বাংলা নিউজ > ছবিঘর > পুজোয় বড় পর্দায় দেব বনাম দেব! টক্কর দেবেন প্রসেনজিৎ-শ্রাবন্তী,অঙ্কুশ-শুভশ্রীও

পুজোয় বড় পর্দায় দেব বনাম দেব! টক্কর দেবেন প্রসেনজিৎ-শ্রাবন্তী,অঙ্কুশ-শুভশ্রীও

  • পুজোর বাকি ১০০ দিন, করোনার তৃতীয় ঢেউ যদি বাধা না হয়ে দাঁড়ায় তবে বাঙালির জন্য পুজোতে থাকছে ভিন্ন স্বাদের একগুচ্ছ ছবি দেখবার সুযোগ। 
করোনার জেরে বন্ধ সিনেমা হল। তবে পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই অগস্টে খুলে যেতে পারে এ রাজ্যের সিনেমা হল গুলি। দর্শক হলমুখী হলে ছন্দে ফিরবে টলিউড। করোনার তৃতীয় ঢেউ যদি বাধা হয়ে না দাঁড়ায় তবে পুজোয় টলিউডের বক্স অফিসের লড়াই কিন্তু জমে যাবে। যাকে বলে সোয়ানে-সোয়ানে টক্কর!
1/6করোনার জেরে বন্ধ সিনেমা হল। তবে পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই অগস্টে খুলে যেতে পারে এ রাজ্যের সিনেমা হল গুলি। দর্শক হলমুখী হলে ছন্দে ফিরবে টলিউড। করোনার তৃতীয় ঢেউ যদি বাধা হয়ে না দাঁড়ায় তবে পুজোয় টলিউডের বক্স অফিসের লড়াই কিন্তু জমে যাবে। যাকে বলে সোয়ানে-সোয়ানে টক্কর!
পুজোয় ভালোবাসার ‘টনিক’ নিয়ে হাজির হচ্ছেন দেব। গত বছর এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল অভিজিত সেন পরিচালিত এই ছবি, কিন্তু করোনার জেরে তা আটকে যায়। 'সাঁঝবাতি'র প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় 'টনিক' তৈরি করছেন দেব। ছবিতে ট্রাভেল এজেন্সির কর্মী হিসাবে পাওয়া যাবে ‘টনিক’ দেবকে। দেবের কাকার ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তিন প্রধান চরিত্রের সম্পর্কের সমীকরণ নিয়েই এগোবে এই ছবির গল্প। এখানে দেব অভিনীত চরিত্রটির নামই টনিক। মূলত ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক।
2/6পুজোয় ভালোবাসার ‘টনিক’ নিয়ে হাজির হচ্ছেন দেব। গত বছর এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল অভিজিত সেন পরিচালিত এই ছবি, কিন্তু করোনার জেরে তা আটকে যায়। 'সাঁঝবাতি'র প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় 'টনিক' তৈরি করছেন দেব। ছবিতে ট্রাভেল এজেন্সির কর্মী হিসাবে পাওয়া যাবে ‘টনিক’ দেবকে। দেবের কাকার ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তিন প্রধান চরিত্রের সম্পর্কের সমীকরণ নিয়েই এগোবে এই ছবির গল্প। এখানে দেব অভিনীত চরিত্রটির নামই টনিক। মূলত ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক।
এবছর পুজোয় সব ঠিক থাকলে বক্স অফিসে দেব বনাম দেব লড়াই দেখবার সুযোগ থাকছে। প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস আগেই জানিয়েছে পুজোয় মুক্তি পাবে তাদের পিরিয়ড ড্রামা ‘গোলন্দাজ’। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় তৈরি এই ছবি ‘ভারতীয় ফুটবলের জনক’ নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর বায়োপিক। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/6এবছর পুজোয় সব ঠিক থাকলে বক্স অফিসে দেব বনাম দেব লড়াই দেখবার সুযোগ থাকছে। প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস আগেই জানিয়েছে পুজোয় মুক্তি পাবে তাদের পিরিয়ড ড্রামা ‘গোলন্দাজ’। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় তৈরি এই ছবি ‘ভারতীয় ফুটবলের জনক’ নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর বায়োপিক। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় প্রথমবার জুটিতে দেখা যেতে চলেছে প্রসেনজিৎ-শ্রাবন্তীকে। সৌজন্যে কাবেরী অন্তর্ধান। রহস্যের বেড়াজাল আর সম্পর্কের টানাপোড়েনের গল্প এই ছবি। ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম কাবেরী, অন্যদিকে অন্তরালে চলে যাওয়া তারকা অর্ঘর চরিত্রে রয়েছেন বুম্বাদা। সুরিন্দর ফিল্মসের প্রয়োজনায় তৈরি এই ছবি মুক্তি পেতে পাবে দুর্গাপুজোতেই। 
4/6কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় প্রথমবার জুটিতে দেখা যেতে চলেছে প্রসেনজিৎ-শ্রাবন্তীকে। সৌজন্যে কাবেরী অন্তর্ধান। রহস্যের বেড়াজাল আর সম্পর্কের টানাপোড়েনের গল্প এই ছবি। ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম কাবেরী, অন্যদিকে অন্তরালে চলে যাওয়া তারকা অর্ঘর চরিত্রে রয়েছেন বুম্বাদা। সুরিন্দর ফিল্মসের প্রয়োজনায় তৈরি এই ছবি মুক্তি পেতে পাবে দুর্গাপুজোতেই। 
বাবা যাদবের পরিচালনায় তৈরি অঙ্কুশ-শুভশ্রী জুটির ছবিটিও পুজোতেই মুক্তি পেতে পারে, এমন ভাবনা-চিন্তা চলছে। এখনও নাম ঠিক হয়নি এই ছবির তবে সুপারন্যাচারাল থ্রিলার এটি। প্রযোজনার দায়িত্বে সুরিন্দর ফিল্মস। ২০১৪ সালে 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবিতে প্রথমবার পর্দায় দেখা গিয়েছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। উল্লেখ্য সাত বছর পর রুপোলি পর্দায় ফিরতে চলেছে এই জুটি।
5/6বাবা যাদবের পরিচালনায় তৈরি অঙ্কুশ-শুভশ্রী জুটির ছবিটিও পুজোতেই মুক্তি পেতে পারে, এমন ভাবনা-চিন্তা চলছে। এখনও নাম ঠিক হয়নি এই ছবির তবে সুপারন্যাচারাল থ্রিলার এটি। প্রযোজনার দায়িত্বে সুরিন্দর ফিল্মস। ২০১৪ সালে 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবিতে প্রথমবার পর্দায় দেখা গিয়েছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। উল্লেখ্য সাত বছর পর রুপোলি পর্দায় ফিরতে চলেছে এই জুটি।
সাহিত্যিক মহাশ্বেতা দেবীর অনুপ্রেরণায় তৈরি হচ্ছে অরিন্দম শীলের পরবর্তী ছবি ‘মহানন্দা’ও মুক্তি পাবে দুর্গাপুজোতেই, টলিপাড়া সূত্রে খবর তেমনটাই।ছবিতে মহাশ্বেতা দেবীর ভূমিকায় গার্গী রায়চৌধুরী এবং বিজন ভট্টাচার্যের ভূমিকায় রয়েছেন দেবশঙ্কর হালদার। অন্যান্য চরিত্রে দেখা যাবে ইশা সাহা ও অর্ণ মুখোপাধ্যায়কে। আপতত চলছে ছবির শ্যুটিংয়ের কাজ। 
6/6সাহিত্যিক মহাশ্বেতা দেবীর অনুপ্রেরণায় তৈরি হচ্ছে অরিন্দম শীলের পরবর্তী ছবি ‘মহানন্দা’ও মুক্তি পাবে দুর্গাপুজোতেই, টলিপাড়া সূত্রে খবর তেমনটাই।ছবিতে মহাশ্বেতা দেবীর ভূমিকায় গার্গী রায়চৌধুরী এবং বিজন ভট্টাচার্যের ভূমিকায় রয়েছেন দেবশঙ্কর হালদার। অন্যান্য চরিত্রে দেখা যাবে ইশা সাহা ও অর্ণ মুখোপাধ্যায়কে। আপতত চলছে ছবির শ্যুটিংয়ের কাজ। 
অন্য গ্যালারিগুলি