বাংলা নিউজ > ছবিঘর > ৯ বছরের ছোট জায়েদ দরবারের সঙ্গে গওহর খানের বিয়ে, গায়ে হলুদ দিয়ে শুরু অনুষ্ঠান

৯ বছরের ছোট জায়েদ দরবারের সঙ্গে গওহর খানের বিয়ে, গায়ে হলুদ দিয়ে শুরু অনুষ্ঠান

  • পাত্রের বয়স ২৮, পাত্রী চল্লিশ ছুঁইছুঁই- তবে ভালোবাসা থাকলে বয়স শুধুই একটা সংখ্যা। মাত্র মাসখানেকের পরিচয়েই জায়েদ দরাবারের সঙ্গে বিয়ে করছেন গওহর খান। 
ব্যান্ড-বাজা ইতিমধ্যেই বাজতে শুরু করেছে। এখন শুধু জায়েদের বারাত নিয়ে আসবার অপেক্ষায় গওহর। ২৫ ডিসেম্বর ইসমাইল দরবার পুত্র তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারের সঙ্গে বিয়ের পর্ব সারছেন অভিনেত্রী গওহর খান। 
1/9ব্যান্ড-বাজা ইতিমধ্যেই বাজতে শুরু করেছে। এখন শুধু জায়েদের বারাত নিয়ে আসবার অপেক্ষায় গওহর। ২৫ ডিসেম্বর ইসমাইল দরবার পুত্র তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারের সঙ্গে বিয়ের পর্ব সারছেন অভিনেত্রী গওহর খান। 
সোমবার গায়ে হলুদের সঙ্গে শুরু হল এই জুটির বিয়ের অনুষ্ঠান। রীতি মেনেই এদিন হলুদ পোশাকে সাজলেন মিঁয়া-বিবি। এদিন পোশাকের সঙ্গে সাযুজ্য রেখেই সেজেছিলেন গোহর। নায়িকার গলায় কোনও গহনা ছিল না, তবে কানে ভারি ফুলের দুল এবং মাথায় ফুলের সাজ দেখা গেল। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9সোমবার গায়ে হলুদের সঙ্গে শুরু হল এই জুটির বিয়ের অনুষ্ঠান। রীতি মেনেই এদিন হলুদ পোশাকে সাজলেন মিঁয়া-বিবি। এদিন পোশাকের সঙ্গে সাযুজ্য রেখেই সেজেছিলেন গোহর। নায়িকার গলায় কোনও গহনা ছিল না, তবে কানে ভারি ফুলের দুল এবং মাথায় ফুলের সাজ দেখা গেল। (ছবি-ইনস্টাগ্রাম)
গওহরের এই স্টাইল স্টেটমেন্ট রীতিমতো প্রশংসা কুড়োচ্ছে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9গওহরের এই স্টাইল স্টেটমেন্ট রীতিমতো প্রশংসা কুড়োচ্ছে। (ছবি-ইনস্টাগ্রাম)
কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারছেন এই জুটি। লকডাউনে শুরু তাঁদের প্রেম কাহিনি। কীভাবে প্রথম আলাপ, বন্ধুত্ব ও প্রেম, সেই গোটা কাহিনি দিন কয়েক আগে প্রকাশ্যে এসেছেন গওহর ও জায়েদ। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/9কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারছেন এই জুটি। লকডাউনে শুরু তাঁদের প্রেম কাহিনি। কীভাবে প্রথম আলাপ, বন্ধুত্ব ও প্রেম, সেই গোটা কাহিনি দিন কয়েক আগে প্রকাশ্যে এসেছেন গওহর ও জায়েদ। (ছবি-ইনস্টাগ্রাম) 
আগেই গওহর ও জায়েদের বিয়ের ডিজিটাল কার্ডের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। সেখানে তাঁদের লকডাউনের দিনযাপন এবং ভালবাসার গল্প তুলে ধরেছেন।
5/9আগেই গওহর ও জায়েদের বিয়ের ডিজিটাল কার্ডের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। সেখানে তাঁদের লকডাউনের দিনযাপন এবং ভালবাসার গল্প তুলে ধরেছেন।
শপিং মলে বাড়ির নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে গিয়ে লকডাউনের সময় আলাপ এই জুটির। এরপর ফোনে মেসেজের আদান-প্রদান। জায়েদ নাকি মেসেজে গওহরকে ‘বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা’ বলে সম্বোধন করেন, তাতেই মন গলে যায় প্রাক্তন বিগ বস প্রতিযোগীর। 
6/9শপিং মলে বাড়ির নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে গিয়ে লকডাউনের সময় আলাপ এই জুটির। এরপর ফোনে মেসেজের আদান-প্রদান। জায়েদ নাকি মেসেজে গওহরকে ‘বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা’ বলে সম্বোধন করেন, তাতেই মন গলে যায় প্রাক্তন বিগ বস প্রতিযোগীর। 
সম্প্রতি হিন্দুস্তান টাইমনসে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, জায়েদ দরবারের সঙ্গে সাক্ষাৎ করার আগে তাঁর কোনও পরিকল্পনা ছিল না। তবে সাক্ষাৎ করার পর তিনি বুঝতে পারেন যে জায়েদ সকলের থেকে আলাদা। এর আগে জায়েদের মতো কারও জন্য তাঁর অনুভূতি হয়নি। জায়েদের চরিত্র, ব্যবহার, আচার-আচরণ দেখে গওহরের নিজের মতো মানুষ বলে মনে হয়েছিল তাঁকে। তাঁদের দু'জনের আগে থেকেই কোনও পরিকল্পনা ছিলনা। সময়ের সঙ্গে দেখা করতে করতে একে অপরের প্রতি অনুভূতি তৈরি হয় এবং শেষ বিয়ে নিকাহ করার সিদ্ধান্ত নেন তাঁরা।
7/9সম্প্রতি হিন্দুস্তান টাইমনসে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, জায়েদ দরবারের সঙ্গে সাক্ষাৎ করার আগে তাঁর কোনও পরিকল্পনা ছিল না। তবে সাক্ষাৎ করার পর তিনি বুঝতে পারেন যে জায়েদ সকলের থেকে আলাদা। এর আগে জায়েদের মতো কারও জন্য তাঁর অনুভূতি হয়নি। জায়েদের চরিত্র, ব্যবহার, আচার-আচরণ দেখে গওহরের নিজের মতো মানুষ বলে মনে হয়েছিল তাঁকে। তাঁদের দু'জনের আগে থেকেই কোনও পরিকল্পনা ছিলনা। সময়ের সঙ্গে দেখা করতে করতে একে অপরের প্রতি অনুভূতি তৈরি হয় এবং শেষ বিয়ে নিকাহ করার সিদ্ধান্ত নেন তাঁরা।
বয়সেরও বিস্তর ফারাক রয়েছে গওহর-জায়েদের। নায়িকার বয়স ৩৭, অন্যদিকে জায়েদ সবে ২৮। তবে ভালোবাসা থাকলে বয়সটা শুধুই একটা সংখ্যা তা দেখিয়ে দিলেন তাঁরা। বেশ কিছু রিপোর্টে দাবি করা হচ্ছে গওহরের চেয়ে নাকি জায়েদ ১২ বছরের ছোট, যা ভুয়ো বলে দাবি করেন গওহর। পাশাপাশি জায়েদের সঙ্গে বয়সের ফারাক তাঁদের ভালবাসার উপর কোনও প্রভাব ফেলবে না, সাফ জবাব নায়িকার। 
8/9বয়সেরও বিস্তর ফারাক রয়েছে গওহর-জায়েদের। নায়িকার বয়স ৩৭, অন্যদিকে জায়েদ সবে ২৮। তবে ভালোবাসা থাকলে বয়সটা শুধুই একটা সংখ্যা তা দেখিয়ে দিলেন তাঁরা। বেশ কিছু রিপোর্টে দাবি করা হচ্ছে গওহরের চেয়ে নাকি জায়েদ ১২ বছরের ছোট, যা ভুয়ো বলে দাবি করেন গওহর। পাশাপাশি জায়েদের সঙ্গে বয়সের ফারাক তাঁদের ভালবাসার উপর কোনও প্রভাব ফেলবে না, সাফ জবাব নায়িকার। 
লকডাউনে পরিচয়ের একমাসের মধ্যেই গওহরকে প্রেম প্রস্তাব দেন জায়েদ এবং বছর ঘুরতে না ঘুরতেই চারহাত এক হচ্ছে। পূর্ণতা পাচ্ছে ‘লকডাউনের এই প্রেম কাহিনি’। 
9/9লকডাউনে পরিচয়ের একমাসের মধ্যেই গওহরকে প্রেম প্রস্তাব দেন জায়েদ এবং বছর ঘুরতে না ঘুরতেই চারহাত এক হচ্ছে। পূর্ণতা পাচ্ছে ‘লকডাউনের এই প্রেম কাহিনি’। 
অন্য গ্যালারিগুলি