বাড়ি > ছবিঘর > সংস্কারি বহু থেকে বেব: ১১ বছরে কতটা পাল্টালেন হিনা খান

সংস্কারি বহু থেকে বেব: ১১ বছরে কতটা পাল্টালেন হিনা খান

  • ২০০৯ সালে ইয়ে রিসতা ক্যায়া কাহলাতা হ্যায়ের সঙ্গে গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছিলেন হিনা খান। দেখতে দেখতে ১১ বছর পার করে ফেললেন হিনা।
  • ৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে হিনার ডেব্যিউ বলিউড ছবি হ্যাকড।
২০০৯ সালে স্টার প্লাসের ধারাবাহিক 'ইয়ে রিসতা ক্যায়া কহলাতা হ্যায়'-র সঙ্গে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু করেছিলেন হিনা খান। অক্ষরা হিসাবে হিনা ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন দেশ জুড়ে। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে ১১ বছর কাটিয়ে ফেললেন হিনা খান। (সৌজন্যে-টুইটার)
1/10২০০৯ সালে স্টার প্লাসের ধারাবাহিক 'ইয়ে রিসতা ক্যায়া কহলাতা হ্যায়'-র সঙ্গে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু করেছিলেন হিনা খান। অক্ষরা হিসাবে হিনা ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন দেশ জুড়ে। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে ১১ বছর কাটিয়ে ফেললেন হিনা খান। (সৌজন্যে-টুইটার)
সুদীর্ঘ আট বছর অক্ষরার ভূমিকায় অভিনয় করেছেন হিনা। বাড়ির পছন্দ করা ছেলেকে বিয়ে করে কেমনভাবে একজন আদর্শ বউমা হওয়া যায়, শ্বশুরবাড়ির প্রত্যেকটি সম্পর্ক যত্নশীলভাবে সামলানো যায় তা দেখিয়ে ছিল অক্ষরা। (সৌজন্য-টুইটার)
2/10সুদীর্ঘ আট বছর অক্ষরার ভূমিকায় অভিনয় করেছেন হিনা। বাড়ির পছন্দ করা ছেলেকে বিয়ে করে কেমনভাবে একজন আদর্শ বউমা হওয়া যায়, শ্বশুরবাড়ির প্রত্যেকটি সম্পর্ক যত্নশীলভাবে সামলানো যায় তা দেখিয়ে ছিল অক্ষরা। (সৌজন্য-টুইটার)
ইয়ে রিসতা ক্যায়া কহলতা হ্যায়ের পাশাপাশি টেলিভিশনের দুটি সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শোয়ের অংশ থেকেছেন হিনা। বিগ বস সিজন ১১ এবং খতরোকে খিলাড়ির অংশ ছিলেন হিনা খান। (সৌজন্যে-টুইটার)
3/10ইয়ে রিসতা ক্যায়া কহলতা হ্যায়ের পাশাপাশি টেলিভিশনের দুটি সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শোয়ের অংশ থেকেছেন হিনা। বিগ বস সিজন ১১ এবং খতরোকে খিলাড়ির অংশ ছিলেন হিনা খান। (সৌজন্যে-টুইটার)
নিজের বোল্ড স্টেটমেন্ট আর অ্যাটিটিউটের জন্য বিগ বসের ঘরে দর্শকের পছন্দের প্রতিযোগী ছিলেন হিনা। বিগ বসের একাদশতম সংস্করণের রানার্স আপ এই কাশ্মিরী কন্যা। (সৌজন্যে-টুইটার)
4/10নিজের বোল্ড স্টেটমেন্ট আর অ্যাটিটিউটের জন্য বিগ বসের ঘরে দর্শকের পছন্দের প্রতিযোগী ছিলেন হিনা। বিগ বসের একাদশতম সংস্করণের রানার্স আপ এই কাশ্মিরী কন্যা। (সৌজন্যে-টুইটার)
খতরোকে কে খিলাড়ি সিজন ৮-এ অংশ নিয়েছিলেন হিনা। সকলকে চমকে দিয়ে প্রত্যেকটি টাস্ক পারফর্ম করেছেন হিনা। রোহিত শেট্টিরও অন্যতম পছন্দের প্রতিযোগী ছিলেন এই তারকা। এই রিয়ালিটি শোয়েও রানার্স আপের তকমা নিয়েই খুশি থাকছে হয়েছে হিনাকে। (সৌজন্যে-টুইটারে)
5/10খতরোকে কে খিলাড়ি সিজন ৮-এ অংশ নিয়েছিলেন হিনা। সকলকে চমকে দিয়ে প্রত্যেকটি টাস্ক পারফর্ম করেছেন হিনা। রোহিত শেট্টিরও অন্যতম পছন্দের প্রতিযোগী ছিলেন এই তারকা। এই রিয়ালিটি শোয়েও রানার্স আপের তকমা নিয়েই খুশি থাকছে হয়েছে হিনাকে। (সৌজন্যে-টুইটারে)
নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কেও বেশ খোলামেলা হিনা। ২০১৪ সাল থেকে রিকি জয়েশওয়ালের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ হিনা। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন দুজনেই। ইয়ে রিসতা ক্যায়া কহলাতা হ্যায়ের সুপারভাইসিং প্রোডিউসার ছিলেন রিকি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/10নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কেও বেশ খোলামেলা হিনা। ২০১৪ সাল থেকে রিকি জয়েশওয়ালের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ হিনা। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন দুজনেই। ইয়ে রিসতা ক্যায়া কহলাতা হ্যায়ের সুপারভাইসিং প্রোডিউসার ছিলেন রিকি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
২০১৯ সালে ৭২তম কান চলচ্চিত্র উত্সবের লাল গালিচায় দ্যুতি ছড়িয়েছিলেন হিনা। ভারতের প্রথম টেলিভিশন তারকা হিসাবে এই ঐতিহ্যবাহী চলচ্চিত্র উত্সব অংশ নেন হিনা। যদিও হিনার কানে অংশ নেওয়ার বিষয়টিকে নিয়ে ট্রোল করেছিলেন এক সাংবাদিক। সেই নিয়ে কম জলঘোলা হয় নি।
7/10২০১৯ সালে ৭২তম কান চলচ্চিত্র উত্সবের লাল গালিচায় দ্যুতি ছড়িয়েছিলেন হিনা। ভারতের প্রথম টেলিভিশন তারকা হিসাবে এই ঐতিহ্যবাহী চলচ্চিত্র উত্সব অংশ নেন হিনা। যদিও হিনার কানে অংশ নেওয়ার বিষয়টিকে নিয়ে ট্রোল করেছিলেন এক সাংবাদিক। সেই নিয়ে কম জলঘোলা হয় নি।
গত বছরই ফের ডেলি সোপে কামব্যাক করেন হিনা। তাও কমলিকার আইকোনিক চরিত্রে। একতা কাপুরের কসৌটি জিন্দিগি কি সিরিয়ালে বেশ কিছুদিন কমলিকার চরিত্রে দেখা মিলেছিল হিনার। যদিও রূপোলি সফর শুরু করতে বেশিদিন এই চরিত্রে অভিনয় করতে পারেন নি হিনা।
8/10গত বছরই ফের ডেলি সোপে কামব্যাক করেন হিনা। তাও কমলিকার আইকোনিক চরিত্রে। একতা কাপুরের কসৌটি জিন্দিগি কি সিরিয়ালে বেশ কিছুদিন কমলিকার চরিত্রে দেখা মিলেছিল হিনার। যদিও রূপোলি সফর শুরু করতে বেশিদিন এই চরিত্রে অভিনয় করতে পারেন নি হিনা।
সদ্যই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে হিনার নতুন ওয়েব সিরিজ ড্যামেড টু। এর জন্য দর্শকদের বেশ প্রশংসা কুড়োচ্ছেন হিনা।
9/10সদ্যই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে হিনার নতুন ওয়েব সিরিজ ড্যামেড টু। এর জন্য দর্শকদের বেশ প্রশংসা কুড়োচ্ছেন হিনা।
বিক্রম ভাটের হ্যাকডের সঙ্গে সিলভার স্ক্রিনে ডেব্যিউ করছেন হিনা খান। ৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। যেখানে হিনা ছাড়াও দেখা মিলবে রোহন শাহ, মোহিত মালহোত্রাদের।
10/10বিক্রম ভাটের হ্যাকডের সঙ্গে সিলভার স্ক্রিনে ডেব্যিউ করছেন হিনা খান। ৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। যেখানে হিনা ছাড়াও দেখা মিলবে রোহন শাহ, মোহিত মালহোত্রাদের।
অন্য গ্যালারিগুলি