বাংলা নিউজ > ছবিঘর > সইফের সঙ্গে পালিয়ে বিয়ের হুমকি দিয়েছিলেন করিনা, আজ এই জুটির অষ্টম বিবাহবার্ষিকী

সইফের সঙ্গে পালিয়ে বিয়ের হুমকি দিয়েছিলেন করিনা, আজ এই জুটির অষ্টম বিবাহবার্ষিকী

  • পাঁচ বছরের প্রেম, তারপর বিয়ে। দেখতে দেখতে একসঙ্গে পথচলার আট বছর পার করে ফেললেন সইফিনা। তাঁদের পুত্র তৈমুর তো গোটা দেশের নয়নের মণি, শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন বেবো। 
শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। আজ সইফিনার অষ্টম বিবাহবার্ষিকী। ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। তবে সহজ ছিল না তাঁদের এক হওয়ার সফর। ধর্ম আলাদা, সঙ্গে সইফ ডিভোর্সি- সহজে কাপুর পরিবার মেনে নেয়নি এই সম্পর্ক।
1/8শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। আজ সইফিনার অষ্টম বিবাহবার্ষিকী। ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। তবে সহজ ছিল না তাঁদের এক হওয়ার সফর। ধর্ম আলাদা, সঙ্গে সইফ ডিভোর্সি- সহজে কাপুর পরিবার মেনে নেয়নি এই সম্পর্ক।
কোনওরকম জাঁকজমক নয়, একমদ সাদামাটাভাবে বিয়ে সারতে চেয়েছিলেন সইফ-করিনা। সেই নিয়েও আপত্তি জানিয়েছিল করিনার বাবা-মা। রণধীর কাপুর ও ববিতা কাপুর একেবারেই চাননি আদরের ছোটমেয়ের বিয়েতে এলাহি দাওয়াত বসবে না। তখন হুমকির সুরে করিনা বলেছিলেন ‘আমাদের মত অনুসারে যদি বিয়েতে তোমরা রাজি না হও, তাহলে আমরা লন্ডনে পালিয়ে গিয়ে বিয়ে করব’। ২০১৩ সালে ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাত্কারে একথা বলেছিলেন স্বয়ং করিনা।
2/8কোনওরকম জাঁকজমক নয়, একমদ সাদামাটাভাবে বিয়ে সারতে চেয়েছিলেন সইফ-করিনা। সেই নিয়েও আপত্তি জানিয়েছিল করিনার বাবা-মা। রণধীর কাপুর ও ববিতা কাপুর একেবারেই চাননি আদরের ছোটমেয়ের বিয়েতে এলাহি দাওয়াত বসবে না। তখন হুমকির সুরে করিনা বলেছিলেন ‘আমাদের মত অনুসারে যদি বিয়েতে তোমরা রাজি না হও, তাহলে আমরা লন্ডনে পালিয়ে গিয়ে বিয়ে করব’। ২০১৩ সালে ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাত্কারে একথা বলেছিলেন স্বয়ং করিনা।
বিয়ের আগে প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করেছেন সইফিনা। করিনার কথায়, আমাদের প্রেম পর্বের সময় আমরা ভালোই বুঝেছিলাম কেউ কোনও কিছু পরোয়া করে না। মানুষ শুধু জানতে চাই আমরা কী খাচ্ছি, কোনও ডিজাইনারের জামা-কাপড় পড়ছি। কাকে নিমন্ত্রণ করছি। আমি আর সইফু ঠিক করেছিলাম আমরা আমাদের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ন দিনটা এইসবের থেকে নিজেদের দূরে রাখব, পবিত্র রাখব’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8বিয়ের আগে প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করেছেন সইফিনা। করিনার কথায়, আমাদের প্রেম পর্বের সময় আমরা ভালোই বুঝেছিলাম কেউ কোনও কিছু পরোয়া করে না। মানুষ শুধু জানতে চাই আমরা কী খাচ্ছি, কোনও ডিজাইনারের জামা-কাপড় পড়ছি। কাকে নিমন্ত্রণ করছি। আমি আর সইফু ঠিক করেছিলাম আমরা আমাদের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ন দিনটা এইসবের থেকে নিজেদের দূরে রাখব, পবিত্র রাখব’। (ছবি-ইনস্টাগ্রাম)
বেবো যোগ করেন, ‘আমরা সব প্রোটোকল মেনে চলেছিলাম। আমরা আনুষ্ঠানিকভাবে বিয়ে রেজিস্টার করানোর পর বিয়ের পর ছাদে যাই, সেখানে হাত নেড়ে সংবাদমাধ্যমের উদ্দেশ্যে অভিবাদন জানাই। এতটুকুই ওঁদের জানান অধিকার রয়েছে ব্যাস’। (ছবি-সংগৃহীত)
4/8বেবো যোগ করেন, ‘আমরা সব প্রোটোকল মেনে চলেছিলাম। আমরা আনুষ্ঠানিকভাবে বিয়ে রেজিস্টার করানোর পর বিয়ের পর ছাদে যাই, সেখানে হাত নেড়ে সংবাদমাধ্যমের উদ্দেশ্যে অভিবাদন জানাই। এতটুকুই ওঁদের জানান অধিকার রয়েছে ব্যাস’। (ছবি-সংগৃহীত)
কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই সইফের সঙ্গে ‘নিকাহ’ সারেন করিনা। অনেকেই এই বিয়ের বিরোধিতা করেছিল। লাভ জেহাদের প্রসঙ্গ টেনে নেনে আক্রমণ শানিয়েছিল, তবে ভালোবাসা দিয়ে সব জয় করা যায় দেখিয়ে দিয়েছেন করিনা ও সইফ। (ছবি-সংগৃহীত)
5/8কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই সইফের সঙ্গে ‘নিকাহ’ সারেন করিনা। অনেকেই এই বিয়ের বিরোধিতা করেছিল। লাভ জেহাদের প্রসঙ্গ টেনে নেনে আক্রমণ শানিয়েছিল, তবে ভালোবাসা দিয়ে সব জয় করা যায় দেখিয়ে দিয়েছেন করিনা ও সইফ। (ছবি-সংগৃহীত)
‘ভালোবাসাটা কোনও অপরাধ নয়, কেউ যদি শুধু এই কারণে আমার সঙ্গে কাজ না করতে চায় যে আমি বিবাহিত এবং আমি কাউকে ভালোবাসি তাহলে দরকার নেই কাজ করার। কারণ আমি সেটাই করব যা আমার মন চাইবে। অনেকে আমায় বলেছিল তোমার কেরিয়ার শেষ, আমি পালটা বলেছিলাম যদি শেষ হয় তো হোক। তবে এই মানুষটার সঙ্গেই আমি আমার গোটা জীবনটা কাটাতে চাই। এবং বিয়ে আমার জীবনের সেরা সিদ্ধান্ত’, ২০১৯ সালে হিন্দুস্তান টাইমসকে এই কথা বলেছিলেন করিনা কাপুর খান।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/8‘ভালোবাসাটা কোনও অপরাধ নয়, কেউ যদি শুধু এই কারণে আমার সঙ্গে কাজ না করতে চায় যে আমি বিবাহিত এবং আমি কাউকে ভালোবাসি তাহলে দরকার নেই কাজ করার। কারণ আমি সেটাই করব যা আমার মন চাইবে। অনেকে আমায় বলেছিল তোমার কেরিয়ার শেষ, আমি পালটা বলেছিলাম যদি শেষ হয় তো হোক। তবে এই মানুষটার সঙ্গেই আমি আমার গোটা জীবনটা কাটাতে চাই। এবং বিয়ে আমার জীবনের সেরা সিদ্ধান্ত’, ২০১৯ সালে হিন্দুস্তান টাইমসকে এই কথা বলেছিলেন করিনা কাপুর খান।  (ছবি-ইনস্টাগ্রাম)
বাস্তবের এই হিট জুটিকে পর্দায়ও একসঙ্গে দেখছে দর্শক। ওমকারা, এজেন্ট বিনোদ, টশনের মতো ছবিতে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন সইফ-করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8বাস্তবের এই হিট জুটিকে পর্দায়ও একসঙ্গে দেখছে দর্শক। ওমকারা, এজেন্ট বিনোদ, টশনের মতো ছবিতে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন সইফ-করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
আপতত দিল্লিতে লাল সিং চড্ডার শ্যুটিং সারছিলেন করিনা। গতকালই এই ছবির শ্যুটিং শেষ করেছেন নায়িকা। করিনার সঙ্গে দিল্লিতেই রয়েছেন সইফ ও তৈমুর। পতৌদির প্যালেসে শর্মিলা ঠাকুরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন সইফিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8আপতত দিল্লিতে লাল সিং চড্ডার শ্যুটিং সারছিলেন করিনা। গতকালই এই ছবির শ্যুটিং শেষ করেছেন নায়িকা। করিনার সঙ্গে দিল্লিতেই রয়েছেন সইফ ও তৈমুর। পতৌদির প্যালেসে শর্মিলা ঠাকুরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন সইফিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি