বাংলা নিউজ > ছবিঘর > ৬৬ হাজারি শাড়িতে ধরা দিলেন গওহর খান, দেখুন চোখ ধাঁধানো লুকের ছবি

৬৬ হাজারি শাড়িতে ধরা দিলেন গওহর খান, দেখুন চোখ ধাঁধানো লুকের ছবি

  • এম্ব্রয়ডারি হাতের কাজ করা জর্জেটের শাড়িতে দেশি লুকে ধরা দেন প্রাক্তন বিগ বস প্রতিযোগি।
সামাজিক মাধ্যমে নয়া ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী গওহর খান। সাদা ঝাঁ চকচকে শাড়িতে ধরা দিয়েছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
1/5সামাজিক মাধ্যমে নয়া ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী গওহর খান। সাদা ঝাঁ চকচকে শাড়িতে ধরা দিয়েছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
এম্ব্রয়ডারি হাতের কাজ করা জর্জেটের শাড়িতে দিল্লিতে একটি অনুষ্ঠানে ধরা দেন গওহার। শাড়ির বেশ কিছু অংশ জুড়ে রয়েছে ফ্লোরাল কাজ। 
2/5এম্ব্রয়ডারি হাতের কাজ করা জর্জেটের শাড়িতে দিল্লিতে একটি অনুষ্ঠানে ধরা দেন গওহার। শাড়ির বেশ কিছু অংশ জুড়ে রয়েছে ফ্লোরাল কাজ। 
শাড়ির সঙ্গে মানানসই সরু ফিতে তথা স্প্যাগ্যাটি স্ট্রাপ ব্লাউজ পরেছেন তিনি। লুককে আরো একধাপ বাড়িয়ে তুলেছে তাঁর গলায় এবং কানে কুন্দনের সেট।
3/5শাড়ির সঙ্গে মানানসই সরু ফিতে তথা স্প্যাগ্যাটি স্ট্রাপ ব্লাউজ পরেছেন তিনি। লুককে আরো একধাপ বাড়িয়ে তুলেছে তাঁর গলায় এবং কানে কুন্দনের সেট।
মিড পার্টে টুল বেঁধে, ঠোঁটে ব্রাউন শেডের গাঢ় লিপস্টিক, চোখে লাইনার মাশকারার পাশাপশি পারফেক্ট মেকআপে ধরা দিয়েছেন তিনি।
4/5মিড পার্টে টুল বেঁধে, ঠোঁটে ব্রাউন শেডের গাঢ় লিপস্টিক, চোখে লাইনার মাশকারার পাশাপশি পারফেক্ট মেকআপে ধরা দিয়েছেন তিনি।
এম্ব্রয়ডারি হাতের কাজের জর্জেটের এই শাড়ি হোমগ্রাউন্ড ব্রান্ড প্রেমায়ার (Premya)-র। শাড়িটির মূল্য ৬৬ হাজার টাকা। (premyabymanishii.com)
5/5এম্ব্রয়ডারি হাতের কাজের জর্জেটের এই শাড়ি হোমগ্রাউন্ড ব্রান্ড প্রেমায়ার (Premya)-র। শাড়িটির মূল্য ৬৬ হাজার টাকা। (premyabymanishii.com)
অন্য গ্যালারিগুলি