বাংলা নিউজ > ছবিঘর > Gourab-Devlina: বিয়ের আট মাস পর হানিমুনে! কোথায় ছুটি কাটাচ্ছেন গৌরব-দেবলীনা?

Gourab-Devlina: বিয়ের আট মাস পর হানিমুনে! কোথায় ছুটি কাটাচ্ছেন গৌরব-দেবলীনা?

মধুচন্দ্রিমায় গোয়ায় উড়ে গিয়েছেন গৌরব-দেবলীনা জুটি... more

গত ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব-দেবলীনা। কিন্তু বিয়ের পর করোনা আবহ আর একাধিক ওয়ার্ক কমিটমেন্টের জেরে হানিমুনে যেতে পারেননি দুজনে। রাজর্ষি দে-র মায়ার শ্যুট শেষ হতেই তাই গোয়ায় ছুটলেন তারকা দাম্পতি। 
1/8গত ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব-দেবলীনা। কিন্তু বিয়ের পর করোনা আবহ আর একাধিক ওয়ার্ক কমিটমেন্টের জেরে হানিমুনে যেতে পারেননি দুজনে। রাজর্ষি দে-র মায়ার শ্যুট শেষ হতেই তাই গোয়ায় ছুটলেন তারকা দাম্পতি। 
সোশ্যাল মিডিয়ায় বেজায় অ্যাক্টিভ দেবলীনা। গোয়া যাওয়ার খবর নিজেই জানিয়েছেন অভিনেত্রী। এই মধুচন্দ্রিমাকে দেবলীনা আখ্যা দিয়েছেন, ‘হাফ ইয়ার্লি হনিমুন’। বিয়ের আট মাস পর অবকাশ মিললে যা হয় আর কী!
2/8সোশ্যাল মিডিয়ায় বেজায় অ্যাক্টিভ দেবলীনা। গোয়া যাওয়ার খবর নিজেই জানিয়েছেন অভিনেত্রী। এই মধুচন্দ্রিমাকে দেবলীনা আখ্যা দিয়েছেন, ‘হাফ ইয়ার্লি হনিমুন’। বিয়ের আট মাস পর অবকাশ মিললে যা হয় আর কী!
সোমবার সকাল সকাল সাদা প্যান্ট আর কালো রঙা ক্রপ টপে সেক্সি লুকে ধরা দিলেন দেবলীনা। রিসর্টের পিছনে স্পষ্ট আরব সাগর। রীতিমতো ভ্যাকেশন গোলস দিচ্ছেন নায়িকা।
3/8সোমবার সকাল সকাল সাদা প্যান্ট আর কালো রঙা ক্রপ টপে সেক্সি লুকে ধরা দিলেন দেবলীনা। রিসর্টের পিছনে স্পষ্ট আরব সাগর। রীতিমতো ভ্যাকেশন গোলস দিচ্ছেন নায়িকা।
অতিমারির কারণে দেশের বাইরে নয় গোয়া-ই আপাতত তারকা দম্পতিদের পছন্দের জায়গা।দু-দিন আগেই সেখানে পৌঁছেছিলেন নীল-তৃণা, এবার হাজির গৌরব-দেবলীনা।
4/8অতিমারির কারণে দেশের বাইরে নয় গোয়া-ই আপাতত তারকা দম্পতিদের পছন্দের জায়গা।দু-দিন আগেই সেখানে পৌঁছেছিলেন নীল-তৃণা, এবার হাজির গৌরব-দেবলীনা।
দেবলীনার ইনস্টাগ্রাম স্টোরিতে হানিমুনের একাধিক ভিডিয়ো ধরা পড়েছে। পিছিয়ে নেই গৌরবও। তিনিও গোয়ার সুন্দর লোকেশন এবং নিজেদের মধুচন্দ্রিমার টুকরো ঝলক স্টোরির আকারে তুলে ধরেছেন। যদিও এখনও পর্যন্ত গোয়ায় একসঙ্গে পোজ দিতে দেখা গেল না দুজনকে।
5/8দেবলীনার ইনস্টাগ্রাম স্টোরিতে হানিমুনের একাধিক ভিডিয়ো ধরা পড়েছে। পিছিয়ে নেই গৌরবও। তিনিও গোয়ার সুন্দর লোকেশন এবং নিজেদের মধুচন্দ্রিমার টুকরো ঝলক স্টোরির আকারে তুলে ধরেছেন। যদিও এখনও পর্যন্ত গোয়ায় একসঙ্গে পোজ দিতে দেখা গেল না দুজনকে।
গৌরব-দেবলীনা যে রিসর্টে রয়েছেন, সেখানকার আনাচে-কানাচের ঝলক উঠে এসেছে ইনস্টাগ্রামে।
6/8গৌরব-দেবলীনা যে রিসর্টে রয়েছেন, সেখানকার আনাচে-কানাচের ঝলক উঠে এসেছে ইনস্টাগ্রামে।
গোয়ায় গিয়ে পুলের জলে গা না ভেজালে হয়! মনোকিনিতে সুইমিং পুলের জলে উত্তম কুমারের নাত বউ। পাশেই রয়েছেন গৌরব। রিফ্রেশমেন্টের গ্লাস সে কথা জানান দিলেও ছবিতে ধরা দেননি তিনি।
7/8গোয়ায় গিয়ে পুলের জলে গা না ভেজালে হয়! মনোকিনিতে সুইমিং পুলের জলে উত্তম কুমারের নাত বউ। পাশেই রয়েছেন গৌরব। রিফ্রেশমেন্টের গ্লাস সে কথা জানান দিলেও ছবিতে ধরা দেননি তিনি।
গোয়া এখন টলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন হয়ে উঠেছে তা কিন্তু বেশ স্পষ্ট।
8/8গোয়া এখন টলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন হয়ে উঠেছে তা কিন্তু বেশ স্পষ্ট।
অন্য গ্যালারিগুলি