বাংলা নিউজ > ছবিঘর > বাংলার ‘অবাঙালি জামাই’ গুরমিত, ষষ্ঠীর প্রথম গ্রাস নিলেন আদুরে শাশুড়ির হাতে

বাংলার ‘অবাঙালি জামাই’ গুরমিত, ষষ্ঠীর প্রথম গ্রাস নিলেন আদুরে শাশুড়ির হাতে

  • ছবি শেয়ার করে গুরমিত জানিয়েছেন, ‘আশীর্বাদপ্রাপ্ত সেরার সঙ্গে’। জমাইষষ্ঠীতে যে অনেক খেয়েছেন তিনি, সেটা বলতে ভোলেননি।
ছোট পর্দার জনপ্রিয় জুটি গুরমিত চৌধুরি এবং দেবিনা বন্দ্যোপাধ্যায়। ছোট পর্দায় রাম ও সীতার চরিত্রে তাঁদের দর্শক এখনো ভুলতে পারেনি। ২০০৬ থেকে জুটির প্রেম পর্বের শুরু। (ছবি ইনস্টাগ্রাম)
1/5ছোট পর্দার জনপ্রিয় জুটি গুরমিত চৌধুরি এবং দেবিনা বন্দ্যোপাধ্যায়। ছোট পর্দায় রাম ও সীতার চরিত্রে তাঁদের দর্শক এখনো ভুলতে পারেনি। ২০০৬ থেকে জুটির প্রেম পর্বের শুরু। (ছবি ইনস্টাগ্রাম)
বড় পর্দায়ও কাজ করেছেন গুরমিত। ধারাবাহিক ও রিয়েলিটি শো-তে একসঙ্গে কাজ করেছেন এই তারকা দম্পতি। 
2/5বড় পর্দায়ও কাজ করেছেন গুরমিত। ধারাবাহিক ও রিয়েলিটি শো-তে একসঙ্গে কাজ করেছেন এই তারকা দম্পতি। 
বাঙালি মেয়ে তথা স্ত্রী দেবিনার বাড়িতে জামাইষষ্ঠী উদযাপনের একাধিক টুকরো মুহূর্তের ছবি ভেসে উঠল গুরমিতের ইনস্টাগ্রামের দেওয়ালে। শাশুরির হাতে জামাই আদর খেতে ব্যস্ত গুরমিত।
3/5বাঙালি মেয়ে তথা স্ত্রী দেবিনার বাড়িতে জামাইষষ্ঠী উদযাপনের একাধিক টুকরো মুহূর্তের ছবি ভেসে উঠল গুরমিতের ইনস্টাগ্রামের দেওয়ালে। শাশুরির হাতে জামাই আদর খেতে ব্যস্ত গুরমিত।
বাঙালি সাজে পাঞ্জাবি পরে ধরা দিয়েছেন অভিনেতা। সামনে পিতলের থালিতে সাজানো রকমারি খাওয়ার। সেটিকে ঘিরে রয়েছে ৯টি পিতলের রকমারি আইটেমের বাটি।
4/5বাঙালি সাজে পাঞ্জাবি পরে ধরা দিয়েছেন অভিনেতা। সামনে পিতলের থালিতে সাজানো রকমারি খাওয়ার। সেটিকে ঘিরে রয়েছে ৯টি পিতলের রকমারি আইটেমের বাটি।
জামাইষষ্ঠীতে বাংলার অবাঙালি জামাইকে আদরে আপ্যায়নে ভরিয়ে দিয়েছে দেবিনার পরিবার।
5/5জামাইষষ্ঠীতে বাংলার অবাঙালি জামাইকে আদরে আপ্যায়নে ভরিয়ে দিয়েছে দেবিনার পরিবার।
অন্য গ্যালারিগুলি