জন্মদিনে হবু বরকে সামনে আনলেন গ্র্যান্ড মস্তির নায়িকা,ঘোষণা সারলেন এনগেজমেন্টের

  • তিন মাস পর এনগেজমেন্টের ঘোষণা সারলেন অভিনেত্রী সোনালি কুলকার্নি। মঙ্গলবার জন্মদিনে হবু বর কুণালের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন গ্র্যান্ড মস্তি, সিংঘম রিটার্নস খ্যাত এই অভিনেত্রী। 
মারঠি ফিল্মের জনপ্রিয় নায়িকা সোনালি কুলকার্নি। তবে গ্র্যান্ড মস্তি,সিংঘম রিটার্নসের মতো জনপ্রিয় বলিউড ছবিতও অভিনয় করেছেন এই সুন্দরী। এবার এনগেজমেন্টের ঘোষণা সারলেন নায়িকা। (ছবিঃইনস্টাগ্রাম)
1/6মারঠি ফিল্মের জনপ্রিয় নায়িকা সোনালি কুলকার্নি। তবে গ্র্যান্ড মস্তি,সিংঘম রিটার্নসের মতো জনপ্রিয় বলিউড ছবিতও অভিনয় করেছেন এই সুন্দরী। এবার এনগেজমেন্টের ঘোষণা সারলেন নায়িকা। (ছবিঃইনস্টাগ্রাম)
মঙ্গলবার জন্মদিনে ফ্যানেদের চমকে দিলেন সোনালি। ঘোষণা সারলেন নিজের এনগেজমেন্টের। পরিচয় করিয়ে দিলেন তাঁর হবু স্বামী, কুণাল বেনেদোকরের সঙ্গেও। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6মঙ্গলবার জন্মদিনে ফ্যানেদের চমকে দিলেন সোনালি। ঘোষণা সারলেন নিজের এনগেজমেন্টের। পরিচয় করিয়ে দিলেন তাঁর হবু স্বামী, কুণাল বেনেদোকরের সঙ্গেও। (ছবি-ইনস্টাগ্রাম)
তবে লকডাউনের মধ্যে এখন নয় তিন মাস আগেই বাগদান পর্ব সেরেছেন সোনালি ও কুণাল। গত ২০ শে ফেব্রুয়ারি দুবাইতে মরাঠি রীতিনীতি মেনে এনগেজমেন্ট সেরেছিলেন এই প্রেমিক যুগল। তবে এতদিন সেই খবর লুকিয়ে রেখেছিলেন গ্র্যান্ড মস্তির নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6তবে লকডাউনের মধ্যে এখন নয় তিন মাস আগেই বাগদান পর্ব সেরেছেন সোনালি ও কুণাল। গত ২০ শে ফেব্রুয়ারি দুবাইতে মরাঠি রীতিনীতি মেনে এনগেজমেন্ট সেরেছিলেন এই প্রেমিক যুগল। তবে এতদিন সেই খবর লুকিয়ে রেখেছিলেন গ্র্যান্ড মস্তির নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামের দেওয়ালে অভিনেত্রী লেখেন, 'আমি জন্মদিনে একটা বিশেষ ঘোষণা করতে চাই.. পরিচয় করিয়ে দিতে চাই আমার বাগদত্ত কুণালের সঙ্গে'। দুবাইতে দুই পরিবারের উপস্থিতিতেই আংটি বদল সেরেছিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6ইনস্টাগ্রামের দেওয়ালে অভিনেত্রী লেখেন, 'আমি জন্মদিনে একটা বিশেষ ঘোষণা করতে চাই.. পরিচয় করিয়ে দিতে চাই আমার বাগদত্ত কুণালের সঙ্গে'। দুবাইতে দুই পরিবারের উপস্থিতিতেই আংটি বদল সেরেছিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
সাকড়পুরা'র (এনগেজমেন্ট) জন্য একদম সাবেকি সাজেই সেজেছিলেন নায়িকা। লাল-হলুদ শাড়িতে ভারি মিষ্টি লাগছিল সোনালিকে। মাথায় গজরা,গা ভর্তি সোনার গয়না। লম্বা সোনার হার থেকে কোমরবন্ধ, নথনি কিছু বাকি ছিল না। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6সাকড়পুরা'র (এনগেজমেন্ট) জন্য একদম সাবেকি সাজেই সেজেছিলেন নায়িকা। লাল-হলুদ শাড়িতে ভারি মিষ্টি লাগছিল সোনালিকে। মাথায় গজরা,গা ভর্তি সোনার গয়না। লম্বা সোনার হার থেকে কোমরবন্ধ, নথনি কিছু বাকি ছিল না। (ছবি-ইনস্টাগ্রাম)
জন্মদিনে ইনস্টাগ্রাম লাইভেও হবু বরের সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিলেন সোনালি। এখন দেখার সোনালি-কুণালের চারহাত কবে এক হচ্ছে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6জন্মদিনে ইনস্টাগ্রাম লাইভেও হবু বরের সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিলেন সোনালি। এখন দেখার সোনালি-কুণালের চারহাত কবে এক হচ্ছে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি