বাংলা নিউজ > ছবিঘর > সইফিনা পুত্র তৈমুরের জন্মদিনের ঘরোয়া সেলিব্রেশন, দেখুন অন্দরের ছবি

সইফিনা পুত্র তৈমুরের জন্মদিনের ঘরোয়া সেলিব্রেশন, দেখুন অন্দরের ছবি

  • দেখতে দেখতে চার পূর্ণ করল তৈমুর আলি খান। পরিবার ও প্রিয়জনদের উপস্থিতিতে নিজের জন্মদিন সেলিব্রেট করল সইফিনা পুত্র। 
রবিবার, ২০শে ডিসেম্বর ছিল সইফ আলি খান ও করিনা কাপুর খান পুত্র তৈমুরের জন্মদিন। ২০১৬ সালের এইদিনেই জন্মছিল বলিউডের খুদে সুপারস্টার। দেখতে দেখতে চার পূর্ণ করল তৈমুর। পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই টিমের বার্থ ডে সেলিব্রেট করলেন সইফিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/10রবিবার, ২০শে ডিসেম্বর ছিল সইফ আলি খান ও করিনা কাপুর খান পুত্র তৈমুরের জন্মদিন। ২০১৬ সালের এইদিনেই জন্মছিল বলিউডের খুদে সুপারস্টার। দেখতে দেখতে চার পূর্ণ করল তৈমুর। পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই টিমের বার্থ ডে সেলিব্রেট করলেন সইফিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আবহ এবং করিনার প্রেগন্যান্সি-এই দুই কারণেই এবছর তৈমুরের জন্মদিনের আয়োজনের বহর ছিল না।তবে পরিবার কিন্তু ধুমধাম করে সেলিব্রেট করল তৈমুরের আগমনের এই দিনটা। বাবা-মা'র সঙ্গে খোশমেজাজে কেক কাটতে দেখা গেল তৈমুরকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/10করোনা আবহ এবং করিনার প্রেগন্যান্সি-এই দুই কারণেই এবছর তৈমুরের জন্মদিনের আয়োজনের বহর ছিল না।তবে পরিবার কিন্তু ধুমধাম করে সেলিব্রেট করল তৈমুরের আগমনের এই দিনটা। বাবা-মা'র সঙ্গে খোশমেজাজে কেক কাটতে দেখা গেল তৈমুরকে। (ছবি-ইনস্টাগ্রাম)
তৈমুরের পছন্দের অ্যাভেঞ্জার্স হিরোদের প্রতিকৃতি আঁকা বেলুনে সেজে উঠেছিল গোটা বাড়ি। ছেলের মনের মতো ডেকোরেশনই বেছে নিয়েছিলেন বেবো। 
3/10তৈমুরের পছন্দের অ্যাভেঞ্জার্স হিরোদের প্রতিকৃতি আঁকা বেলুনে সেজে উঠেছিল গোটা বাড়ি। ছেলের মনের মতো ডেকোরেশনই বেছে নিয়েছিলেন বেবো। 
তৈমুর যে এই বয়সেই পশুপ্রেমী তা কারুর অজানা নয়। তৈমুরের জন্মদিনের চকোলেট কেকটি ছিল ঘোড়ার খুরের মতো। 
4/10তৈমুর যে এই বয়সেই পশুপ্রেমী তা কারুর অজানা নয়। তৈমুরের জন্মদিনের চকোলেট কেকটি ছিল ঘোড়ার খুরের মতো। 
তৈমুরের জন্মদিন উপলক্ষ্যে আলোয় সেজে উঠেছিল গোটা বাড়ি। এই বিশেষ দিনে বাইরে না বার হলেও, পাপারাতজিদের জন্য বারান্দায় এসে সৌজন্য বিনিময় করলেন সইফ-করিনা, তৈমুরও সঙ্গে ছিল। (ছবি-বারিন্দর চাওয়ালা)
5/10তৈমুরের জন্মদিন উপলক্ষ্যে আলোয় সেজে উঠেছিল গোটা বাড়ি। এই বিশেষ দিনে বাইরে না বার হলেও, পাপারাতজিদের জন্য বারান্দায় এসে সৌজন্য বিনিময় করলেন সইফ-করিনা, তৈমুরও সঙ্গে ছিল। (ছবি-বারিন্দর চাওয়ালা)
তৈমুরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পৌঁছেছিল বোন ইনায়া। তৈমুরের পিসি সোহার একমাত্র কন্যা ইনায়া। দাদা-বোনের ভারী ভাব! এদিন একদম রাজকুমারীর বেশে পাওয়া গেল ইনায়াকে। বাবা কুণাল খেমুর হাত ধরেই পার্টিতে প্রবেশ করল সে। (ছবি-বারিন্দর চাওয়ালা)
6/10তৈমুরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পৌঁছেছিল বোন ইনায়া। তৈমুরের পিসি সোহার একমাত্র কন্যা ইনায়া। দাদা-বোনের ভারী ভাব! এদিন একদম রাজকুমারীর বেশে পাওয়া গেল ইনায়াকে। বাবা কুণাল খেমুর হাত ধরেই পার্টিতে প্রবেশ করল সে। (ছবি-বারিন্দর চাওয়ালা)
তৈমুরের পিসির পাশাপাশি পিছিয়ে ছিল না একমাত্ মাসিও। এদিন করিশ্মা কাপুর খান ও করিনা-করিশ্মার বাবা তথা অভিনেতা রণবধীর কাপুরও হাজির ছিলেন টিমের বার্থ ডে পার্টিতে। 
7/10তৈমুরের পিসির পাশাপাশি পিছিয়ে ছিল না একমাত্ মাসিও। এদিন করিশ্মা কাপুর খান ও করিনা-করিশ্মার বাবা তথা অভিনেতা রণবধীর কাপুরও হাজির ছিলেন টিমের বার্থ ডে পার্টিতে। 
তৈমুরের জন্মদিনের সেলিব্রেশনে হাজির দিদিমা, ববিতা কাপুর। 
8/10তৈমুরের জন্মদিনের সেলিব্রেশনে হাজির দিদিমা, ববিতা কাপুর। 
বার্থ ডে বার্থির অন্দরে সপিরারে লেন্সবন্দি বার্থ ডে বয় তৈমুর। যদিও তৈমুরের জন্মদিনের পার্টিতে নজরে আসেননি দাদা ইব্রাহিম আলি খান ও দিদি সারা আলি খান।
9/10বার্থ ডে বার্থির অন্দরে সপিরারে লেন্সবন্দি বার্থ ডে বয় তৈমুর। যদিও তৈমুরের জন্মদিনের পার্টিতে নজরে আসেননি দাদা ইব্রাহিম আলি খান ও দিদি সারা আলি খান।
তৈমুরের জন্মদিনের পার্টির সেরা কিছু মুহূর্তের কোলাজ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী সোহা আলি খান। ছেলের জন্মদিনের পার্টিতে হবু মা করিনাকে পাওয়া গেল হলুদ রঙা সালোয়ার কামিজে। ভারি মিষ্টি লাগছে বেবোকে। অন্যদিকে জিনস আর টি-শার্টেই নজর কাড়ল তৈমুর। 
10/10তৈমুরের জন্মদিনের পার্টির সেরা কিছু মুহূর্তের কোলাজ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী সোহা আলি খান। ছেলের জন্মদিনের পার্টিতে হবু মা করিনাকে পাওয়া গেল হলুদ রঙা সালোয়ার কামিজে। ভারি মিষ্টি লাগছে বেবোকে। অন্যদিকে জিনস আর টি-শার্টেই নজর কাড়ল তৈমুর। 
অন্য গ্যালারিগুলি