বাংলা নিউজ > ছবিঘর > শুভ জন্মদিন কোয়েল, ঝলকে নাটের গুরুর মিষ্টি মেয়ে থেকে কবীরের-মা হয়ে ওঠার জার্নি

শুভ জন্মদিন কোয়েল, ঝলকে নাটের গুরুর মিষ্টি মেয়ে থেকে কবীরের-মা হয়ে ওঠার জার্নি

  • এবছর ৩৮ বছরের জন্মদিন সেলিব্রেট করবেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছে কোয়েলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট।
৩৮ বছরে পা দিলেন কোয়েল মল্লিক। জিতের বিপরীতে ‘নাটের গুরু’ সিনেমা দিয়ে টলিউডে পা রাখেন রঞ্জিত মল্লিক-কন্যা। জিৎ আর কোয়েলের জুটি তখন হিট ছিল বক্স অফিসে। ‘বন্ধন’, ‘মাণিক’, ‘যুদ্ধ’, ‘হিরো’-র মতো একের পর এক হিট ছবি বাংলার দর্শকদের উপহার দিয়েছেন কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
1/10৩৮ বছরে পা দিলেন কোয়েল মল্লিক। জিতের বিপরীতে ‘নাটের গুরু’ সিনেমা দিয়ে টলিউডে পা রাখেন রঞ্জিত মল্লিক-কন্যা। জিৎ আর কোয়েলের জুটি তখন হিট ছিল বক্স অফিসে। ‘বন্ধন’, ‘মাণিক’, ‘যুদ্ধ’, ‘হিরো’-র মতো একের পর এক হিট ছবি বাংলার দর্শকদের উপহার দিয়েছেন কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
এরপর ধীরে ধীরে মেইনস্ট্রিম বাংলা ছবির ঝকঝকে নায়িকার পাশাপাশি, চ্যালেঞ্জিং রোলেও দেখা দিতে শুরু করেন তিনি। ‘হেমলক সোসাইটি’, ‘ছায়া ও ছবি’, ‘ঘরে ও বাইরে’, ‘মিতিন মাসি’-র মতো অন্যধারার ছবি দিয়েও দর্শকদের মন জয় করেছেন কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
2/10এরপর ধীরে ধীরে মেইনস্ট্রিম বাংলা ছবির ঝকঝকে নায়িকার পাশাপাশি, চ্যালেঞ্জিং রোলেও দেখা দিতে শুরু করেন তিনি। ‘হেমলক সোসাইটি’, ‘ছায়া ও ছবি’, ‘ঘরে ও বাইরে’, ‘মিতিন মাসি’-র মতো অন্যধারার ছবি দিয়েও দর্শকদের মন জয় করেছেন কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোয়েল। (ছবি-টুইটার)
3/10২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোয়েল। (ছবি-টুইটার)
নিসপালের সঙ্গে বিয়ের পর ছোট্ট ব্রেক নিয়েছিলেন কাজের থেকে। দেব, রজতাভ-র সঙ্গে ‘রংবাজ’ দিয়ে কামব্যাক করেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10নিসপালের সঙ্গে বিয়ের পর ছোট্ট ব্রেক নিয়েছিলেন কাজের থেকে। দেব, রজতাভ-র সঙ্গে ‘রংবাজ’ দিয়ে কামব্যাক করেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
২০২০-র বিবাহবার্ষিকীতে স্বামী নিসপালের সঙ্গে একটি ছবি শেয়ার করে টুইটারে কোয়েল লেখেন, ‘দিন এগোচ্ছে… লাথি,ঘুসি,ডিগবাজির মধ্যে দিয়ে শরীরের ভিতরে নতুন প্রাণের স্পন্দন অনুভব করছি। জীবনের বুননে ঝকঝকে রুপোলি সুতোর মতো এই গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান’। (ছবি-ইনস্টাগ্রাম)
5/10২০২০-র বিবাহবার্ষিকীতে স্বামী নিসপালের সঙ্গে একটি ছবি শেয়ার করে টুইটারে কোয়েল লেখেন, ‘দিন এগোচ্ছে… লাথি,ঘুসি,ডিগবাজির মধ্যে দিয়ে শরীরের ভিতরে নতুন প্রাণের স্পন্দন অনুভব করছি। জীবনের বুননে ঝকঝকে রুপোলি সুতোর মতো এই গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান’। (ছবি-ইনস্টাগ্রাম)
এরপর গত বছর লকডাউনের মাঝেই খুশি খবর আসে টলিগঞ্জে। মা হওয়ার খবর দেন নায়িকা। কোয়েল এবং প্রযোজক নিসপাল সিং রানে জন্ম দেন তাঁদের প্রথম সন্তানের। (ছবি-টুইটার)
6/10এরপর গত বছর লকডাউনের মাঝেই খুশি খবর আসে টলিগঞ্জে। মা হওয়ার খবর দেন নায়িকা। কোয়েল এবং প্রযোজক নিসপাল সিং রানে জন্ম দেন তাঁদের প্রথম সন্তানের। (ছবি-টুইটার)
মহাষ্টমীর দিন ছেলের নাম অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন কোয়েল। একফ্রেমে দেখা যায় কোয়েল-নিসপাল ও তাঁদের সন্তানকে। জানা যায়, ছেলের নাম রেখেছেন কবীর। (ছবি-ইনস্টাগ্রাম)
7/10মহাষ্টমীর দিন ছেলের নাম অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন কোয়েল। একফ্রেমে দেখা যায় কোয়েল-নিসপাল ও তাঁদের সন্তানকে। জানা যায়, ছেলের নাম রেখেছেন কবীর। (ছবি-ইনস্টাগ্রাম)
২০২১-এই অভিনয়ে কামব্যাক। ‘ফ্লাইওভার’ দিয়ে ফের দর্শদের সামনে কোয়েল। বড় পরদায় ফুটে ওঠে সাংবাদিক বিদিশার গল্প। যে হঠাৎই জড়িয়ে পড়ে খুনের মামলায়। এই ছবিতে গৌরব চক্রবর্তী, রবি শ, শান্তিলাল মুখোপাধ্যায় এবং কৌশিক রায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
8/10২০২১-এই অভিনয়ে কামব্যাক। ‘ফ্লাইওভার’ দিয়ে ফের দর্শদের সামনে কোয়েল। বড় পরদায় ফুটে ওঠে সাংবাদিক বিদিশার গল্প। যে হঠাৎই জড়িয়ে পড়ে খুনের মামলায়। এই ছবিতে গৌরব চক্রবর্তী, রবি শ, শান্তিলাল মুখোপাধ্যায় এবং কৌশিক রায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
হাজির ছিলেন ফিল্মফেয়ারের রেড কার্পেটেও। কে বলবে মাত্র ১১ মাস আগে মা হয়েছেন কোয়েল! কালো-সোনালি গাউনে ঝলমল করছিলেন নিসপাল সিং ঘরনি।
9/10হাজির ছিলেন ফিল্মফেয়ারের রেড কার্পেটেও। কে বলবে মাত্র ১১ মাস আগে মা হয়েছেন কোয়েল! কালো-সোনালি গাউনে ঝলমল করছিলেন নিসপাল সিং ঘরনি।
কাজের পাশাপাশি ছেলে কবীরকে নিয়ে সময় কাটছে কোয়েলের। ছেলের সঙ্গে ছবি মাঝামধ্যে ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের সঙ্গেও। (ছবি-ইনস্টাগ্রাম)
10/10কাজের পাশাপাশি ছেলে কবীরকে নিয়ে সময় কাটছে কোয়েলের। ছেলের সঙ্গে ছবি মাঝামধ্যে ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের সঙ্গেও। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি