বাংলা নিউজ > ছবিঘর > Hero Xpulse 220T BS6 : সাধ্যের মধ্যে অফরোডার, দেখুন দাম ও স্পেসিফিকেশন

Hero Xpulse 220T BS6 : সাধ্যের মধ্যে অফরোডার, দেখুন দাম ও স্পেসিফিকেশন

এই দামের সেগমেন্টের মোটরসাইকেলের মধ্যে এটি যে নিঃস... more

জিনটা কমিউটারের। লুক আর ফিলটা অফরোডারের। Hero Xpulse 220T নিজের সেগমেন্ট-এ বাকি মোটরসাইকেলের থেকে বেশ আলাদা। রবিবার বাজারে এল Hero Xpulse 220T-র নতুন BS6 ভার্সান। ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp) (Hero MotoCorp)
1/5জিনটা কমিউটারের। লুক আর ফিলটা অফরোডারের। Hero Xpulse 220T নিজের সেগমেন্ট-এ বাকি মোটরসাইকেলের থেকে বেশ আলাদা। রবিবার বাজারে এল Hero Xpulse 220T-র নতুন BS6 ভার্সান। ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp) (Hero MotoCorp)
ইঞ্জিন : 199.6 cc, অয়েল কুলড, সিঙ্গেল সিলিন্ডার, ফুয়েল ইঞ্জেকশন। গিয়ারবক্স : 5-Speed পাওয়ার : 18.1bhp 8,500 rpm এবং 16.15Nm টর্ক @ 6,500 rpm ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি : ১৩ লিটার। মাইলেজ : ৪০-৫০ KM প্রতি লিটার। (রাস্তা, রাইডের ধরন, চালকের ওজনের উপর নির্ভরশীল) ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp)
2/5ইঞ্জিন : 199.6 cc, অয়েল কুলড, সিঙ্গেল সিলিন্ডার, ফুয়েল ইঞ্জেকশন। গিয়ারবক্স : 5-Speed পাওয়ার : 18.1bhp 8,500 rpm এবং 16.15Nm টর্ক @ 6,500 rpm ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি : ১৩ লিটার। মাইলেজ : ৪০-৫০ KM প্রতি লিটার। (রাস্তা, রাইডের ধরন, চালকের ওজনের উপর নির্ভরশীল) ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp)
সাসপেনশান : টেলিস্কোপিক ফ্রন্ট ফর্কস, সেভেন স্টেপ অ্যাডজাস্টেবল রিয়ার মনো-শক। ব্রেক : সামনে ২৭৬ mm ডিস্ক ব্রেক, পিছনের চাকায় ২২০ mm ডিস্ক ব্রেক। গ্রাউন্ড ক্লিয়ারেন্স : ১৭৭ mm । ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp)
3/5সাসপেনশান : টেলিস্কোপিক ফ্রন্ট ফর্কস, সেভেন স্টেপ অ্যাডজাস্টেবল রিয়ার মনো-শক। ব্রেক : সামনে ২৭৬ mm ডিস্ক ব্রেক, পিছনের চাকায় ২২০ mm ডিস্ক ব্রেক। গ্রাউন্ড ক্লিয়ারেন্স : ১৭৭ mm । ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp)
লুকস-এর দিক থেকে BS4-এর মডেলের সঙ্গে খুব একটা পার্থক্য নেই। পাবেন, ব্লু-টুথ কানেক্টেড ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, LED হেডলাইট ও টেইল ল্যাম্প, কালো অ্যালয় হুইলস। রঙের ক্ষেত্রে পাবেন তিনটি অপশন। ম্যাট গোল্ডেন, কালো ও লাল।  ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp) (Hero MotoCorp)
4/5লুকস-এর দিক থেকে BS4-এর মডেলের সঙ্গে খুব একটা পার্থক্য নেই। পাবেন, ব্লু-টুথ কানেক্টেড ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, LED হেডলাইট ও টেইল ল্যাম্প, কালো অ্যালয় হুইলস। রঙের ক্ষেত্রে পাবেন তিনটি অপশন। ম্যাট গোল্ডেন, কালো ও লাল।  ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp) (Hero MotoCorp)
নতুন Hero Xpulse 220T BS6-এর দাম ১,১২,৮০০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। আগের BS4 মডেলের দাম কিন্তু এর থেকে প্রায় ১৭,৩০০ টাকা কম ছিল। সেই মডেলের দাম ছিল ৯৫,৫০০ টাকা (এক্স-শোরুম, দিল্লি) । ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp) (Hero MotoCorp)
5/5নতুন Hero Xpulse 220T BS6-এর দাম ১,১২,৮০০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। আগের BS4 মডেলের দাম কিন্তু এর থেকে প্রায় ১৭,৩০০ টাকা কম ছিল। সেই মডেলের দাম ছিল ৯৫,৫০০ টাকা (এক্স-শোরুম, দিল্লি) । ছবি : হিরো মোটরকর্প (Hero MotoCorp) (Hero MotoCorp)
অন্য গ্যালারিগুলি