বাংলা নিউজ > ছবিঘর > এনগেজমেন্ট সেরে ফেললেন গওহর খান ও জায়েদ দরবার, দেখুন সেই মিষ্টি মুহূর্ত

এনগেজমেন্ট সেরে ফেললেন গওহর খান ও জায়েদ দরবার, দেখুন সেই মিষ্টি মুহূর্ত

  • জল্পনার অবসান, জায়েদ দরবারের সঙ্গে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী গওহর খান। 
বাগদান সেরে ফেললেন অভিনেত্রী গওহর খান। পাত্র সংগীত পরিচালক ইসমাইল দরবারের পুত্র জায়েদ দরবার। ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল দুজনের প্রেম সম্পর্কের। সোশ্যাল মিডিয়াতেও সেই ঝলক ধরা পড়ছিল। গত সেপ্টেম্বরে ছেলের বউ হিসাবে গওহরকে স্বীকৃতি দেন দেন ইসমলাইও।(ছবি-ইনস্টাগ্রাম)
1/7বাগদান সেরে ফেললেন অভিনেত্রী গওহর খান। পাত্র সংগীত পরিচালক ইসমাইল দরবারের পুত্র জায়েদ দরবার। ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল দুজনের প্রেম সম্পর্কের। সোশ্যাল মিডিয়াতেও সেই ঝলক ধরা পড়ছিল। গত সেপ্টেম্বরে ছেলের বউ হিসাবে গওহরকে স্বীকৃতি দেন দেন ইসমলাইও।(ছবি-ইনস্টাগ্রাম)
বৃহস্পতিবার সকলকে অবাক করে দিয়ে বাগদানের খবর জানিয়ে দিলেন গওহর ও জায়েদ। ইসমাইল পুত্র পেশায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। এদিন দুজনের একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে এনগেজমেন্টের ঘোষণা সারল এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7বৃহস্পতিবার সকলকে অবাক করে দিয়ে বাগদানের খবর জানিয়ে দিলেন গওহর ও জায়েদ। ইসমাইল পুত্র পেশায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। এদিন দুজনের একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে এনগেজমেন্টের ঘোষণা সারল এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবিতে দেখা যাচ্ছে এক অপরেক দিকে ভালোবাসায় ভরা দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন গওহর ও জায়েদ। তাঁদের ঘিরে রেখেছে সাদা-সোনালি-রূপোলি রঙের বেলুন। গওহরের হাতে ধরা সবচেয়ে বড় আকারের আকাশি বেলুনে বড় বড় হরফে লেখা - ‘সি সেড ইয়েস’ ( ও হ্যাঁ, বলেছে)। এই ছবির ক্যাপশনে শুধু রিং এবং হার্টের ইমোজি জুড়ে দেন গওহর এবং ট্যাগ করেন জায়েদকে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7ছবিতে দেখা যাচ্ছে এক অপরেক দিকে ভালোবাসায় ভরা দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন গওহর ও জায়েদ। তাঁদের ঘিরে রেখেছে সাদা-সোনালি-রূপোলি রঙের বেলুন। গওহরের হাতে ধরা সবচেয়ে বড় আকারের আকাশি বেলুনে বড় বড় হরফে লেখা - ‘সি সেড ইয়েস’ ( ও হ্যাঁ, বলেছে)। এই ছবির ক্যাপশনে শুধু রিং এবং হার্টের ইমোজি জুড়ে দেন গওহর এবং ট্যাগ করেন জায়েদকে। (ছবি-ইনস্টাগ্রাম)
গওহর-জায়েদের বাগদানের খবর দারুণ খুশি এই জুটির ভক্তরা। ইনস্টাগ্রামে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। সদ্য বিবাহিতা নেহা কক্কর, বিশাল দাদলানি, সোনালি নাগরানিরা এই জুটিকে অভিনন্দন জানিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7গওহর-জায়েদের বাগদানের খবর দারুণ খুশি এই জুটির ভক্তরা। ইনস্টাগ্রামে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। সদ্য বিবাহিতা নেহা কক্কর, বিশাল দাদলানি, সোনালি নাগরানিরা এই জুটিকে অভিনন্দন জানিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
জায়েদের সঙ্গে ২২ নভেম্বর বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল গওহরের। সেই জল্পনায় জল ঢাললেও বাগদানটা সেরে ফেলেলই দুজনে। প্রেমিক জায়েদ সম্পর্কে বলিউড হাঙ্গামে গওহর জানিয়েছেন- জায়েদ আমার দেখা সবচেয়ে সেরা মনের মানুষ। এত ভালো মানুষের সঙ্গে আমার আগে কোনওদিন পরিচয় হয়নি। তবে ২২ নভেম্বর আমরা বিয়ে করছি না, এই খবর ভুয়ো'। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7জায়েদের সঙ্গে ২২ নভেম্বর বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল গওহরের। সেই জল্পনায় জল ঢাললেও বাগদানটা সেরে ফেলেলই দুজনে। প্রেমিক জায়েদ সম্পর্কে বলিউড হাঙ্গামে গওহর জানিয়েছেন- জায়েদ আমার দেখা সবচেয়ে সেরা মনের মানুষ। এত ভালো মানুষের সঙ্গে আমার আগে কোনওদিন পরিচয় হয়নি। তবে ২২ নভেম্বর আমরা বিয়ে করছি না, এই খবর ভুয়ো'। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের পুত্রবধূ হিসাবে গওহরকে আগেই মেনে নিয়েছেন ইসমালই দরবার। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘জায়েদ আর গওহর বিয়ে করতে চাইলে আমি কি আপত্তি জানাব? এই প্রশ্ন যদি করেন, আমি বলব আমার ছেলের বয়স প্রায় ২৯, ও জানে ও কী করছে। সবচেয়ে বড় কথা এটাই আয়েশা ওকে বলেছে। জানিয়েছে যে ও যদি এই সম্পর্কটা নিয়ে খুশি হয় তাহলে আমরাও খুশি। ও অনেক বড় হয়েছে নিজের ভালো-মন্দটা বুঝে নেওয়ার জন্য’।
6/7নিজের পুত্রবধূ হিসাবে গওহরকে আগেই মেনে নিয়েছেন ইসমালই দরবার। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘জায়েদ আর গওহর বিয়ে করতে চাইলে আমি কি আপত্তি জানাব? এই প্রশ্ন যদি করেন, আমি বলব আমার ছেলের বয়স প্রায় ২৯, ও জানে ও কী করছে। সবচেয়ে বড় কথা এটাই আয়েশা ওকে বলেছে। জানিয়েছে যে ও যদি এই সম্পর্কটা নিয়ে খুশি হয় তাহলে আমরাও খুশি। ও অনেক বড় হয়েছে নিজের ভালো-মন্দটা বুঝে নেওয়ার জন্য’।
ইশকজাদে, রকেট সিং..সেলসম্যান অফ দ্য ইয়ার সহ একাধিক বলিউড ছবিতে অভিনয় করেছেন গোহর। গোহরের শেষ উল্লেখযোগ্য বলি রিলিজ- সৃজিত মুখোপাধ্যায়ের বেগম জান। একধিক টেলিভিশন শোয়েরও পরিচিত মুখ গোহর, যাঁকে দর্শক সবচেয়ে বেশি চেনে বিগ বস সিজন ৭-এর বিজেতা হিসাবে। বিগ বসের চলতি সিজনে সিনিয়র হিসাবে দু-সপ্তাহের জন্য যোগ দিয়েছিলেন গওহর। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7ইশকজাদে, রকেট সিং..সেলসম্যান অফ দ্য ইয়ার সহ একাধিক বলিউড ছবিতে অভিনয় করেছেন গোহর। গোহরের শেষ উল্লেখযোগ্য বলি রিলিজ- সৃজিত মুখোপাধ্যায়ের বেগম জান। একধিক টেলিভিশন শোয়েরও পরিচিত মুখ গোহর, যাঁকে দর্শক সবচেয়ে বেশি চেনে বিগ বস সিজন ৭-এর বিজেতা হিসাবে। বিগ বসের চলতি সিজনে সিনিয়র হিসাবে দু-সপ্তাহের জন্য যোগ দিয়েছিলেন গওহর। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি