বাংলা নিউজ > ছবিঘর > Holi wishes- বাড়িতেই জমে উঠুক দোল, করোনাকে জীবনের রঙ ফিকে করতে দেবেন না

Holi wishes- বাড়িতেই জমে উঠুক দোল, করোনাকে জীবনের রঙ ফিকে করতে দেবেন না

ছোটবেলার সেই দোলের কথা মনে পড়ে? সকাল থেকে হুল্লোড়! পরের পর বন্ধুদের বাড়ি বাড়ি গিয়ে রঙ খেলা। কখনও বা ক্রাশের বাড়ির সামনে দাঁড়িয়ে উচাটন…

করোনায় যেন একটু ফিকে দোলের রঙ। 'দোল পরিবারেরই থাকুক সীমাবদ্ধ,' বলেছে প্রশাসন। তবু যেন মন মানতে চায় না। কিন্তু কী আর করা যাবে। যত বেশি আমরা সতর্ক হব, তত দ্রুতই তো করোনাকে বাই বাই বলতে পারব... তাই না? ছবি : পিটিআই (PTI)
1/5করোনায় যেন একটু ফিকে দোলের রঙ। 'দোল পরিবারেরই থাকুক সীমাবদ্ধ,' বলেছে প্রশাসন। তবু যেন মন মানতে চায় না। কিন্তু কী আর করা যাবে। যত বেশি আমরা সতর্ক হব, তত দ্রুতই তো করোনাকে বাই বাই বলতে পারব... তাই না? ছবি : পিটিআই (PTI)
ছোটবেলার সেই দোলের কথা মনে পড়ে? আগের দিন বুড়ি পোড়ার প্রস্তুতির মাঝে রঙ-পিচকিরি কিনে আনা। তারপর দোলের দিন সকাল থেকে হুল্লোড়! পরের পর বন্ধুদের বাড়ি বাড়ি গিয়ে রঙ খেলা। কখনও বা ক্রাশের বাড়ির সামনে দাঁড়িয়ে উচাটন, 'একটু বের হোক না।' ছবি: পিটিআই (PTI)
2/5ছোটবেলার সেই দোলের কথা মনে পড়ে? আগের দিন বুড়ি পোড়ার প্রস্তুতির মাঝে রঙ-পিচকিরি কিনে আনা। তারপর দোলের দিন সকাল থেকে হুল্লোড়! পরের পর বন্ধুদের বাড়ি বাড়ি গিয়ে রঙ খেলা। কখনও বা ক্রাশের বাড়ির সামনে দাঁড়িয়ে উচাটন, 'একটু বের হোক না।' ছবি: পিটিআই (PTI)
ভূত সেজে বাড়ি ফেরা। তারপর সেই বাঁদুড়ে রঙ তুলতে হিমসিম খাওয়া। প্রায় ১ সপ্তাহ ধরে কানে, হাতের ভাঁজে লালচে রঙ নিয়ে ঘোরা। কী? নস্ট্যালজিক লাগছে তো? ছবি: পিটিআই (PTI)
3/5ভূত সেজে বাড়ি ফেরা। তারপর সেই বাঁদুড়ে রঙ তুলতে হিমসিম খাওয়া। প্রায় ১ সপ্তাহ ধরে কানে, হাতের ভাঁজে লালচে রঙ নিয়ে ঘোরা। কী? নস্ট্যালজিক লাগছে তো? ছবি: পিটিআই (PTI)
বড় হওয়ার সঙ্গে দোলের সেই আগের মজাটা হয় তো আর নেই। তার উপর করোনার চোখরাঙানি। অনেকটাই ফিকে দোলের রঙ। তবে, পরিবারের সঙ্গে তো খেলতে বাধা নেই। তাই এবারের দোলে না হয় আরও বেশি করে মেতে উঠুন পরিবারের মানুষগুলোর সঙ্গেই। রঙ খেলার সঙ্গেই চলুক ভিডিয়ো কল। গুগল মিট-এ কনফারেন্সে নিয়ে নিন বন্ধু-আত্মীয়দের। সকলে মিলে মেতে উঠুন আড্ডায়। ছবি: পিটিআই (PTI)
4/5বড় হওয়ার সঙ্গে দোলের সেই আগের মজাটা হয় তো আর নেই। তার উপর করোনার চোখরাঙানি। অনেকটাই ফিকে দোলের রঙ। তবে, পরিবারের সঙ্গে তো খেলতে বাধা নেই। তাই এবারের দোলে না হয় আরও বেশি করে মেতে উঠুন পরিবারের মানুষগুলোর সঙ্গেই। রঙ খেলার সঙ্গেই চলুক ভিডিয়ো কল। গুগল মিট-এ কনফারেন্সে নিয়ে নিন বন্ধু-আত্মীয়দের। সকলে মিলে মেতে উঠুন আড্ডায়। ছবি: পিটিআই (PTI)
সঙ্গে অবশ্যই থাকুক ভাল খাওয়া দাওয়া। জমিয়ে পেটপুজো করুন আজকের দিনে। ডায়েটের চোখ রাঙানি একদিনের জন্য না হয় উপেক্ষাই করলেন। ছবি: পিটিআই (PTI)
5/5সঙ্গে অবশ্যই থাকুক ভাল খাওয়া দাওয়া। জমিয়ে পেটপুজো করুন আজকের দিনে। ডায়েটের চোখ রাঙানি একদিনের জন্য না হয় উপেক্ষাই করলেন। ছবি: পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি