বাংলা নিউজ > ছবিঘর > রুদ্রনীলকে 'জুবান' দিলেন রাজ-শুভশ্রী, পরমব্রত ও আবির

রুদ্রনীলকে 'জুবান' দিলেন রাজ-শুভশ্রী, পরমব্রত ও আবির

বন্ধু সৃজিত মুখোপাধ্যায় বিয়ের পর্ব সেরে ফেলেছেন, ন... more

রুদ্রনীল ঘোষের বিয়ের জল্পনা তুঙ্গে, সেই জল্পনাকেই উস্কে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবার রাতে রুদ্রনীলের বাড়িতে পার্টি মুডে পাওয়া গেল টলি তারকাদের। হাজির ছিলেন রুদ্রনীলের কাছে বন্ধুরা। ছিলেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সস্ত্রীক আবির চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, ইন্দ্রদীপ দাশগুপ্ত, পদ্মনাভ দাশগুপ্তরা। (সৌজন্য-পরমব্রত)
1/6রুদ্রনীল ঘোষের বিয়ের জল্পনা তুঙ্গে, সেই জল্পনাকেই উস্কে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবার রাতে রুদ্রনীলের বাড়িতে পার্টি মুডে পাওয়া গেল টলি তারকাদের। হাজির ছিলেন রুদ্রনীলের কাছে বন্ধুরা। ছিলেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সস্ত্রীক আবির চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, ইন্দ্রদীপ দাশগুপ্ত, পদ্মনাভ দাশগুপ্তরা। (সৌজন্য-পরমব্রত)
রুদ্রনীলের সঙ্গে খুনসুটির মুহুর্ত- নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের ক্যাপশনে পরমব্রত যা লিখেছেন সেখানে কিন্তু রহস্যের গন্ধ জোরদার। অভিনেতা লিখেছেন আমরা একে অপরকে যা কথা(জুবান) দিয়েছে! কিন্তু কী কথা দিলেন তাঁরা?  তা অবশ্য কিছুই জানা যায় নি। (সৌজন্য- ইন্সটাগ্রাম)
2/6রুদ্রনীলের সঙ্গে খুনসুটির মুহুর্ত- নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের ক্যাপশনে পরমব্রত যা লিখেছেন সেখানে কিন্তু রহস্যের গন্ধ জোরদার। অভিনেতা লিখেছেন আমরা একে অপরকে যা কথা(জুবান) দিয়েছে! কিন্তু কী কথা দিলেন তাঁরা? তা অবশ্য কিছুই জানা যায় নি। (সৌজন্য- ইন্সটাগ্রাম)
হোস্ট রুদ্রনীলের সঙ্গে রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/6হোস্ট রুদ্রনীলের সঙ্গে রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
একফ্রেমে দুই ব্যোমকেশ , অজিতও রয়েছেন-রাজ অবশ্য তাদের পাত্তা দিচ্ছেন না (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6একফ্রেমে দুই ব্যোমকেশ , অজিতও রয়েছেন-রাজ অবশ্য তাদের পাত্তা দিচ্ছেন না (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
আবির চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী নন্দিনীর সঙ্গে রুদ্রনীল ঘোষ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6আবির চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী নন্দিনীর সঙ্গে রুদ্রনীল ঘোষ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নারী ব্রিগেডের মাঝে রুদ্রনীল- পদ্মনাভ দাশগুপ্ত পত্নী লোপামুদ্রা, শুভশ্রী এবং নন্দিনী চট্টোপাধ্যায়ের সঙ্গে।(সৌজন্যে ইন্সটাগ্রাম)
6/6নারী ব্রিগেডের মাঝে রুদ্রনীল- পদ্মনাভ দাশগুপ্ত পত্নী লোপামুদ্রা, শুভশ্রী এবং নন্দিনী চট্টোপাধ্যায়ের সঙ্গে।(সৌজন্যে ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি