রব নে বানা দি জোড়ি: অনুষ্কার জন্মদিনে দেখুন বিরুষ্কার সেরা ১০ মুহূর্ত

  • প্রেম, ব্রেক-আপ,আবার প্রেমে পড়া থেকে ইতালিতে রূপকথার বিয়ে। একজন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র, অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা। 'বিরুষ্কা' জুটি দেখতে সত্যিই বলতে হয় একেই বোধহয় বলে 'রব নে বানা দি জোড়ি'।
চারদিকেই মন খারাপের পালা চলছে। এরমাঝেই ৩২-এ পা দিলেন অনুষ্কা। ১লা মে অনুষ্কা শর্মার জন্মদিন। এই বছর লকডাউনেই জন্মদিনটা কাটাচ্ছেন বিরাট পত্নী। (ছবিঃইনস্টাগ্রাম)
1/11চারদিকেই মন খারাপের পালা চলছে। এরমাঝেই ৩২-এ পা দিলেন অনুষ্কা। ১লা মে অনুষ্কা শর্মার জন্মদিন। এই বছর লকডাউনেই জন্মদিনটা কাটাচ্ছেন বিরাট পত্নী। (ছবিঃইনস্টাগ্রাম)
শুধু বি-টাউন নয়, গোটা দেশের অন্যতম পাওয়ার কপল বিরুষ্কা। এই জুটির রসায়ন দেখলে ঈর্ষান্বিত হতে আপনি বাধ্য। যে কোনও জুটিতে গুণে গুণে দশ গোল দেবেন এই কপল। (ছবি-ইনস্টাগ্রাম)
2/11শুধু বি-টাউন নয়, গোটা দেশের অন্যতম পাওয়ার কপল বিরুষ্কা। এই জুটির রসায়ন দেখলে ঈর্ষান্বিত হতে আপনি বাধ্য। যে কোনও জুটিতে গুণে গুণে দশ গোল দেবেন এই কপল। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।তাঁদের এই সিক্রেট ওয়েডিংয়ের প্রথম ছবির দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। যখন এই ছবি প্রকাশ্যে আসে-বিরুষ্কা ভক্তদের হৃদস্পন্দন কিছু মূহূর্তের জন্য থমকে গিয়েছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
3/11২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।তাঁদের এই সিক্রেট ওয়েডিংয়ের প্রথম ছবির দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। যখন এই ছবি প্রকাশ্যে আসে-বিরুষ্কা ভক্তদের হৃদস্পন্দন কিছু মূহূর্তের জন্য থমকে গিয়েছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজেদের কাজের দুনিয়ায় তাঁরা সবসময়ই বেজায় ব্যস্ত থাকেন। একজন বিশ্ব ক্রিকেটের অন্যতম উজ্বল নক্ষত্র,অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা। তবে কাজের ফাঁকে সুযোগ পেলেই একসঙ্গে ঘুরতে পেরিয়ে পড়েন বিরুষ্কা।
4/11নিজেদের কাজের দুনিয়ায় তাঁরা সবসময়ই বেজায় ব্যস্ত থাকেন। একজন বিশ্ব ক্রিকেটের অন্যতম উজ্বল নক্ষত্র,অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা। তবে কাজের ফাঁকে সুযোগ পেলেই একসঙ্গে ঘুরতে পেরিয়ে পড়েন বিরুষ্কা।
‘জীবনের যাত্রাপথে তোমার সঙ্গে হেঁটে চলতে ভালোবাসা ছাড়া আর কিচ্ছু দরকার নেই’। হ্যাঁ এমনটাই মনে করেন বিরাট কোহলি। ছবিটি গত বছর ডিসেম্বরের। যখন বিবাহ বার্ষিকী সেলিব্রেট করতে ভুটাল ঘুরতে গিয়েছেন বিরুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/11‘জীবনের যাত্রাপথে তোমার সঙ্গে হেঁটে চলতে ভালোবাসা ছাড়া আর কিচ্ছু দরকার নেই’। হ্যাঁ এমনটাই মনে করেন বিরাট কোহলি। ছবিটি গত বছর ডিসেম্বরের। যখন বিবাহ বার্ষিকী সেলিব্রেট করতে ভুটাল ঘুরতে গিয়েছেন বিরুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)
যে কোনও ফটোশ্যুটের জন্য বিরাট-অনুষ্কা হতেই পারেন আপনার অনুপ্রেরণা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/11যে কোনও ফটোশ্যুটের জন্য বিরাট-অনুষ্কা হতেই পারেন আপনার অনুপ্রেরণা। (ছবি-ইনস্টাগ্রাম)
এইভাবেই সারাক্ষণ একে অপরের সব আনন্দ, সব খুনসুটির সঙ্গী বিরুষ্কা। ছবিটি গত বছর দিওয়ালির। (ছবি-ইনস্টাগ্রাম)
7/11এইভাবেই সারাক্ষণ একে অপরের সব আনন্দ, সব খুনসুটির সঙ্গী বিরুষ্কা। ছবিটি গত বছর দিওয়ালির। (ছবি-ইনস্টাগ্রাম)
সুপারস্টার স্বামীকে এইভাবেই জাপটে রাখেন অনুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/11সুপারস্টার স্বামীকে এইভাবেই জাপটে রাখেন অনুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)
কয়েক মূহূর্তের সঙ্গ পেতে সাত সমুদ্র পার করতেও রাজি। সব কাজ ফেলে স্বামীর সঙ্গে দেখা করতে তাই নিউজি্ল্যান্ড হাজির হয়েছিলেন অনুষ্কা শর্মা!  (ছবি-ইনস্টাগ্রাম)
9/11কয়েক মূহূর্তের সঙ্গ পেতে সাত সমুদ্র পার করতেও রাজি। সব কাজ ফেলে স্বামীর সঙ্গে দেখা করতে তাই নিউজি্ল্যান্ড হাজির হয়েছিলেন অনুষ্কা শর্মা! (ছবি-ইনস্টাগ্রাম)
তুঝমে রব দিখতা হ্যায়..... (ছবি-ইনস্টাগ্রাম)
10/11তুঝমে রব দিখতা হ্যায়..... (ছবি-ইনস্টাগ্রাম)
এই হাসিটা সঙ্গে রেখো....লকডাউনেও দিব্যি আছেন মিঁয়া-বিবি (ছবি-ইনস্টাগ্রাম)
11/11এই হাসিটা সঙ্গে রেখো....লকডাউনেও দিব্যি আছেন মিঁয়া-বিবি (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি