বাংলা নিউজ > ছবিঘর > Happy Kali Puja and Diwali 2021: প্রিয়জনকে WhatsApp, Facebook-এ জানান কালীপুজোর শুভেচ্ছা, দেখুন মেসেজ

Happy Kali Puja and Diwali 2021: প্রিয়জনকে WhatsApp, Facebook-এ জানান কালীপুজোর শুভেচ্ছা, দেখুন মেসেজ

দীপাবলির শুভেচ্ছাবার্তা পাঠান অনলাইনেই! রইল ছবি ও ... more

করোনা পরিস্থিতি। এখনও মেনে চলতে হবে সামাজিক দূরত্ব বিধি। তবে চিন্তা নেই। অনলাইনেই হোক দীপাবলি ও কালীপুজোর শুভেচ্ছা বার্তা আদানপ্রদান। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)
1/9করোনা পরিস্থিতি। এখনও মেনে চলতে হবে সামাজিক দূরত্ব বিধি। তবে চিন্তা নেই। অনলাইনেই হোক দীপাবলি ও কালীপুজোর শুভেচ্ছা বার্তা আদানপ্রদান। ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)
দীপাবলির আলোয় দূর হোক সমস্ত অন্ধকার। জীবন হোক সুন্দর ও শান্তিময়। আপনি ও আপনার পরিবারকে জানাই শুভ দীপাবলির প্রীতি ও শুভেচ্ছা। ছবি : ফেসবুক (Facebook)
2/9দীপাবলির আলোয় দূর হোক সমস্ত অন্ধকার। জীবন হোক সুন্দর ও শান্তিময়। আপনি ও আপনার পরিবারকে জানাই শুভ দীপাবলির প্রীতি ও শুভেচ্ছা। ছবি : ফেসবুক (Facebook)
শুভ দীপাবলীর শুভেচ্ছা এবং ভালবাসা জানাই। আর হ্যাঁ, এবার কিন্তু শুধুই গ্রিন বাজি, মনে থাকবে তো! ছবি : ফেসবুক (Facebook)
3/9শুভ দীপাবলীর শুভেচ্ছা এবং ভালবাসা জানাই। আর হ্যাঁ, এবার কিন্তু শুধুই গ্রিন বাজি, মনে থাকবে তো! ছবি : ফেসবুক (Facebook)
করোনাসুরকে ধ্বংস করুন মা কালী। দীপাবলির আলোয় কেটে যাক সমস্ত আঁধার। এই শুভ লগ্নে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। ভাল থাকুন। ছবি : ফেসবুক  (Facebook)
4/9করোনাসুরকে ধ্বংস করুন মা কালী। দীপাবলির আলোয় কেটে যাক সমস্ত আঁধার। এই শুভ লগ্নে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। ভাল থাকুন। ছবি : ফেসবুক  (Facebook)
মা কালী জগতের সমস্ত অশুভ শক্তির বিনাশ করুন। বিশ্বে আসুক শান্তি ও কল্যাণ। মায়ের আশীর্বাদ কামনা করি। ছবি : ফেসবুক (Facebook)
5/9মা কালী জগতের সমস্ত অশুভ শক্তির বিনাশ করুন। বিশ্বে আসুক শান্তি ও কল্যাণ। মায়ের আশীর্বাদ কামনা করি। ছবি : ফেসবুক (Facebook)
আলোর উত্সব হয়ে উঠুক শান্তির। কেটে যাক সমস্ত অন্ধকার। উজ্জ্বল হয়ে উঠুক সকলের জীবন। আপনি ও আপনার পরিবারকে জানাই শুভ দীপাবলির আন্তরিক শুভেচ্ছা। ছবি : ফেসবুক (Facebook)
6/9আলোর উত্সব হয়ে উঠুক শান্তির। কেটে যাক সমস্ত অন্ধকার। উজ্জ্বল হয়ে উঠুক সকলের জীবন। আপনি ও আপনার পরিবারকে জানাই শুভ দীপাবলির আন্তরিক শুভেচ্ছা। ছবি : ফেসবুক (Facebook)
Hope the festival of light shall bring us peace and happiness. Wish you a very Happy Diwali! ছবি : ফেসবুক (Facebook)
7/9Hope the festival of light shall bring us peace and happiness. Wish you a very Happy Diwali! ছবি : ফেসবুক (Facebook)
এবারের দীপাবলিতে কিন্তু শুধুই গ্রিণ ক্র্যাকার। মনে থাকবে তো? দীপাবলির আলোর উত্সব আনুক শান্তি। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। ছবি : ফেসবুক (Facebook)
8/9এবারের দীপাবলিতে কিন্তু শুধুই গ্রিণ ক্র্যাকার। মনে থাকবে তো? দীপাবলির আলোর উত্সব আনুক শান্তি। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। ছবি : ফেসবুক (Facebook)
কালীমাতা আপনাদের সকলের কল্যাণ করুন, সমস্ত অশুভ শক্তির বিনাশ করুন, এই কামনা করি। অনেক শুভেচ্ছা ও ভালবাসা। ছবি : ফেসবুক (Facebook)
9/9কালীমাতা আপনাদের সকলের কল্যাণ করুন, সমস্ত অশুভ শক্তির বিনাশ করুন, এই কামনা করি। অনেক শুভেচ্ছা ও ভালবাসা। ছবি : ফেসবুক (Facebook)
অন্য গ্যালারিগুলি