বাংলা নিউজ > ছবিঘর > কেরিয়ারের শুরুতেই বিয়ে, তবে বিবাহবর্হিভূত সম্পর্কে বারবার নাম জড়িয়ে হৃত্বিকের

কেরিয়ারের শুরুতেই বিয়ে, তবে বিবাহবর্হিভূত সম্পর্কে বারবার নাম জড়িয়ে হৃত্বিকের

  • করিনা কাপুর, কঙ্গনা রানাওয়াত থেকে বারবারা মোরি- বিবাহিত হৃত্বিকের নাম জড়িয়েছে একাধিক কো-স্টারের সঙ্গে। ২০১৩ সালে সুজান খানের সঙ্গে ভেঙে যায় ১৩ বছর দীর্ঘ দাম্পত্য জীবন। 
২০০০ সালে বলিউডে পা রাখেন হৃত্বিক রোশন। ১০ জানুয়ারি হৃত্বিকের জন্মদিন। আর ২০ বছর আগে বার্থ ডে উইকেই মুক্তি পেয়েছিল অভিনেতার ডেব্যিউ ফিল্ম কুছ কুছ হোতা হ্যায়।
1/7২০০০ সালে বলিউডে পা রাখেন হৃত্বিক রোশন। ১০ জানুয়ারি হৃত্বিকের জন্মদিন। আর ২০ বছর আগে বার্থ ডে উইকেই মুক্তি পেয়েছিল অভিনেতার ডেব্যিউ ফিল্ম কুছ কুছ হোতা হ্যায়।
রাতারতি গোটা দেশের হার্টথ্রব হয়ে উঠেছিলেন হৃত্বিক। তবে লক্ষ তরুণীর হৃদয় ভেঙে ২০০০ সালের ডিসেম্বরেই প্রেমিকা সুজান খানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা। তবে হৃত্বিকের ব্যক্তিগত জীবন হামেশাই থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। একাধিক কো-স্টারের সঙ্গে জড়িয়েছে নাম। 
2/7রাতারতি গোটা দেশের হার্টথ্রব হয়ে উঠেছিলেন হৃত্বিক। তবে লক্ষ তরুণীর হৃদয় ভেঙে ২০০০ সালের ডিসেম্বরেই প্রেমিকা সুজান খানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা। তবে হৃত্বিকের ব্যক্তিগত জীবন হামেশাই থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। একাধিক কো-স্টারের সঙ্গে জড়িয়েছে নাম। 
সুজানের সঙ্গে হৃত্বিকের দাম্পত্য সম্পর্কে ফাটল ধরবার কথা বেশ কয়েক বছর ধরে বি-টাউনে ঘোরাফেরা করছিল। অবশেষে ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয় হৃত্বিক-সুজানের। তাঁদের দুই পুত্র রিহান ও রিদান। তবে স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও, আজও ভীষণ ভালো বন্ধু তাঁরা। 
3/7সুজানের সঙ্গে হৃত্বিকের দাম্পত্য সম্পর্কে ফাটল ধরবার কথা বেশ কয়েক বছর ধরে বি-টাউনে ঘোরাফেরা করছিল। অবশেষে ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয় হৃত্বিক-সুজানের। তাঁদের দুই পুত্র রিহান ও রিদান। তবে স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও, আজও ভীষণ ভালো বন্ধু তাঁরা। 
একদম ফিল্মি লাভস্টোরি হৃত্বিক-সুজনের। ট্রাফিক সিগন্যালে প্রথম দেখা, ঠিক যেমনটা কহো না প্যায়ার হ্যায় ছবিতে ঘটেছিল। তবে বিয়ের পর বহু চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছে এই সম্পর্ক। 
4/7একদম ফিল্মি লাভস্টোরি হৃত্বিক-সুজনের। ট্রাফিক সিগন্যালে প্রথম দেখা, ঠিক যেমনটা কহো না প্যায়ার হ্যায় ছবিতে ঘটেছিল। তবে বিয়ের পর বহু চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছে এই সম্পর্ক। 
বিয়ের পর সবার প্রথম হৃত্বিকের নাম জড়িয়েছিল যে কো-স্টারের সঙ্গে, তিনি করিনা কাপুর। কভি খুশি কভি গম, ইয়াদেঁ, মেয় প্রেম কি দিওয়ানির হু-র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এই জুটি। শ্যুটিং চলাকালীনই নাকি একে অপরের প্রতি আকৃষ্ট হন তাঁরা। তবে বিবাহিত হৃত্বিকের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখবার সাহস দেখাননি কাপুর কন্যা। 
5/7বিয়ের পর সবার প্রথম হৃত্বিকের নাম জড়িয়েছিল যে কো-স্টারের সঙ্গে, তিনি করিনা কাপুর। কভি খুশি কভি গম, ইয়াদেঁ, মেয় প্রেম কি দিওয়ানির হু-র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এই জুটি। শ্যুটিং চলাকালীনই নাকি একে অপরের প্রতি আকৃষ্ট হন তাঁরা। তবে বিবাহিত হৃত্বিকের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখবার সাহস দেখাননি কাপুর কন্যা। 
হৃত্বিকের সঙ্গে যে কো-স্টারের প্রেম সম্পর্ক সবচেয়ে বেশি পেজ থ্রি-র পাতা ভরিয়েছে তিনি বারবারা মোরি। কাইটস ছবির নায়িকার সঙ্গে হৃত্বিকের অন-স্ক্রিন রসায়ন তো সবাই দেখেছে, অফ-স্ক্রিনেও নাকি জমে উঠেছিল তাঁদের প্রেম। বারবারার জন্যই নাকি হৃত্বিকের বাড়ি ছেড়ে বেরিয়ে যান সুজান, যদিও সেইসময় এই গুঞ্জনকে মিথ্যা বলে দাবি করেছিলেন হৃত্বিক পত্নী। তবে কয়েক বছরের মধ্যেই দুজনের ডিভোর্সের খবর সামনে আসে। 
6/7হৃত্বিকের সঙ্গে যে কো-স্টারের প্রেম সম্পর্ক সবচেয়ে বেশি পেজ থ্রি-র পাতা ভরিয়েছে তিনি বারবারা মোরি। কাইটস ছবির নায়িকার সঙ্গে হৃত্বিকের অন-স্ক্রিন রসায়ন তো সবাই দেখেছে, অফ-স্ক্রিনেও নাকি জমে উঠেছিল তাঁদের প্রেম। বারবারার জন্যই নাকি হৃত্বিকের বাড়ি ছেড়ে বেরিয়ে যান সুজান, যদিও সেইসময় এই গুঞ্জনকে মিথ্যা বলে দাবি করেছিলেন হৃত্বিক পত্নী। তবে কয়েক বছরের মধ্যেই দুজনের ডিভোর্সের খবর সামনে আসে। 
 হৃত্বিকের কেরিয়ারের সবচেয়ে বিতর্কিত অধ্যায় নিঃসন্দেহে কঙ্গনা রানাওয়াত। প্রকাশ্যে কঙ্গনা দাবি করেছেন, হৃত্বিকের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে এই দাবিকে অস্বীকার করেন অভিনেতা। দুজনের ই-মেল চালাচালির কাণ্ড নিয়ে বিতর্কের জল গড়িয়েছে আদালত পর্যন্ত, তবে এখনও নিষ্পত্তি হয়নি মামলার। 
7/7 হৃত্বিকের কেরিয়ারের সবচেয়ে বিতর্কিত অধ্যায় নিঃসন্দেহে কঙ্গনা রানাওয়াত। প্রকাশ্যে কঙ্গনা দাবি করেছেন, হৃত্বিকের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে এই দাবিকে অস্বীকার করেন অভিনেতা। দুজনের ই-মেল চালাচালির কাণ্ড নিয়ে বিতর্কের জল গড়িয়েছে আদালত পর্যন্ত, তবে এখনও নিষ্পত্তি হয়নি মামলার। 
অন্য গ্যালারিগুলি