বাংলা নিউজ > ছবিঘর > খড়্গপুর সদরে হিরণকে টিকিট বিজেপির, ‘ভয়’ পেয়েছেন দিলীপ, কটাক্ষ তৃণমূলের

খড়্গপুর সদরে হিরণকে টিকিট বিজেপির, ‘ভয়’ পেয়েছেন দিলীপ, কটাক্ষ তৃণমূলের

  • অবশেষে খড়্গপুর সদর এবং বড়জোড়ায় প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। কয়েকদিন ধরে জল্পনা চললেও খড়্গপুর সদরে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষকে টিকিট দেওয়া হল না। দেখে নিন বিস্তারিত -
একেবারে শেষলগ্নে অবশেষে খড়্গপুর সদর ও বড়জোড়ার প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
1/6একেবারে শেষলগ্নে অবশেষে খড়্গপুর সদর ও বড়জোড়ার প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
বড়জোড়া আসনে টিকিট পেয়েছেন সুপ্রীতি চট্টোপাধ্যায়। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
2/6বড়জোড়া আসনে টিকিট পেয়েছেন সুপ্রীতি চট্টোপাধ্যায়। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
খড়্গপুর সদরে বিজেপির টিকিট পেয়েছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। যিনি গত মাসে অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেছেন। তিনি তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রদীপ সরকারের বিরুদ্ধে লড়াই করবেন। যিনি উপনির্বাচনে জয়ী হয়েছিলেন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
3/6খড়্গপুর সদরে বিজেপির টিকিট পেয়েছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। যিনি গত মাসে অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেছেন। তিনি তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রদীপ সরকারের বিরুদ্ধে লড়াই করবেন। যিনি উপনির্বাচনে জয়ী হয়েছিলেন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
২০১৬ সালে খড়্গপুর সদর কেন্দ্রে জিতেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ছ’বারের কংগ্রেস বিধায়ক জ্ঞানসিং সোহনপালকে হারিয়েছিলেন তিনি। তবে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে মেদিনীপুর কেন্দ্রে জয়ের পর সেই আসন ছেড়ে দিয়েছিলেন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
4/6২০১৬ সালে খড়্গপুর সদর কেন্দ্রে জিতেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ছ’বারের কংগ্রেস বিধায়ক জ্ঞানসিং সোহনপালকে হারিয়েছিলেন তিনি। তবে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে মেদিনীপুর কেন্দ্রে জয়ের পর সেই আসন ছেড়ে দিয়েছিলেন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
এবারও জল্পনা ছড়িয়েছিল যে দিলীপকে খড়্গপুর সদর থেকে প্রার্থী করা হবে। কিন্তু শেষপর্যন্ত তাঁকে আর প্রার্থী করা হল না। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
5/6এবারও জল্পনা ছড়িয়েছিল যে দিলীপকে খড়্গপুর সদর থেকে প্রার্থী করা হবে। কিন্তু শেষপর্যন্ত তাঁকে আর প্রার্থী করা হল না। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য : আমরা মনপ্রাণে চাইছিলাম যে খড়্গপুর সদর থেকে দিলীপ ঘোষ দাঁড়াবেন, যাতে আমরা হারাতে পারতাম। উপনির্বাচনে ২০,০০০ ভোটে জিতেছিল তৃণমূল কংগ্রেস। কিন্তু দেখে মনে হচ্ছে যে খেলা শুরুর আগেই দিলীপ ভয় পেয়ে গিয়েছেন। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
6/6তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য : আমরা মনপ্রাণে চাইছিলাম যে খড়্গপুর সদর থেকে দিলীপ ঘোষ দাঁড়াবেন, যাতে আমরা হারাতে পারতাম। উপনির্বাচনে ২০,০০০ ভোটে জিতেছিল তৃণমূল কংগ্রেস। কিন্তু দেখে মনে হচ্ছে যে খেলা শুরুর আগেই দিলীপ ভয় পেয়ে গিয়েছেন। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
অন্য গ্যালারিগুলি