বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 12th October: ব্যবসার জন্য অনুকূল সপ্তমী, ধনু থেকে মীন রাশির জাতকদের কেমন কাটবে দিন, জেনে নিন

Horoscope for 12th October: ব্যবসার জন্য অনুকূল সপ্তমী, ধনু থেকে মীন রাশির জাতকদের কেমন কাটবে দিন, জেনে নিন

মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্... more

ধনু- আজ আপনার যোগাযোগ বাড়বে। ব্যবসায়ীদের অধিক পরিশ্রম করে হবে। কারও ভরসায় না-থেকে নিজের ওপর বিশ্বাস রাখুন। কেউ কেউ আপনাকে ঠকাতে পারে। সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে পারে।
1/4ধনু- আজ আপনার যোগাযোগ বাড়বে। ব্যবসায়ীদের অধিক পরিশ্রম করে হবে। কারও ভরসায় না-থেকে নিজের ওপর বিশ্বাস রাখুন। কেউ কেউ আপনাকে ঠকাতে পারে। সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে পারে।
মকর- ঝুঁকি নেওয়ার পরিবর্তে ক্ষমতায় রাশ টানুন। আগেই যেখানে ঝুঁকি নিয়ে ফেলেছেন, সেখান থেকে ফলাফল লাভ করবেন। ভেবেচিন্তে লগ্নি করুন, না-হলে ক্ষতি হতে পারে। ভাই-বোনদের সঙ্গে সামান্য বিবাদ সত্ত্বেও তাঁরা আপনার সাহায্য করবেন।
2/4মকর- ঝুঁকি নেওয়ার পরিবর্তে ক্ষমতায় রাশ টানুন। আগেই যেখানে ঝুঁকি নিয়ে ফেলেছেন, সেখান থেকে ফলাফল লাভ করবেন। ভেবেচিন্তে লগ্নি করুন, না-হলে ক্ষতি হতে পারে। ভাই-বোনদের সঙ্গে সামান্য বিবাদ সত্ত্বেও তাঁরা আপনার সাহায্য করবেন।
কুম্ভ- লোভ থাকবে। কর্মক্ষেত্রে সমস্যার সমাধান হবে। নিজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। বর্তমানের পরিকল্পনা সফল হওয়ার ফলে ভবিষ্যতের কাজের পরিকল্পনা তৈরি সহজ হবে। আটকে থাকা কাজ পূর্ণ করার জন্য দিন ভালো।
3/4কুম্ভ- লোভ থাকবে। কর্মক্ষেত্রে সমস্যার সমাধান হবে। নিজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। বর্তমানের পরিকল্পনা সফল হওয়ার ফলে ভবিষ্যতের কাজের পরিকল্পনা তৈরি সহজ হবে। আটকে থাকা কাজ পূর্ণ করার জন্য দিন ভালো।
মীন- মান-সম্মান বৃদ্ধি হবে। আপনার প্রচেষ্টা আর্থিক ক্ষেত্রে লাভ দেবে। ব্যবসার জন্য সময় অনুকূল। কোনও নতুন পথে হাঁটার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। পুরনো ঋণ শোধের ফলে লাভ হবে। মানসিক চিন্তা, অবসাদ থাকবে।
4/4মীন- মান-সম্মান বৃদ্ধি হবে। আপনার প্রচেষ্টা আর্থিক ক্ষেত্রে লাভ দেবে। ব্যবসার জন্য সময় অনুকূল। কোনও নতুন পথে হাঁটার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। পুরনো ঋণ শোধের ফলে লাভ হবে। মানসিক চিন্তা, অবসাদ থাকবে।
অন্য গ্যালারিগুলি