হানিমুনে রাহুল-প্রীতি : থাইল্যান্ডে জলকেলিতে মগ্ন আন্নাকালী ও ব্রজেশ্বর

  • চারিদিকে ঘন নীল সমুদ্র। দূরে জাহাজ-বাকি কেউ কোথাউ নেই। থাইল্যান্ডে এহেন পরিবেশেই অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন বাংলা টেলিভিশনের 'জাস্ট ম্যারেড' কপল রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস।
টেলিউডের জাস্ট ম্যারেড জুটি রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস, মানে দেবী চৌধুরানির ব্রজেশ্বর ও ‘সৌদামিনীর সংসার’-এর আন্নাকালী আপতত ব্যস্ত মধুচন্দ্রিমায় (সৌজন্যে-ফেসবুক)
1/7টেলিউডের জাস্ট ম্যারেড জুটি রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস, মানে দেবী চৌধুরানির ব্রজেশ্বর ও ‘সৌদামিনীর সংসার’-এর আন্নাকালী আপতত ব্যস্ত মধুচন্দ্রিমায় (সৌজন্যে-ফেসবুক)
মঙ্গলবারই হানিমুনের জন্য থাইল্যান্ডে উড়ে গিয়েছেন এই জুটি। চারিদিকে নীল জলের রাশি, দূরে ধরা দিচ্ছে জাহাজ, এর মাঝেই সমুদ্রের মধ্যে অন্তরঙ্গ মুহুর্তে লেন্সবন্দী হলেন এই দম্পতি। প্রীতির মুখের চওড়া হাসি বলে দিচ্ছে স্বামীর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত মনেপ্রাণে উপভোগ করেছেন তিনি (সৌজন্যে-ফেসবুক)
2/7মঙ্গলবারই হানিমুনের জন্য থাইল্যান্ডে উড়ে গিয়েছেন এই জুটি। চারিদিকে নীল জলের রাশি, দূরে ধরা দিচ্ছে জাহাজ, এর মাঝেই সমুদ্রের মধ্যে অন্তরঙ্গ মুহুর্তে লেন্সবন্দী হলেন এই দম্পতি। প্রীতির মুখের চওড়া হাসি বলে দিচ্ছে স্বামীর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত মনেপ্রাণে উপভোগ করেছেন তিনি (সৌজন্যে-ফেসবুক)
দেবী চৌধুরানি শেষ হওয়ার পর রাহুলের আপতত মেগা সিরিয়ালের চাপ নেই, তবে প্রীতি মাত্র সাত দিনের ছুটি পেয়েছেন-তাই পুরো প্ল্যানিংটাই সারতে হয়েছে খুব ভেবে চিন্তে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/7দেবী চৌধুরানি শেষ হওয়ার পর রাহুলের আপতত মেগা সিরিয়ালের চাপ নেই, তবে প্রীতি মাত্র সাত দিনের ছুটি পেয়েছেন-তাই পুরো প্ল্যানিংটাই সারতে হয়েছে খুব ভেবে চিন্তে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মঙ্গলবার থাইল্যান্ড উড়ে যাওয়ার আগে এয়ারপোর্টে খোশমেজাজে ছবির জন্য পোজ দিচ্ছেন স্বামী-স্ত্রী (সৌজন্যে-ফেসবুক)
4/7মঙ্গলবার থাইল্যান্ড উড়ে যাওয়ার আগে এয়ারপোর্টে খোশমেজাজে ছবির জন্য পোজ দিচ্ছেন স্বামী-স্ত্রী (সৌজন্যে-ফেসবুক)
আনন্দের ফাঁকে করোনাভাইরাসের জন্য সতর্কতা অবলম্বন করতেও ভোলেননি এই জুটি। মাস্ক পরে সেলফিও তুলে নিয়েছেন তাঁরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/7আনন্দের ফাঁকে করোনাভাইরাসের জন্য সতর্কতা অবলম্বন করতেও ভোলেননি এই জুটি। মাস্ক পরে সেলফিও তুলে নিয়েছেন তাঁরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ফেব্রুয়ারির ১০ তারিখ সাত পাকে বাঁধা পড়েন রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস।  তাঁদের বিয়েতে হাজির ছিলেন টেলিউডের বহু তারকাই (সৌজন্যে-ফেসবুক)
6/7ফেব্রুয়ারির ১০ তারিখ সাত পাকে বাঁধা পড়েন রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস। তাঁদের বিয়েতে হাজির ছিলেন টেলিউডের বহু তারকাই (সৌজন্যে-ফেসবুক)
রং-রুট বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম।  তিন বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পর্ব সেরে ফেললেন দুজনে (সৌজন্যে-ফেসবুক)
7/7রং-রুট বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। তিন বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পর্ব সেরে ফেললেন দুজনে (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি