বাংলা নিউজ > ছবিঘর > সুইত্জারল্যান্ড থেকে গ্রিস: শীতের দেশে ভালোবাসার উষ্ণতায় বুঁদ সৃজিত-মিথিলা

সুইত্জারল্যান্ড থেকে গ্রিস: শীতের দেশে ভালোবাসার উষ্ণতায় বুঁদ সৃজিত-মিথিলা

৬ ডিসেম্বর কলকাতায় বিয়ে শেষে জেনেভার উদ্দেশে পারি ... more

শীতের দেশে ভালোবাসার উষ্ণতা ছড়াচ্ছেন টলিউডের নবদম্পতি সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের পর্ব সেরেই এই জুটি উড়ে গিয়েছিলেন জেনেভা সেখান থেকে গ্রিস। মধুচন্দ্রিমার নানান মুহুর্তের ছবি উঠে এসেছে সৃজিত-মিথিলার টুইটারের দেওয়ালে। (সৌজন্যে-টুইটার)
1/14শীতের দেশে ভালোবাসার উষ্ণতা ছড়াচ্ছেন টলিউডের নবদম্পতি সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের পর্ব সেরেই এই জুটি উড়ে গিয়েছিলেন জেনেভা সেখান থেকে গ্রিস। মধুচন্দ্রিমার নানান মুহুর্তের ছবি উঠে এসেছে সৃজিত-মিথিলার টুইটারের দেওয়ালে। (সৌজন্যে-টুইটার)
হাঁস-ট্যাগড! গ্রিসের রাস্তায় হঠাত্ই এই রাজহাঁসের সঙ্গে সাক্ষাত্ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। (সৌজন্যে-টুইটার)
2/14হাঁস-ট্যাগড! গ্রিসের রাস্তায় হঠাত্ই এই রাজহাঁসের সঙ্গে সাক্ষাত্ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। (সৌজন্যে-টুইটার)
নিজস্বী! জেনেভায় নিজের পিএইডডির রেজিস্ট্রেশনের জন্য গিয়েছিলেন মিথিলা, সঙ্গে হাজির সৃজিতও। জেনেভা থেকে গ্রিসে পারি দেন এই কপোত-কপোতি। (সৌজন্যে-টুইটার)
3/14নিজস্বী! জেনেভায় নিজের পিএইডডির রেজিস্ট্রেশনের জন্য গিয়েছিলেন মিথিলা, সঙ্গে হাজির সৃজিতও। জেনেভা থেকে গ্রিসে পারি দেন এই কপোত-কপোতি। (সৌজন্যে-টুইটার)
ক্রিসমাসের আগে বরফ সাদা চাদরে ঢাকছে ইউরোপের রাস্তা-সেই দৃশ্যই মনের ক্যামেরায় বন্দি করছেন সৃজিত ঘরনি। সময় করে সৃজিতের আইফোনে লেন্সবন্দী মিথিলা। (সৌজন্যে-টুইটার)
4/14ক্রিসমাসের আগে বরফ সাদা চাদরে ঢাকছে ইউরোপের রাস্তা-সেই দৃশ্যই মনের ক্যামেরায় বন্দি করছেন সৃজিত ঘরনি। সময় করে সৃজিতের আইফোনে লেন্সবন্দী মিথিলা। (সৌজন্যে-টুইটার)
চেক-মেট: মিথিলার কাছে মন তো আগেই হেরেছেন সৃজিত, তবে দাবার খেলায় কে জিতল? উত্তরটা বোধহয় তাঁরাই দিতে পারবেন। (সৌজন্যে-টুইটার)
5/14চেক-মেট: মিথিলার কাছে মন তো আগেই হেরেছেন সৃজিত, তবে দাবার খেলায় কে জিতল? উত্তরটা বোধহয় তাঁরাই দিতে পারবেন। (সৌজন্যে-টুইটার)
সুইত্জারল্যান্ডের বিখ্যাত রিফরমেশন ওয়ালের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন হারমাইনি গ্রেঞ্জার থুড়ি মিথিলা। সৃজিত অবশ্য ছবির ক্যাপশনে লিখেছেন- হারমাইনি গ্রেঞ্জার। (সৌজন্যে-টুইটার).
6/14সুইত্জারল্যান্ডের বিখ্যাত রিফরমেশন ওয়ালের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন হারমাইনি গ্রেঞ্জার থুড়ি মিথিলা। সৃজিত অবশ্য ছবির ক্যাপশনে লিখেছেন- হারমাইনি গ্রেঞ্জার। (সৌজন্যে-টুইটার).
জেনেভার ফেমাস রেস্টুরেন্ট এইউ কার্ভিভরের সামনে দাঁড়িয়ে কী ভাবছেন সৃজিত? সুইত্জারল্যান্ডের এই রেঁস্তোরা মাংসপ্রেমীদের স্বর্গরাজ্য হিসাবেও পরিচিত। (সৌজন্য-টুইটার)
7/14জেনেভার ফেমাস রেস্টুরেন্ট এইউ কার্ভিভরের সামনে দাঁড়িয়ে কী ভাবছেন সৃজিত? সুইত্জারল্যান্ডের এই রেঁস্তোরা মাংসপ্রেমীদের স্বর্গরাজ্য হিসাবেও পরিচিত। (সৌজন্য-টুইটার)
লাঞ্চের মেন্যুও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সৃজিত-মিথিলা (সৌজন্য-টুইটার)
8/14লাঞ্চের মেন্যুও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সৃজিত-মিথিলা (সৌজন্য-টুইটার)
কামান বেবি! জেনেভার প্রখ্যাত ঐতিহাসিক জায়গা হোটেল দে ভেল্লে দে জেনেভার কামানের সঙ্গে পোজ দিচ্ছেন সৃজিত-মিথিলা (সৌজন্যে-টুইটার)
9/14কামান বেবি! জেনেভার প্রখ্যাত ঐতিহাসিক জায়গা হোটেল দে ভেল্লে দে জেনেভার কামানের সঙ্গে পোজ দিচ্ছেন সৃজিত-মিথিলা (সৌজন্যে-টুইটার)
সুইত্জারল্যান্ড থেকে গ্রিসে পারি দেন এই জুটি: গ্রিসের হোটেল রুম থেকে প্রকৃতির দৃশ্য (সৌজন্যে টুইটার)
10/14সুইত্জারল্যান্ড থেকে গ্রিসে পারি দেন এই জুটি: গ্রিসের হোটেল রুম থেকে প্রকৃতির দৃশ্য (সৌজন্যে টুইটার)
হোটেলের ছাদ থেকে বাইরের দৃশ্য উপভোগ করছেন সৃজিত। তার মাঝেই স্ত্রীর মুঠোফোনে লেন্সবন্দী পরিচালক। (সৌজন্যে-টুইটার)
11/14হোটেলের ছাদ থেকে বাইরের দৃশ্য উপভোগ করছেন সৃজিত। তার মাঝেই স্ত্রীর মুঠোফোনে লেন্সবন্দী পরিচালক। (সৌজন্যে-টুইটার)
আল্পস পেরিয়ে চোখ চলে যায় দূর, বহুদূর... (সৌজন্যে-টুইটার)
12/14আল্পস পেরিয়ে চোখ চলে যায় দূর, বহুদূর... (সৌজন্যে-টুইটার)
মিথিলা মধুচন্দ্রিমার ডায়েরির আদর করে নাম রেখেছেন 'হানিমুনার্স'।(সৌজন্যে-টুইটার)
13/14মিথিলা মধুচন্দ্রিমার ডায়েরির আদর করে নাম রেখেছেন 'হানিমুনার্স'।(সৌজন্যে-টুইটার)
৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে রেজিস্ট্রি বিয়ে সারেন সৃজিত-মিথিলা। সেখানে উপস্থিত ছিলেন একমাত্র দুজনের পরিবার ও কাছের বন্ধুরা। হানিমুন থেকে ফিরেই ফেলুদার ওয়েব সিরিজের কাজে হাত দেবেন সৃজিত। (সৌজন্য টুইটার)
14/14৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে রেজিস্ট্রি বিয়ে সারেন সৃজিত-মিথিলা। সেখানে উপস্থিত ছিলেন একমাত্র দুজনের পরিবার ও কাছের বন্ধুরা। হানিমুন থেকে ফিরেই ফেলুদার ওয়েব সিরিজের কাজে হাত দেবেন সৃজিত। (সৌজন্য টুইটার)
অন্য গ্যালারিগুলি