বাংলা নিউজ > ছবিঘর > দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে উত্তম কুমারের নাতি গৌরব, পাত্রী দেবলীনা কুমার

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে উত্তম কুমারের নাতি গৌরব, পাত্রী দেবলীনা কুমার

  • টলিপাড়ায় এখন শুধুই বিয়ের সানাই! অনির্বাণ ভট্টাচার্য-মধুরিমা, নীল-তৃণার পর এবার পাকা খবর সাত পাকে বাঁধা পড়ছেন গৌরব-দেবলীনা। বিয়ের তারিখ- ৯ ডিসেম্বর। 
টলিগঞ্জের অন্যতম চর্চিত প্রেমিক জুটি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। দুজনেই তাঁদের ফ্যামিসি ব্যাকগ্রাউন্ডের জন্য হামেশাই থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। একজন মহানায়ক উত্তম কুমারের নাতি, তো অপরজন তৃণমূল নেতা দেবাশিস কুমারের কন্যা। আড়াই বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। অবশেষে পরিণতি পাচ্ছে গৌরব-দেবলীনার প্রেম। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8টলিগঞ্জের অন্যতম চর্চিত প্রেমিক জুটি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। দুজনেই তাঁদের ফ্যামিসি ব্যাকগ্রাউন্ডের জন্য হামেশাই থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। একজন মহানায়ক উত্তম কুমারের নাতি, তো অপরজন তৃণমূল নেতা দেবাশিস কুমারের কন্যা। আড়াই বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। অবশেষে পরিণতি পাচ্ছে গৌরব-দেবলীনার প্রেম। (ছবি-ইনস্টাগ্রাম)
আগামী ডিসেম্বরের ৯ তারিখ বিয়ের পর্ব সারছেন গৌরব-দেবলীনা। প্রথমে ২৫ ডিসেম্বর ঘটা করে বিয়ে করার কথা ছিল এই জুটির। তবে করোনার কারণেই পরিকল্পনায় পরিবর্তন। ৯ তারিখ হাতেগোনা বন্ধু ও দুই পরিবারের উপস্থিতি সাত পাকে বাঁধা পড়বেন গৌরব-দেবলীনা জুটি। ১৫ তারিখ বিয়ের রেজিস্ট্রি। এই খবর ক্যালক্যাটা টাইমসকে নিশ্চিত করেছেন দেবলীনা নিজে। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/8আগামী ডিসেম্বরের ৯ তারিখ বিয়ের পর্ব সারছেন গৌরব-দেবলীনা। প্রথমে ২৫ ডিসেম্বর ঘটা করে বিয়ে করার কথা ছিল এই জুটির। তবে করোনার কারণেই পরিকল্পনায় পরিবর্তন। ৯ তারিখ হাতেগোনা বন্ধু ও দুই পরিবারের উপস্থিতি সাত পাকে বাঁধা পড়বেন গৌরব-দেবলীনা জুটি। ১৫ তারিখ বিয়ের রেজিস্ট্রি। এই খবর ক্যালক্যাটা টাইমসকে নিশ্চিত করেছেন দেবলীনা নিজে। (ছবি-ইনস্টাগ্রাম) 
বিয়েটা ধুমধাম করে না করলেও সেলিব্রেশন কিন্তু বাদ পড়বে না তা জানিয়ে দিয়েছেন দেবলীনা. আগামী বছর মার্চে বসবে গৌরব-দেবলীনার বিয়ের গ্র্যান্ড রিসেপশন। বিদেশে থাকা আত্মীয়রাও যাতে শামিল হতে পারে এই খুশিতে তাই একটু দেরিতে এই সেলিব্রেশনের আসর। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/8বিয়েটা ধুমধাম করে না করলেও সেলিব্রেশন কিন্তু বাদ পড়বে না তা জানিয়ে দিয়েছেন দেবলীনা. আগামী বছর মার্চে বসবে গৌরব-দেবলীনার বিয়ের গ্র্যান্ড রিসেপশন। বিদেশে থাকা আত্মীয়রাও যাতে শামিল হতে পারে এই খুশিতে তাই একটু দেরিতে এই সেলিব্রেশনের আসর। (ছবি-ইনস্টাগ্রাম) 
এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসবেন গৌরব। এর আগে ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। তিন বছর পর ভেঙে যায় সেই সম্পর্ক। অতীত ভুলে এখন দেবলীনাকে নিয়ে নতুন সংসার গোচ্ছাছেন গৌরব। (ছবি- ইনস্টাগ্রাম) 
4/8এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসবেন গৌরব। এর আগে ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। তিন বছর পর ভেঙে যায় সেই সম্পর্ক। অতীত ভুলে এখন দেবলীনাকে নিয়ে নতুন সংসার গোচ্ছাছেন গৌরব। (ছবি- ইনস্টাগ্রাম) 
বিয়ের তোড়জোড় চলছে। তবে শ্যুটিং নিয়ে দুজনেই ভীষণ ব্যস্ত। বিয়ের দুদিন আগে পর্যন্ত  (৭ ডিসেম্বর) অরিন্দম শীলের ‘তিরন্দাজ শবর’-এর শ্যুটিং করবেন দেবলীনা। রেজিস্ট্রি বিয়ের দিনেও রয়েছে শ্যুটিং ডেট। অন্যদিকে ‘করুণাময়ী রাণী রাসমণি’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত গৌরব। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/8বিয়ের তোড়জোড় চলছে। তবে শ্যুটিং নিয়ে দুজনেই ভীষণ ব্যস্ত। বিয়ের দুদিন আগে পর্যন্ত  (৭ ডিসেম্বর) অরিন্দম শীলের ‘তিরন্দাজ শবর’-এর শ্যুটিং করবেন দেবলীনা। রেজিস্ট্রি বিয়ের দিনেও রয়েছে শ্যুটিং ডেট। অন্যদিকে ‘করুণাময়ী রাণী রাসমণি’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত গৌরব। (ছবি-ইনস্টাগ্রাম) 
দেবলনী জানিয়েছেন- ‘গৌরব খুব ইন্ট্রোভার্ট। বেশি কথা বলে না। আর আমি তো স্বপ্নের দুনিয়ায় ভেসে বেড়াই। তবে আমার মন রাখতে ডিনার ডেট, লং ড্রাইভ সব প্ল্যান করে।ঝগড়া করলে আমিই দেখি চিত্কার করছি, ও চুপচাপ শোনে। ও খুব শান্ত’। (ছবি-ইনস্টাগ্রাম)  
6/8দেবলনী জানিয়েছেন- ‘গৌরব খুব ইন্ট্রোভার্ট। বেশি কথা বলে না। আর আমি তো স্বপ্নের দুনিয়ায় ভেসে বেড়াই। তবে আমার মন রাখতে ডিনার ডেট, লং ড্রাইভ সব প্ল্যান করে।ঝগড়া করলে আমিই দেখি চিত্কার করছি, ও চুপচাপ শোনে। ও খুব শান্ত’। (ছবি-ইনস্টাগ্রাম)  
গৌরবের বোন মউ-এর বান্ধবী দেবলীনা। মউয়ের বিয়ের সূত্রেই আলাপ দুজনের। বিয়ের সঙ্গীতের অনুষ্ঠানে দেবলীনার ডান্স পার্টনার ছিলেন গৌরব। একজন পাকা নৃত্যশিল্পী, অন্যজন একদমই নাচতে পারেন না। এই বৈপরীত্যই বোধহয় মিলিয়ে দিল দুজনকে! (ছবি-ইনস্টাগ্রাম) 
7/8গৌরবের বোন মউ-এর বান্ধবী দেবলীনা। মউয়ের বিয়ের সূত্রেই আলাপ দুজনের। বিয়ের সঙ্গীতের অনুষ্ঠানে দেবলীনার ডান্স পার্টনার ছিলেন গৌরব। একজন পাকা নৃত্যশিল্পী, অন্যজন একদমই নাচতে পারেন না। এই বৈপরীত্যই বোধহয় মিলিয়ে দিল দুজনকে! (ছবি-ইনস্টাগ্রাম) 
ব্যস্ত শেডিউল থেকে সময়বার করে সম্প্রতি দুজনে বিয়ের আংটি কিনতে বেরিয়েছিলেন। এখন অপেক্ষা ৯ ডিসেম্বরের। বাবা-মা'কে ছেড়ে ভবনীপুরে গৌরবের পৈতৃক বাড়িতে উঠবেন দেবলীনা। সে বাড়িতে নিয়মিত যাতায়াত রয়েছে অভিনেত্রীর। তবে পাকাপাকি ভাবে নিজের বাড়ি ছাড়তে হবে ভেবে মন খারাপ দেবলীনার। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/8ব্যস্ত শেডিউল থেকে সময়বার করে সম্প্রতি দুজনে বিয়ের আংটি কিনতে বেরিয়েছিলেন। এখন অপেক্ষা ৯ ডিসেম্বরের। বাবা-মা'কে ছেড়ে ভবনীপুরে গৌরবের পৈতৃক বাড়িতে উঠবেন দেবলীনা। সে বাড়িতে নিয়মিত যাতায়াত রয়েছে অভিনেত্রীর। তবে পাকাপাকি ভাবে নিজের বাড়ি ছাড়তে হবে ভেবে মন খারাপ দেবলীনার। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি