বাংলা নিউজ > ছবিঘর > রাজকীয় ‘নিকাহ’ সারলেন গওহর-জায়েদ,পূর্ণতা পেল এই জুটির লকডাউনের প্রেম কাহিনি

রাজকীয় ‘নিকাহ’ সারলেন গওহর-জায়েদ,পূর্ণতা পেল এই জুটির লকডাউনের প্রেম কাহিনি

  • তিন বার 'কবুল হ্যায়' উচ্চারণের সঙ্গেই নিকাহ সেরে ফেললেন গওহর খান ও জায়েদ দরবার। বিয়ের দিন ঐতিহ্যবাহী বেশে তাক লাগালেন মিঁয়া-বিবি। 
করোনা কাঁটা হয়ে দাঁড়ায়নি এই প্রেম কাহিনিতে বরং, দুজনের লাভস্টোরিতে সবচেয়ে বড় অনুঘটক করোনা লকডাউন। হ্যাঁ, অতিমারীর আবহে মুদির দোকানে ঘরের জিনিসপত্র কিনতে গিয়ে শুরু গওহর-জায়েদের প্রেম। আর বছর শেষের আগেই পূর্ণতা পেল এই রূপকথার গল্প। (ছবি-বারিন্দর চাওয়ালা) 
1/8করোনা কাঁটা হয়ে দাঁড়ায়নি এই প্রেম কাহিনিতে বরং, দুজনের লাভস্টোরিতে সবচেয়ে বড় অনুঘটক করোনা লকডাউন। হ্যাঁ, অতিমারীর আবহে মুদির দোকানে ঘরের জিনিসপত্র কিনতে গিয়ে শুরু গওহর-জায়েদের প্রেম। আর বছর শেষের আগেই পূর্ণতা পেল এই রূপকথার গল্প। (ছবি-বারিন্দর চাওয়ালা) 
নিকাহ সারলেন অভিনেত্রী গওহর খান ও সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবার। এদিন রাজকীয় বেশে পাওয়া গেল মিঁয়া-বিবিকে। (ছবি-বারিন্দর চাওয়ালা)
2/8নিকাহ সারলেন অভিনেত্রী গওহর খান ও সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবার। এদিন রাজকীয় বেশে পাওয়া গেল মিঁয়া-বিবিকে। (ছবি-বারিন্দর চাওয়ালা)
বিয়ের দিন আইভরি সাদা পোশাকে পাওয়া গেল গওহর ও জায়েদকে। সারারা স্যুটে সাজলেন গোহর, সঙ্গে কুন্দনের ভারি গয়না। অন্যদিকে শেরওয়ানিতে সেজে ‘দুলহানিয়া’ গওহরকে আজীবনের জন্য আপন করে নিলেন জায়েদ। 
3/8বিয়ের দিন আইভরি সাদা পোশাকে পাওয়া গেল গওহর ও জায়েদকে। সারারা স্যুটে সাজলেন গোহর, সঙ্গে কুন্দনের ভারি গয়না। অন্যদিকে শেরওয়ানিতে সেজে ‘দুলহানিয়া’ গওহরকে আজীবনের জন্য আপন করে নিলেন জায়েদ। 
সোমবার গায়ে হলুদের সঙ্গে শুরু হয়েছিল গওহর-জায়েদের বিয়ের অনুষ্ঠান। এরপর জমকালো মেহেন্দি, সংগীতের পর নিকাহর পর্ব সেরে নিলেন দুজনে। করোনা আবহে সবরকম সতর্কতা বিধি মেনে পরিবার ও বন্ধুদের সাক্ষী রেখে তাঁরা বলে উঠলেন ‘কবুল হ্যায়’। 
4/8সোমবার গায়ে হলুদের সঙ্গে শুরু হয়েছিল গওহর-জায়েদের বিয়ের অনুষ্ঠান। এরপর জমকালো মেহেন্দি, সংগীতের পর নিকাহর পর্ব সেরে নিলেন দুজনে। করোনা আবহে সবরকম সতর্কতা বিধি মেনে পরিবার ও বন্ধুদের সাক্ষী রেখে তাঁরা বলে উঠলেন ‘কবুল হ্যায়’। 
নিকাহ পর্ব সেরে নতুন বউয়ের হাত ধরে সাংবাদিকদের সামনে আসেন জায়েদ। এরপর চলে সৌজন্য বিনিময় পর্ব। পাপারাতজিদের সামনে পোজ দিয়ে দেখা গেল মিস্টার অ্যান্ড মিসেস দরবারকে। 
5/8নিকাহ পর্ব সেরে নতুন বউয়ের হাত ধরে সাংবাদিকদের সামনে আসেন জায়েদ। এরপর চলে সৌজন্য বিনিময় পর্ব। পাপারাতজিদের সামনে পোজ দিয়ে দেখা গেল মিস্টার অ্যান্ড মিসেস দরবারকে। 
নাগমা মিরাজকর, আয়েজ দরবার ও আনাম দরবারের সঙ্গে গওহর ও জায়েদ। 
6/8নাগমা মিরাজকর, আয়েজ দরবার ও আনাম দরবারের সঙ্গে গওহর ও জায়েদ। 
গওহরের মা ফারজানার সঙ্গে নবদম্পতি। ডানদিকে আইভরি রঙের শাড়িতে ঝড় তুললেন কনের দিদি নিগার খান। (ছবি- বারিন্দর চাওয়ালা) 
7/8গওহরের মা ফারজানার সঙ্গে নবদম্পতি। ডানদিকে আইভরি রঙের শাড়িতে ঝড় তুললেন কনের দিদি নিগার খান। (ছবি- বারিন্দর চাওয়ালা) 
বয়সেরও বিস্তর ফারাক রয়েছে গওহর-জায়েদের। নায়িকার বয়স ৩৭, অন্যদিকে জায়েদ সবে ২৮। তবে ভালোবাসা থাকলে বয়সটা শুধুই একটা সংখ্যা তা দেখিয়ে দিলেন তাঁরা।
8/8বয়সেরও বিস্তর ফারাক রয়েছে গওহর-জায়েদের। নায়িকার বয়স ৩৭, অন্যদিকে জায়েদ সবে ২৮। তবে ভালোবাসা থাকলে বয়সটা শুধুই একটা সংখ্যা তা দেখিয়ে দিলেন তাঁরা।
অন্য গ্যালারিগুলি