বাংলা নিউজ > ছবিঘর > সদ্যই বিয়ে করেছেন, কেমন দেখতে নেহা কক্করের ভালোবাসার নীড়? ঘুরে দেখুন অন্দরমহল

সদ্যই বিয়ে করেছেন, কেমন দেখতে নেহা কক্করের ভালোবাসার নীড়? ঘুরে দেখুন অন্দরমহল

  • বাড়ির অন্দরমহলের ছবি প্রকাশ করেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। 
সামাজিক মাধ্যমে নিজের অন্দরমহলের ছবি পোস্ট করেছেন গায়িকা নেহা কক্কর। কেমন দেখতে নেহার বাড়ি? সেদিকেই নজর নেটিজেনদের। একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নেহা। 
1/6সামাজিক মাধ্যমে নিজের অন্দরমহলের ছবি পোস্ট করেছেন গায়িকা নেহা কক্কর। কেমন দেখতে নেহার বাড়ি? সেদিকেই নজর নেটিজেনদের। একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নেহা। 
কিচেন থেকে নেহার লিভিং রুম উঠে এসেছে গায়িকার ঘরের ইন্টেরিয়র ডেকরেশনের ছবি। হলুদ টপ, হাটু চেরা জিন্সে ধরা দিয়েছেন নেহা। 
2/6কিচেন থেকে নেহার লিভিং রুম উঠে এসেছে গায়িকার ঘরের ইন্টেরিয়র ডেকরেশনের ছবি। হলুদ টপ, হাটু চেরা জিন্সে ধরা দিয়েছেন নেহা। 
কখনো তিনি রান্না করতে ব্যস্ত কিচেনে। সেই ছবিও প্রকাশ্যে এনেছে। কিচেন থেকে লিভিং রুম, নেহার সাজানো গোছানো ঘর। ঘরের প্রতিটি কোণের সঙ্গে পরিচয় করান নেহা। 
3/6কখনো তিনি রান্না করতে ব্যস্ত কিচেনে। সেই ছবিও প্রকাশ্যে এনেছে। কিচেন থেকে লিভিং রুম, নেহার সাজানো গোছানো ঘর। ঘরের প্রতিটি কোণের সঙ্গে পরিচয় করান নেহা। 
বয়সে ৭ বছরের ছোট রোহনপ্রীতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নেহা। নেহার বয়স ৩২ বছর, যেখানে রোহনপ্রীতের বয়স ২৫ বছর। তবে নবদম্পতির কেউই সেই বিষয় কোনও তোয়াক্কা না করে নতুন জীবনকে স্বাভাবিক ভাবে উপভোগ করছেন।
4/6বয়সে ৭ বছরের ছোট রোহনপ্রীতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নেহা। নেহার বয়স ৩২ বছর, যেখানে রোহনপ্রীতের বয়স ২৫ বছর। তবে নবদম্পতির কেউই সেই বিষয় কোনও তোয়াক্কা না করে নতুন জীবনকে স্বাভাবিক ভাবে উপভোগ করছেন।
মাসখানেক আগে 'নেহা দা বিহা' (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ হয় তাঁদের। আলাপের তিন মাসের মধ্যেই বিয়ে সেরে ফেলেন তাঁরা। 
5/6মাসখানেক আগে 'নেহা দা বিহা' (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ হয় তাঁদের। আলাপের তিন মাসের মধ্যেই বিয়ে সেরে ফেলেন তাঁরা। 
বিয়ের পর বিভিন্ন রিয়্যালিটি শোতে দেখা গেছে নেহা-রোহনপ্রীতকে একসঙ্গে। জমিয়ে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন নেহা কক্কর। 
6/6বিয়ের পর বিভিন্ন রিয়্যালিটি শোতে দেখা গেছে নেহা-রোহনপ্রীতকে একসঙ্গে। জমিয়ে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন নেহা কক্কর। 
অন্য গ্যালারিগুলি