বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের পার্টিতে সাদা গাউনে সাজলেন দেবলীনা,নতুন বউকে কেক খাইয়ে দিলেন গৌরব

বিয়ের পার্টিতে সাদা গাউনে সাজলেন দেবলীনা,নতুন বউকে কেক খাইয়ে দিলেন গৌরব

  • মঙ্গলবার পিসি চন্দ্র গার্ডেনে বসল গৌরব-দেবলীনার বিয়ের গ্র্যান্ড পার্টির আসর। এই জমকালো পার্টিতে সাদা ক্যাথোলিক গাউনে 'পরী'র সাজে সাজলেন দেবলীনা কুমার।
গত ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বার পর থেকেই সেলিব্রেশনের মুডে গৌরব-দেবলীনা। থামছে না নবদম্পতির বিয়ের উত্সব। বৌভাতের পর সঙ্গীত নাইটের পর মঙ্গলবার বসল গৌরব-দেবলীনার বিয়ের শানদার পার্টির আসর। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/9গত ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বার পর থেকেই সেলিব্রেশনের মুডে গৌরব-দেবলীনা। থামছে না নবদম্পতির বিয়ের উত্সব। বৌভাতের পর সঙ্গীত নাইটের পর মঙ্গলবার বসল গৌরব-দেবলীনার বিয়ের শানদার পার্টির আসর। (ছবি-ইনস্টাগ্রাম) 
মঙ্গলবার পিসি চন্দ্র গার্ডেনে বসেছিল এই গ্র্যান্ড পার্টির আসর। বিয়ের অন্য সকল অনুষ্ঠানে সাবেকি সাজে পাওয়া গেলেও পার্টির জন্য ওয়েস্টার্ন পোশাক বেছে নিয়েছিলেন জুটি। এদিন সাদা গাউনে পরীর বেশে দেখা মিলল অভিনেত্রী-নৃত্যশিল্পী দেবলীনা কুমারের, অন্যদিকে প্যান্ট-স্যুটে পাওয়া গেল গৌরবকে। (ছবি-ফেসবুক)
2/9মঙ্গলবার পিসি চন্দ্র গার্ডেনে বসেছিল এই গ্র্যান্ড পার্টির আসর। বিয়ের অন্য সকল অনুষ্ঠানে সাবেকি সাজে পাওয়া গেলেও পার্টির জন্য ওয়েস্টার্ন পোশাক বেছে নিয়েছিলেন জুটি। এদিন সাদা গাউনে পরীর বেশে দেখা মিলল অভিনেত্রী-নৃত্যশিল্পী দেবলীনা কুমারের, অন্যদিকে প্যান্ট-স্যুটে পাওয়া গেল গৌরবকে। (ছবি-ফেসবুক)
ক্যাথোলিক গাউনে ভারী মিষ্টি লাগল দেবলীনাকে। এক মুহূর্তকে স্ত্রীকে কাছছাড়া করলেন না গৌরব। সারাক্ষণ নতুন বউকে আগলে রাখলেন পর্দার মথুরবাবু। (ছবি-ফেসবুক)
3/9ক্যাথোলিক গাউনে ভারী মিষ্টি লাগল দেবলীনাকে। এক মুহূর্তকে স্ত্রীকে কাছছাড়া করলেন না গৌরব। সারাক্ষণ নতুন বউকে আগলে রাখলেন পর্দার মথুরবাবু। (ছবি-ফেসবুক)
গৌরবের ক্যামেরায় বন্দি দেবলীনা, হাসির কমতি নেই নতুন বউয়ের মুখে। তাঁর আঙুলের হীরের আংটি জ্বলজ্বল করল রাতের অন্ধকারে। 
4/9গৌরবের ক্যামেরায় বন্দি দেবলীনা, হাসির কমতি নেই নতুন বউয়ের মুখে। তাঁর আঙুলের হীরের আংটি জ্বলজ্বল করল রাতের অন্ধকারে। 
রাতের মায়াবী আলো আর ভালোবাসার রঙে স্নাত নবদম্পতি। এদিন কেক কেটে মিষ্টি মুখ সারলেন দু'জনে। 
5/9রাতের মায়াবী আলো আর ভালোবাসার রঙে স্নাত নবদম্পতি। এদিন কেক কেটে মিষ্টি মুখ সারলেন দু'জনে। 
দুলহা-দুলহনের গ্র্যান্ড এন্ট্রির মুহূর্ত। পেজ থ্রি-র পাতা সরগরম এই জুটিকে নিয়ে। 
6/9দুলহা-দুলহনের গ্র্যান্ড এন্ট্রির মুহূর্ত। পেজ থ্রি-র পাতা সরগরম এই জুটিকে নিয়ে। 
চলছে কেক কাটার পর্ব….
7/9চলছে কেক কাটার পর্ব….
মেয়ের বিয়ের পার্টিতে দেবাশিস কুমার ও দেবযানী কুমার। ফ্রেমে রয়েছেন জামাই গৌরবও। 
8/9মেয়ের বিয়ের পার্টিতে দেবাশিস কুমার ও দেবযানী কুমার। ফ্রেমে রয়েছেন জামাই গৌরবও। 
বিয়ে ও বিয়ে পরবর্তী অনুষ্ঠান আপতত শেষ, মধুচন্দ্রিমার জন্য কোথায় উড়ে যাচ্ছেন এই জুটি তা জানা নেই, তবে শীঘ্রই কাজে ফিরবেন দু-জনেই। 
9/9বিয়ে ও বিয়ে পরবর্তী অনুষ্ঠান আপতত শেষ, মধুচন্দ্রিমার জন্য কোথায় উড়ে যাচ্ছেন এই জুটি তা জানা নেই, তবে শীঘ্রই কাজে ফিরবেন দু-জনেই। 
অন্য গ্যালারিগুলি