বাংলা নিউজ > ছবিঘর > ৬ মাস পূর্তি ভামিকার, একরত্তির একগুচ্ছ ছবি শেয়ার করলেন মা অনুষ্কা

৬ মাস পূর্তি ভামিকার, একরত্তির একগুচ্ছ ছবি শেয়ার করলেন মা অনুষ্কা

  • ৬ মাসে পা দিল একরত্তি ভামিকা। সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে কাটানো মুহূর্ত ভাগ করে নিলেন বিরুষ্কা।
৬ মাসে পা দিল বিরুষ্কার কন্যাসন্তান ভামিকা। মেয়েকে আগলে উদযাপনের একাধিক মিষ্টি মুহূর্তের ছবি ভাগ করে নেন তারকা দম্পতি। নেটমাধ্য়মে সেই ছবি শেয়ার করেন অনুষ্কা শর্মা। (ছবি ইনস্টাগ্রাম)
1/5৬ মাসে পা দিল বিরুষ্কার কন্যাসন্তান ভামিকা। মেয়েকে আগলে উদযাপনের একাধিক মিষ্টি মুহূর্তের ছবি ভাগ করে নেন তারকা দম্পতি। নেটমাধ্য়মে সেই ছবি শেয়ার করেন অনুষ্কা শর্মা। (ছবি ইনস্টাগ্রাম)
গত ১১ জানুয়ারি বিরুষ্কার কোল আলো করে এসেছে একরত্তি ভামিকা। সম্প্রতি ৬ মাসে পা দিল সে। আকাশের দিকে তাকিয়ে মাঠের ওপর শুয়ে অভিনেত্রী অনুষ্কা শর্মা। তাঁর বুকের ওপর শুয়ে একরত্তি মেয়ে। আকাশের দিকে হাত তুলে একরত্তিকে কী যেন দেখাচ্ছেন অনুষ্কা।
2/5গত ১১ জানুয়ারি বিরুষ্কার কোল আলো করে এসেছে একরত্তি ভামিকা। সম্প্রতি ৬ মাসে পা দিল সে। আকাশের দিকে তাকিয়ে মাঠের ওপর শুয়ে অভিনেত্রী অনুষ্কা শর্মা। তাঁর বুকের ওপর শুয়ে একরত্তি মেয়ে। আকাশের দিকে হাত তুলে একরত্তিকে কী যেন দেখাচ্ছেন অনুষ্কা।
অন্যদিকে বিরাটেরও একটি ছবি শেয়ার করেছেন তিনি। সবুজ মাঠে বসে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। দু'হাত দিয়ে আগলে রয়েছেন একরত্তি ভামিকাকে। কিন্তু কোনও ছবিতেই ভামিকার মুখ বোঝা যাচ্ছে না।
3/5অন্যদিকে বিরাটেরও একটি ছবি শেয়ার করেছেন তিনি। সবুজ মাঠে বসে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। দু'হাত দিয়ে আগলে রয়েছেন একরত্তি ভামিকাকে। কিন্তু কোনও ছবিতেই ভামিকার মুখ বোঝা যাচ্ছে না।
আপাতত লন্ডনে বিরাট কোহলি ও ভামিকার সঙ্গেই সময় কাটাচ্ছেন অনুষ্কা। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে অনুষ্কার পোস্ট। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, 'ওর একটা হাসি এক মুহূর্তে আমাদের চারদিকের পৃথিবী বদলে দেয়। যে ভালবাসা নিয়ে ও আমাদের দিকে দেখে, আমরা সেই ভালবাসাতেই বাঁচতে চাই। আমাদের ৩ জন হওয়ার আজ ৬ মাস পূর্তি।'
4/5আপাতত লন্ডনে বিরাট কোহলি ও ভামিকার সঙ্গেই সময় কাটাচ্ছেন অনুষ্কা। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে অনুষ্কার পোস্ট। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, 'ওর একটা হাসি এক মুহূর্তে আমাদের চারদিকের পৃথিবী বদলে দেয়। যে ভালবাসা নিয়ে ও আমাদের দিকে দেখে, আমরা সেই ভালবাসাতেই বাঁচতে চাই। আমাদের ৩ জন হওয়ার আজ ৬ মাস পূর্তি।'
ভামিকার ৬ মাসের জন্মদিনে হাজির ছিল কেকও। প্রসঙ্গত, সাংবাদমাধ্যম থেকে দূরে সরিয়ে রেখেছেন সন্তানকে। পাপারাৎজিদের বিরুষ্কা ব্যক্তিগতভাবে অনুরোধ করেন মেয়ে পরিণত না হওয়া পর্যন্ত যেন তার ছবি যেন কেউ না তোলেন।
5/5ভামিকার ৬ মাসের জন্মদিনে হাজির ছিল কেকও। প্রসঙ্গত, সাংবাদমাধ্যম থেকে দূরে সরিয়ে রেখেছেন সন্তানকে। পাপারাৎজিদের বিরুষ্কা ব্যক্তিগতভাবে অনুরোধ করেন মেয়ে পরিণত না হওয়া পর্যন্ত যেন তার ছবি যেন কেউ না তোলেন।
অন্য গ্যালারিগুলি