনস্টিটিউডেই বসেছিল নবদম্পতির রিশেপশনের আসোর।‘সংঘারাম’ নাট্যদলের সদস্যরা নব দম্পতিকে চমক দেওয়ার জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। গোটা অনুষ্ঠানের প্রস্তুতির ব্যাপারে কিছুই জানতেন না অনির্বাণ-মধুমিতা। বন্ধুদের সারপ্রাইজে মুগ্ধ তাঁরা। 
3/9শুক্রবার রাতে সল্টলেকের ন্যাশান্যাল মাইম ইনস্টিটিউডেই বসেছিল নবদম্পতির রিশেপশনের আসোর।‘সংঘারাম’ নাট্যদলের সদস্যরা নব দম্পতিকে চমক দেওয়ার জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। গোটা অনুষ্ঠানের প্রস্তুতির ব্যাপারে কিছুই জানতেন না অনির্বাণ-মধুমিতা। বন্ধুদের সারপ্রাইজে মুগ্ধ তাঁরা। 
একটা সময় টলিগঞ্জে অনির্বাণ-সোহিনীর প্রেম নিয়ে কমচর্চা হয়নি। যদিও তাঁরা জানিয়েছেন আমরা কেবলই ভালো বন্ধু। আর বন্ধুর বিয়ের রিশেপনশে নিজের মনের মানুষ রণজয় বিষ্ণুকে নিয়ে হাজির হলেন সোহিনী। 
4/9একটা সময় টলিগঞ্জে অনির্বাণ-সোহিনীর প্রেম নিয়ে কমচর্চা হয়নি। যদিও তাঁরা জানিয়েছেন আমরা কেবলই ভালো বন্ধু। আর বন্ধুর বিয়ের রিশেপনশে নিজের মনের মানুষ রণজয় বিষ্ণুকে নিয়ে হাজির হলেন সোহিনী। 
নব দম্পতির সঙ্গে রুদ্রনীলের সেলফি। 
5/9নব দম্পতির সঙ্গে রুদ্রনীলের সেলফি। 
সদ্যবিবাহিতা জুটিকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন অনুপম রায়। 
6/9সদ্যবিবাহিতা জুটিকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন অনুপম রায়। 
একফ্রেমে বন্দি সোহিনী,রণজয়,রুদ্রনীল,কাঞ্চনরা। 
7/9একফ্রেমে বন্দি সোহিনী,রণজয়,রুদ্রনীল,কাঞ্চনরা। 
ভেঙ্কটেশ ফিল্মসের পিআর টিমের সঙ্গে পোজ দিতে ব্যস্ত নবদম্পতি। (ছবি-ফেসবুক) 
8/9ভেঙ্কটেশ ফিল্মসের পিআর টিমের সঙ্গে পোজ দিতে ব্যস্ত নবদম্পতি। (ছবি-ফেসবুক) 
খোকার রিসেপশনে জমিয়ে নাচলেন সৃজিত,সঙ্গী কাঞ্চন মল্লিক। (ছবি-ইনস্টাগ্রাম) 
9/9খোকার রিসেপশনে জমিয়ে নাচলেন সৃজিত,সঙ্গী কাঞ্চন মল্লিক। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি