বাংলা নিউজ > ছবিঘর > ডিজিটাল লেনদেনের জন্য গাঁটছড়া বাঁধল HDFC ব্যাঙ্ক ও PayTM

ডিজিটাল লেনদেনের জন্য গাঁটছড়া বাঁধল HDFC ব্যাঙ্ক ও PayTM

  • এছাড়া পেটিএম পোস্টপেইডের মতো ক্রেডিট সিস্টেমেরও প্রসার ঘটনো হবে এর মাধ্যমে।
নয়া চুক্তি করল HDFC ব্যাঙ্ক এবং পেটিএম। নয়া চুক্তি অনুযায়ী এবার থেকে পেটিএমের অ্যান্ড্রয়েজ পিওএস (পয়েন্ট অব সেল) ডিভাইসের প্রসারে সাহায্য করবে এইচডিএফসি ব্যাঙ্ক। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5নয়া চুক্তি করল HDFC ব্যাঙ্ক এবং পেটিএম। নয়া চুক্তি অনুযায়ী এবার থেকে পেটিএমের অ্যান্ড্রয়েজ পিওএস (পয়েন্ট অব সেল) ডিভাইসের প্রসারে সাহায্য করবে এইচডিএফসি ব্যাঙ্ক। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
অর্থাত্ ব্যাঙ্কের সেলসপার্সনরা পেটিএম-এর পেমেন্ট সলিউশন বিক্রি করবে। এর ফলে দেশে বিক্রেতা-ব্যবসায়ীদের মাঝে নিজেদের প্রসার আরও বাড়াতে চাইছে দুই সংস্থা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
2/5অর্থাত্ ব্যাঙ্কের সেলসপার্সনরা পেটিএম-এর পেমেন্ট সলিউশন বিক্রি করবে। এর ফলে দেশে বিক্রেতা-ব্যবসায়ীদের মাঝে নিজেদের প্রসার আরও বাড়াতে চাইছে দুই সংস্থা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
চুক্তি অনুযায়ী ব্যাঙ্ক পেমেন্ট পার্টনারের কাজ করবে। অন্যদিকে পেটিএম হবে ডিস্ট্রিবিউশন ও সফটওয়্যার পার্টনার। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
3/5চুক্তি অনুযায়ী ব্যাঙ্ক পেমেন্ট পার্টনারের কাজ করবে। অন্যদিকে পেটিএম হবে ডিস্ট্রিবিউশন ও সফটওয়্যার পার্টনার। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
এছাড়া পেটিএম পোস্টপেইডের মতো ক্রেডিট সিস্টেমেরও প্রসার ঘটনো হবে এর মাধ্যমে। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
4/5এছাড়া পেটিএম পোস্টপেইডের মতো ক্রেডিট সিস্টেমেরও প্রসার ঘটনো হবে এর মাধ্যমে। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
পেটিএমস লেন্ডিংয়ের সিইও ভবেশ গুপ্তা জানান, 'এই চুক্তির মাধ্যমে পেটিএম-এর প্রযুক্তি ও ডিজিটাল সলিউশান এবং এইচডিএফসি-র রিটেল ও ঋণদানের ক্ষমতা একত্রিত হবে। আর্থিক পরিষেবার ক্ষেত্রে এর সুপ্রভাব পড়বে।' ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_Print)
5/5পেটিএমস লেন্ডিংয়ের সিইও ভবেশ গুপ্তা জানান, 'এই চুক্তির মাধ্যমে পেটিএম-এর প্রযুক্তি ও ডিজিটাল সলিউশান এবং এইচডিএফসি-র রিটেল ও ঋণদানের ক্ষমতা একত্রিত হবে। আর্থিক পরিষেবার ক্ষেত্রে এর সুপ্রভাব পড়বে।' ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_Print)
অন্য গ্যালারিগুলি