বাংলা নিউজ > ছবিঘর > হানিমুনের নামে গৌরীকে বিরাট ‘ধোঁকা’ দিয়েছিলেন শাহরুখ, জানুন পুরো ঘটনা

হানিমুনের নামে গৌরীকে বিরাট ‘ধোঁকা’ দিয়েছিলেন শাহরুখ, জানুন পুরো ঘটনা

  • কথা দিয়েছিলেন ভালোবাসার শহরে প্যারিসে নিয়ে যাবেন মধুচন্দ্রিমায়। তবে 'গরীব' শাহরুখের হাতে টাকা ছিল না, তাই নতুন বউকে বোকা বানিয়ে সোজা দার্লিজিং হাজির হয়েছিলেন শাহরুখ। 
বলিউডের আদর্শ দম্পতি বলতে প্রথম যে নাম মাথায় আসে তা অবশ্যই শাহরুখ-গৌরী। ২৯ বছরের মজবুত দাম্পত্য সম্পর্কে আবদ্ধ তাঁরা। ঠিক ২৯ বছর আগে আজকের দিনেই সাত পাকে বাঁধা পড়েছেন শাহরুখ-গৌরী। 
1/7বলিউডের আদর্শ দম্পতি বলতে প্রথম যে নাম মাথায় আসে তা অবশ্যই শাহরুখ-গৌরী। ২৯ বছরের মজবুত দাম্পত্য সম্পর্কে আবদ্ধ তাঁরা। ঠিক ২৯ বছর আগে আজকের দিনেই সাত পাকে বাঁধা পড়েছেন শাহরুখ-গৌরী। 
১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখ-গৌরীর। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। যদিও শাহরুখের কথায়, সেটা শুধু অ্যাফেয়ার ছিল। শাহরুখের পসেসিভ আচরণের জন্য সম্পর্ক ভেঙেও দিয়েছিলেন গৌরী। তবে পর্দার এই রোম্যান্স কিং নিজের প্রেমকে ফিরে পেতেও কম পরিশ্রম করেননি। 
2/7১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখ-গৌরীর। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। যদিও শাহরুখের কথায়, সেটা শুধু অ্যাফেয়ার ছিল। শাহরুখের পসেসিভ আচরণের জন্য সম্পর্ক ভেঙেও দিয়েছিলেন গৌরী। তবে পর্দার এই রোম্যান্স কিং নিজের প্রেমকে ফিরে পেতেও কম পরিশ্রম করেননি। 
প্রেমিকার রাগ ভাঙাতে দিল্লি থেকে মু্ম্বই পারি দেন শাহরুখ। মায়ানগরীর প্রত্যেকটি বিচে গৌরীকে পাগলের মতো খুঁজে বেরিয়েছিলেন তিনি। শেষ বিচে হাজির হয়ে দর্শন মিলেছিল গৌরীর। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁদের। ১৯৯১ সালের ২৫ অক্টোবর মাসে বিয়ের পর্ব সারেন তাঁরা।
3/7প্রেমিকার রাগ ভাঙাতে দিল্লি থেকে মু্ম্বই পারি দেন শাহরুখ। মায়ানগরীর প্রত্যেকটি বিচে গৌরীকে পাগলের মতো খুঁজে বেরিয়েছিলেন তিনি। শেষ বিচে হাজির হয়ে দর্শন মিলেছিল গৌরীর। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁদের। ১৯৯১ সালের ২৫ অক্টোবর মাসে বিয়ের পর্ব সারেন তাঁরা।
ভবিষ্যত অনিশ্চিত জেনেও শাহরুখের হাতটা শক্ত করে ধরেছিলেন গৌরী। আর বিয়ের ২৯ বছর পরেও একইভাবে একে অপরের হাতটা ধরে রেখেছেন শাহরুখ খান ও গৌরী খান।কোনওরকম গসিপকে নিজেদের সম্পর্কের মাঝের দেওয়াল হতে দেননি দুজনেই। আরিয়ান,সুহানা, আব্রামকে নিয়ে সুখের সংসার শাহরুখ-গৌরীর। তবে এই জুটির হানিমুন সম্পর্কে একটা মজাদার গল্প অনেকেরই অজানা। 
4/7ভবিষ্যত অনিশ্চিত জেনেও শাহরুখের হাতটা শক্ত করে ধরেছিলেন গৌরী। আর বিয়ের ২৯ বছর পরেও একইভাবে একে অপরের হাতটা ধরে রেখেছেন শাহরুখ খান ও গৌরী খান।কোনওরকম গসিপকে নিজেদের সম্পর্কের মাঝের দেওয়াল হতে দেননি দুজনেই। আরিয়ান,সুহানা, আব্রামকে নিয়ে সুখের সংসার শাহরুখ-গৌরীর। তবে এই জুটির হানিমুন সম্পর্কে একটা মজাদার গল্প অনেকেরই অজানা। 
২০১৯ সালে হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিসের মঞ্চে দাঁড়িয়ে নিজেদের মধুচন্দ্রিমার এক অজানা রহস্য ফাঁস করেন শাহরুখ। অভিনেতা বলেন- যখন আমাদের বিয়ে হয় তখন আমি খুব গরীব ছিলাম, অন্যদিকে গৌরী মধ্যবিত্ত পরিবারের মেয়ে।যেমন সবাই করে থাকে আমিও ওকে প্রমিস করেছিলাম যে বিয়ের পর হানিমুনে আমরা প্যারিসে যাব, আইফেল টাওয়ার দেখাব। কিন্তু অবশ্যই সবটাই মিথ্যা ছিল কারণ না আমার টাকা ছিল না টিকিট ছিল কিন্তু আমি ওকে তবুও রাজি করিয়েছিলাম। এবং ও বিশ্বাস করে আমার সঙ্গে বেরিয়ে ছিল-শেষে আমি ওকে নিয়ে দার্জিলিং পৌঁছেছিলাম, প্যারিসের নামে'। 
5/7২০১৯ সালে হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিসের মঞ্চে দাঁড়িয়ে নিজেদের মধুচন্দ্রিমার এক অজানা রহস্য ফাঁস করেন শাহরুখ। অভিনেতা বলেন- যখন আমাদের বিয়ে হয় তখন আমি খুব গরীব ছিলাম, অন্যদিকে গৌরী মধ্যবিত্ত পরিবারের মেয়ে।যেমন সবাই করে থাকে আমিও ওকে প্রমিস করেছিলাম যে বিয়ের পর হানিমুনে আমরা প্যারিসে যাব, আইফেল টাওয়ার দেখাব। কিন্তু অবশ্যই সবটাই মিথ্যা ছিল কারণ না আমার টাকা ছিল না টিকিট ছিল কিন্তু আমি ওকে তবুও রাজি করিয়েছিলাম। এবং ও বিশ্বাস করে আমার সঙ্গে বেরিয়ে ছিল-শেষে আমি ওকে নিয়ে দার্জিলিং পৌঁছেছিলাম, প্যারিসের নামে'। 
দেখুন দার্লিজিংয়ে ২৯ বছর আগে শাহরুখ-গৌরীর হানিমুনের একটি ছবি। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার জীবনের কিছু সুন্দর মুহূর্ত কাটিয়েছেন বাংলার শৈল শহরেই। 
6/7দেখুন দার্লিজিংয়ে ২৯ বছর আগে শাহরুখ-গৌরীর হানিমুনের একটি ছবি। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার জীবনের কিছু সুন্দর মুহূর্ত কাটিয়েছেন বাংলার শৈল শহরেই। 
শাহরুখ-গৌরীর বিয়ের মুহূর্ত।চলছে মালা-বদল পর্ব। 
7/7শাহরুখ-গৌরীর বিয়ের মুহূর্ত।চলছে মালা-বদল পর্ব। 
অন্য গ্যালারিগুলি