বাংলা নিউজ > ছবিঘর > গাড়ি চালকদের পছন্দের অ্যাপ বন্ধ করার ঘোষণা Google-এর!

গাড়ি চালকদের পছন্দের অ্যাপ বন্ধ করার ঘোষণা Google-এর!

  • তবে এর সঙ্গে Android Auto গুলিয়ে ফেলবেন না।
Android Auto for Phone Screens বন্ধ করার সিদ্ধান্ত নিল গুগল। নতুন Android 12 আপডেটের পর এটি বন্ধ হয়ে যাবে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5Android Auto for Phone Screens বন্ধ করার সিদ্ধান্ত নিল গুগল। নতুন Android 12 আপডেটের পর এটি বন্ধ হয়ে যাবে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
এর বদলে এবার এর ফিচার্স Google Assistant-এই ইন্টিগ্রেটেড থাকবে। ফলে সেখানেই ড্রাইভিং মোড ব্যবহার করে প্রায় একই সুবিধা পাওয়া যাবে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5এর বদলে এবার এর ফিচার্স Google Assistant-এই ইন্টিগ্রেটেড থাকবে। ফলে সেখানেই ড্রাইভিং মোড ব্যবহার করে প্রায় একই সুবিধা পাওয়া যাবে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
তবে এর সঙ্গে Android Auto গুলিয়ে ফেলবেন না। গাড়ির স্ক্রিনে আগের মতোই অ্যান্ড্রয়েড অটো কাজ করবে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5তবে এর সঙ্গে Android Auto গুলিয়ে ফেলবেন না। গাড়ির স্ক্রিনে আগের মতোই অ্যান্ড্রয়েড অটো কাজ করবে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
Android Auto for Phone Screens ছিল স্মার্টফোনের জন্য। এই অ্যাপ চালিয়ে ফোন মাউন্ট করে গাড়ি চালাতেন অনেকে। যাঁদের গাড়িতে স্ক্রিনের সুবিধা নেই, তাঁরাই এভাবে এটি ব্যবহার করতেন। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
4/5Android Auto for Phone Screens ছিল স্মার্টফোনের জন্য। এই অ্যাপ চালিয়ে ফোন মাউন্ট করে গাড়ি চালাতেন অনেকে। যাঁদের গাড়িতে স্ক্রিনের সুবিধা নেই, তাঁরাই এভাবে এটি ব্যবহার করতেন। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
তবে এবার থেকে গুগল অ্যাসিস্ট্যান্টের ড্রাইভিং মোড ব্যবহার করেই সেই একই সুবিধা পাওয়া যাবে। তাই চিন্তার কিছু নেই। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
5/5তবে এবার থেকে গুগল অ্যাসিস্ট্যান্টের ড্রাইভিং মোড ব্যবহার করেই সেই একই সুবিধা পাওয়া যাবে। তাই চিন্তার কিছু নেই। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
অন্য গ্যালারিগুলি