বাংলা নিউজ > ছবিঘর > Happy Birthday Yuvaan: ১-এ পা দিল রাজশ্রী পুত্র ইউভান, রইল তাঁর অদেখা ছবি

Happy Birthday Yuvaan: ১-এ পা দিল রাজশ্রী পুত্র ইউভান, রইল তাঁর অদেখা ছবি

  • ২০২০-র ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে তারকা। রাজ-শুভশ্রীর একমাত্র পুত্র ইউভান। অজস্র অনুরাগী তাঁর। সোশ্যাল মিডিয়ায় রয়েছে একাধিক ফ্যানপেজ।
দেখতে দেখতে ১ বছরে পা রাখল ছোট্ট ইউভান। রাজশ্রী পুত্র জন্মর পর থেকেই টলি পাড়ার খুদে স্টার। এমনকি ইউভানকে সোশ্যাল মিডিয়া স্টারও বলা যেতে পারে। ২০২০ সালে দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সন্তান আসার খবর দিয়েছিলেন তারকা দম্পতি। (ছবি ইনস্টাগ্রাম)
1/9দেখতে দেখতে ১ বছরে পা রাখল ছোট্ট ইউভান। রাজশ্রী পুত্র জন্মর পর থেকেই টলি পাড়ার খুদে স্টার। এমনকি ইউভানকে সোশ্যাল মিডিয়া স্টারও বলা যেতে পারে। ২০২০ সালে দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সন্তান আসার খবর দিয়েছিলেন তারকা দম্পতি। (ছবি ইনস্টাগ্রাম)
গত বছর আজকের দিনে শহরের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। আদর করে রাজ, শুভশ্রী ছেলের নাম রেখেছেন ইউভান। 
2/9গত বছর আজকের দিনে শহরের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। আদর করে রাজ, শুভশ্রী ছেলের নাম রেখেছেন ইউভান। 
ইউভানের প্রথম এই ছবি প্রকাশ্যে এসেছিল। ছেলের ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্রসন্তানের বাবা-মা হলাম। ইউভান আপনাদের সবাইকে হ্যালো বলছে।’
3/9ইউভানের প্রথম এই ছবি প্রকাশ্যে এসেছিল। ছেলের ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্রসন্তানের বাবা-মা হলাম। ইউভান আপনাদের সবাইকে হ্যালো বলছে।’
ইউভান নামটি ভীষণ অর্থবহ। হিন্দু শাস্ত্র মতে মহাদেবের অপর নাম যুবান। শিবের নামেই ছেলের নাম রেখেছেন এই জুটি। ইউভান শব্দের অপর অর্থ, চির যুবক।
4/9ইউভান নামটি ভীষণ অর্থবহ। হিন্দু শাস্ত্র মতে মহাদেবের অপর নাম যুবান। শিবের নামেই ছেলের নাম রেখেছেন এই জুটি। ইউভান শব্দের অপর অর্থ, চির যুবক।
প্রথমবার ছেলে ইউভানকে কোলে নিয়ে রাজ চক্রবর্তী। 
5/9প্রথমবার ছেলে ইউভানকে কোলে নিয়ে রাজ চক্রবর্তী। 
এরপরই বিভিন্ন সময় সামাজিক মাধ্যমে ছেলের ছবি শেয়ার করে থাকেন রাজ-শুভশ্রী।
6/9এরপরই বিভিন্ন সময় সামাজিক মাধ্যমে ছেলের ছবি শেয়ার করে থাকেন রাজ-শুভশ্রী।
রাজ-শুভশ্রী পুত্রের সব কারনামাই সোশ্যালে তুমুল ভাইরাল হয়।
7/9রাজ-শুভশ্রী পুত্রের সব কারনামাই সোশ্যালে তুমুল ভাইরাল হয়।
মায়ের সঙ্গে গার্ডেনিং করতে ব্যস্ত পুচকে ইউভান।
8/9মায়ের সঙ্গে গার্ডেনিং করতে ব্যস্ত পুচকে ইউভান।
শুভশ্রীর সঙ্গে ফটোশ্যুটে ইউভান।
9/9শুভশ্রীর সঙ্গে ফটোশ্যুটে ইউভান।
অন্য গ্যালারিগুলি