Holi 2020: সামনেই ক্লাস ১২-এর পরীক্ষা তবুও রঙ মাখলেন 'রাণী মা' দিতিপ্রিয়া

  • পরীক্ষার টেনশন রয়েছে।তবে রঙের উত্সব থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। আবির রঙে রাঙা হয়ে বন্ধুদের সঙ্গে বসন্ত বরণে মেতে উঠলেন 'করুণাময়ী রাণী রাসমণি'।
আর কয়েকদিন পরেই ক্লাস ১২-এর বোর্ড এক্সাম। শ্যুটিং সামলে পড়াশোনা চলছে পুরোদমে তবুও রঙের উত্সব থেকে নিজেকে দূরে রাখতে পারলেন না বাংলা টেলিভিশনের রাণী মা, দিতিপ্রিয়া রায় (ছবি-ইনস্টাগ্রাম)
1/7আর কয়েকদিন পরেই ক্লাস ১২-এর বোর্ড এক্সাম। শ্যুটিং সামলে পড়াশোনা চলছে পুরোদমে তবুও রঙের উত্সব থেকে নিজেকে দূরে রাখতে পারলেন না বাংলা টেলিভিশনের রাণী মা, দিতিপ্রিয়া রায় (ছবি-ইনস্টাগ্রাম)
প্রত্যেক বারের মতো এবার নিজের বাড়িতেই পরিবার ও বন্ধুদের সঙ্গে বসন্ত উত্সবের আমেজে ভাসলেন অভিনেত্রী। তবে সামনেই পরীক্ষা বলে একটু বাড়তি সতর্ক। শুধু আবির দিয়েই রঙিন হলেন 'করুণাময়ী রাণী রাসমণি' (ছবি-ইনস্টাগ্রাম)
2/7প্রত্যেক বারের মতো এবার নিজের বাড়িতেই পরিবার ও বন্ধুদের সঙ্গে বসন্ত উত্সবের আমেজে ভাসলেন অভিনেত্রী। তবে সামনেই পরীক্ষা বলে একটু বাড়তি সতর্ক। শুধু আবির দিয়েই রঙিন হলেন 'করুণাময়ী রাণী রাসমণি' (ছবি-ইনস্টাগ্রাম)
মুখে আবির মেয়ে নানা রকম পোজ দিয়ে ছবি তুলেছেন দিতিপ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য সেই ছবি পোস্টও করেছেন তাঁদের প্রিয় রাণী মা (ছবি-ইনস্টাগ্রাম)
3/7মুখে আবির মেয়ে নানা রকম পোজ দিয়ে ছবি তুলেছেন দিতিপ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য সেই ছবি পোস্টও করেছেন তাঁদের প্রিয় রাণী মা (ছবি-ইনস্টাগ্রাম)
বন্ধুদের সঙ্গে রঙ মাখামাখি (ছবি-ইনস্টাগ্রাম)
4/7বন্ধুদের সঙ্গে রঙ মাখামাখি (ছবি-ইনস্টাগ্রাম)
রঙ মেথে একটু পোজ দিয়ে ছবি না তুললে হয়! বন্ধু সোহিনী মুখোপাধ্যায় ও সহ অভিনেতা বিশ্বরূপ বিশ্বাসের সঙ্গে দিতিপ্রিয়া (ছবি-ইনস্টাগ্রাম)
5/7রঙ মেথে একটু পোজ দিয়ে ছবি না তুললে হয়! বন্ধু সোহিনী মুখোপাধ্যায় ও সহ অভিনেতা বিশ্বরূপ বিশ্বাসের সঙ্গে দিতিপ্রিয়া (ছবি-ইনস্টাগ্রাম)
সেলিব্রেশনের আরও কিছু মুহূর্ত (ছবি-ইনস্টাগ্রাম)
6/7সেলিব্রেশনের আরও কিছু মুহূর্ত (ছবি-ইনস্টাগ্রাম)
রাণী মা'র এই রঙিন অবতার এখন ভাইরাল নেটদুনিয়ায় (ছবি-ইনস্টাগ্রাম)
7/7রাণী মা'র এই রঙিন অবতার এখন ভাইরাল নেটদুনিয়ায় (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি